বাংলা নিউজ > বায়োস্কোপ > মানবিক দেব! করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার পাঠানোর দায়িত্ব নিলেন তারকা-সাংসদ
সাংসদ-অভিনেতা দেব।
সাংসদ-অভিনেতা দেব।

মানবিক দেব! করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার পাঠানোর দায়িত্ব নিলেন তারকা-সাংসদ

  • সর্দারনি পরমজিৎ কৌর মেডিকেল ট্রাস্টের সঙ্গে যৌথ উদ্যোগে খুললেন কমিউনিটি কিচেন। সেখান করোনা রোগীরা পাবেন ‘বিনামূল্যে’ খাবার।

করোনা আবহে মানুষের পাশে দাঁড়াতে এক অভিনব উদ্যোগ নিলেন তৃণমূলের সাংসদ-অভিনেতা দেব। খুললেন কোভিড কমিউনিটি কিচেন। যেখানে করোনা রোগীরা খাবার অর্ডার করলেই বিনামূল্যে তাঁদের বাড়িতে পৌঁছে যাবে খাবার।

টলি টেলস ও সর্দারনি পরমজিৎ কৌর মেডিকেল ট্রাস্টের সঙ্গে হাত মিলিয়েছেন দেব। শরৎ ব্যানার্জি রোডে অবস্থিত ‘টলি টেলস’ রেস্তোরাঁর সামনে থেকেই পাওয়া যাবে এই খাবারের প্যাকেট। দুপুর সাড়ে বারোটা থেকে দেড়টা পর্যন্ত চালু থাকবে এই পরিষেবা। করোনা আক্রান্তের পরিবারের যে কেউ এসে এই খাবার নিয়ে যেতে পারেন অথবা অর্ডার করতে পারেন। 

সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে নিজের এই নতুন পদক্ষেপের কথা জানান দেব। ছবি পোস্ট করে লেখেন, ‘আমাদের টিম টলি টেলস (দেবের রেস্তরাঁর নাম) এবং সর্দারনি পরমজিৎ কৌর মেডিক্যাল ট্রাস্ট মিলে আজ থেকে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দিচ্ছি। আজ আমরা ৫০টি মিল বিতরণ করেছি। আগামী দিনে চাহিদা অনুযায়ী এর পরিমাণ বাড়ানো হবে। আপনারা প্রয়োজন হলেই টলি টেলসের এই পরিষেবা নিতে পারেন’।

প্রসঙ্গত, করোনাকালে সাধারণ মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড থেকে টলিউড তারকা এবং অন্যান্যরা। নিজের সাধ্যমতো সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছেন তাঁরা। অক্সিজেন থেকে হাসপাতালে বেডের ব্যবস্থা, খাবার এবং করোনাকালে নানা প্রয়োজনীয় সামগ্রী তারকাদের সোশ্যাল মিডিয়া দেওয়াল জুড়ে রয়েছে নানা প্রয়োজনীয় তথ্য। 

গতবছর লকডাউনে পরিযায়ী শ্রমিক, বাইরের দেশে আটকে থাকা পড়ুয়াদের ঘরে ফিরিয়েছিলেন অভিনেতা-সাংসদ। ভোট প্রচারের ময়দানেও তাঁর মুখে বারবার কোভিড সুরক্ষা বিধি মেনে চলার কথা শোনা গিয়েছিল। গত বছর নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের বন্দোবস্ত করেছিলেন তিনি। এবারও নয়া উদ্যোগ নিয়ে হাজির অভিনেতা-সাংসদ।

 

বন্ধ করুন