বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt as Aluji: ‘এই আলুজি আবার কী!’, পাপারাৎজিদের দেওয়া নতুন নাম শুনে চটলেন আলিয়া! দেখুন ভিডিয়ো

Alia Bhatt as Aluji: ‘এই আলুজি আবার কী!’, পাপারাৎজিদের দেওয়া নতুন নাম শুনে চটলেন আলিয়া! দেখুন ভিডিয়ো

আলিয়ার নতুন নাম আলুজি 

Alia Bhatt as Aluji: পাপারাৎজিদের দেওয়া এই ডাকনাম মোটেই পছন্দ হল না রাহা জননীর! আলুজি নামে ডাকতেই দেখুন কী করলেন আলিয়া, ভাইরাল হল ভিডিয়ো। 

নামের আমি, নামের তুমি নাম দিয়ে যায় চেনা! শেক্সপিয়ার এক যুগ আগে যতই বলে যান না কেন, ‘হোয়াটস ইন এ নেম’, এই নামটাই কিন্তু আপনার প্রথম পরিচয়ের একমাত্র মাধ্যম। নিজেরে নাম বেজায় পছন্দ আলিয়ার! শখ করে বাবা-মা এই মিষ্টি নামটা রেখেছিল, অথচ সেই নামই পালটে শেষে আলু করে দিল চিত্র সাংবাদিকরা! না, নাম নিয়ে এহেন ছিনিমিনি খেলা মেনে নিতে পারেননি আলিয়া ভাট।

সদ্যই মুুম্বইতে বসেছিল জিকিউ মেন অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডের আসর। সেখানেই হাজির ছিলেন করণ জোহর, আলিয়া ভাট,মৌনি রায়, আলি ফজলরা। রেড কার্পেটে একদ রেড হট অবতারে ধরা দিলেন রাহা-জননী। মেরুন রঙা পিঠখোলা শর্ট ড্রেসে এন্ট্রি দেন আলিয়া। পায়ে ফ্ল্যাট হিল। ডিপনেক পোশাকের ফাঁক দিয়ে উন্মুক্ত আলিয়ার সেক্সি ক্লিভেজ। খোলা চুলে লাস্যময়ী অবতারে তাক লাগালেন আলিয়া।

রেড কাপের্টে প্রবেশ করেই ছবি শিকারিদের সামনে পোজ দেওয়ার জন্য তৈরি হন আলিয়া। একজন চিৎকার করে বলে ওঠেন, ‘খুব সুন্দর লাগছে…’। এরপরই একজন আলিয়াকে ‘আলুজি’ বলে সম্বোধন করেন। যা শুনে শুরুতে ভ্যাবাচ্যাকা খান অভিনেত্রী। এরপরই বলে উঠেন, ‘এই আলুজিটা আবার কী!’ আলুজি নাম মোটেই পছন্দ হয়নি তাঁর অভিব্যক্তি দিয়ে বুঝিয়ে দেন আলিয়া। রাহার খোঁজ খবরও এদিন নেন চিত্র সাংবাদিকরা। কেমন আছে রাহা? মুখে একটা শব্দও খরচ করেননি তবে হাতের অঙ্গভঙ্গির মাধ্যমে জানান রাহা একদম ঠিক আছে।

এদিনের অনুষ্ঠানে আউটস্যান্ডিং অ্যাচিভমেন্টের সম্মান পান আলিয়া। ২০২২-এর পর ২০২৩-ও আলিয়ার জন্য দুর্দান্ত কেটেছে। মা হওয়ার পর বক্স অফিসে আলিয়ার প্রথম রিলিজ ছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ৩০০ কোটির গণ্ডি পার করেছে করণ জোহর পরিচালিত এই ছবি। সম্প্রতি কফি উইথ করণের মঞ্চে হাজির হয়ে আলিয়া জানিয়েছেন, মা হওয়ার পর এই ছবির ‘তুম ক্যায়া মিলে’ গানের শ্যুটিং করতে গিয়ে কতটা চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন তিনি। একটা সময় শরীর সাথ দিচ্ছিল না, বাধ্য হয়ে রণবীরকে ফোন করেন তিনি। সব কাজ ফেলে মেয়েকে সামলাতে তৈরি হন রণবীর, কাশ্মীর থেকে মুম্বইয়ে ফিরিয়ে আনেন রাহাকে। সেই প্রথম মেয়েকে ছাড়া দেড় দিন ছিলেন আলিয়া। 

 মাতৃত্ব আর কেরিয়ার দুটোই সমানতালে এগিয়ে নিয়ে যাচ্ছেন আলিয়া। কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই বিয়ে করে সন্তানের জন্ম দেওয়ায় কোনও আফসোস নেই আলিয়ার। প্রসঙ্গত, গত বছর এপ্রিলে রণবীরের সঙ্গে বিয়ের পর্ব সারেন আলিয়া। চলতি মাসের গোড়াতেই এক বছর পূর্ণ করেছে রাহা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন!শ্রীময়ী বললেন ‘একদম ফ্লপ’ থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.