বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবলীনার একাল-সেকাল, পেটের স্ট্রেচ মার্কস নিয়ে সাহসী ছবি পোস্ট অভিনেত্রীর
দেবলীনা কুমার
দেবলীনা কুমার

দেবলীনার একাল-সেকাল, পেটের স্ট্রেচ মার্কস নিয়ে সাহসী ছবি পোস্ট অভিনেত্রীর

  • আর কী বললেন অভিনেত্রী? 

একাল-সেকাল দেবলীনা। লাগাতার কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারী চেহারা থেকে ছিপছিপে চেহারায় নিজেকে গড়ে-পিঠে তুলেছেন অভিনেত্রী দেবলীনা কুমার। ফ্যাট থেকে ফিট হতে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়েছেন জিমে। সম্প্রতি জিমের টাইটস আউটফিটে উন্মুক্ত পেটের ছবি পোস্ট করেন দেবলীনা। সেখানেই উঠে আসে দেবলীনার পেটের স্ট্রেচ মার্কস। 

সাহসী ছবি পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর পেটের স্ট্রেচ মার্কস দেহের পরিবর্তনের কারণ। ছবি এডিট করে পোস্ট করা তিনি পছন্দ করেন না। এ নিয়ে সামাজিক মাধ্যমে বোকা মন্তব্য করতে বারণ করেছেন তিনি। ছবিতে দেবলীনার পেটের স্ট্রেচ মার্কের পাশাপাশি ফ্ল্যাট অ্যাবস ধরা দিয়েছে।

প্রসঙ্গত, একসময় ভারী চেহারা ছিল দেবলীনার। কঠোর পরিশ্রমে করে মেদ ঝরিয়ে ছিপছিপে চেহারায় আসেন অভিনেত্রী। মেদ ঝরে যায়, তবে শরীরে স্ট্রেচ মার্কস রয়ে গিয়েছে। যদিও সেটাকে লুকিয়ে রাখতে নারাজ তিনি। এখন সামাজিক মাধ্যমে সেনসেশন দেবলীনা কুমার। অনেকেই তাঁর ট্রান্সফরমেশন দেখে অনুপ্রাণিত।

প্রায় দেড় মাস আগে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দেবলীনা কুমার। সমাজিক মাধ্যমে দারুণ সক্রিয় দেবলীনা। নিত্যনতুন ছবি পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি সামাজিক মাধ্যমে এই সাহসী ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন উত্তম কুমারের নাতবৌ।

বন্ধ করুন