বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীজাতর নির্দেশ, প্রেমিকা দামিনীর সঙ্গে ‘মানবজমিন’-এ এবার শ্রাবন্তী-পুত্র

শ্রীজাতর নির্দেশ, প্রেমিকা দামিনীর সঙ্গে ‘মানবজমিন’-এ এবার শ্রাবন্তী-পুত্র

শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’ ছবির এবার অন্যতম জরুরি অংশ হিসেবে নাম লেখালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায়।

শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’ ছবির এবার অন্যতম জরুরি অংশ হিসেবে নাম লেখালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায়। 

কবি থেকে পরিচালক। নিজের প্রথম ছবির ঘোষণা করেই চমকে দিয়েছিলেন শ্রীজাত। গত বছর আগস্টে শ্যুটিং শুরু হওয়ার কথা থাকলেও নানান সমস্যার জেরে সম্প্রতি শুরু হয়েছে শ্রীজাতর পরিচালনায় 'মানবজমিন'-এর শ্যুটিং। সেখানেও কিন্তু চমকের অভাব নেই। শ্রীজাতর পরিচালনাতেই প্রথমবার টলিপাড়া পাচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়-প্রিয়াঙ্কা সরকারের মতো ফ্রেশ জুটি। তার উপর কবি পত্নী দূর্বা বন্দ্যোপাধ্যায়ও অভিনয় করছেন এই ছবিতে। 'মানবজমিন' দূর্বারও অভিনেত্রী হিসেবে বড়পর্দায় ডেবিউ। তবে মানবজমিন' ঘিরে চমকের শেষ এখানে কিন্তু থেমে থাকেনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক তথা অভিমন্যু চট্টোপাধ্যায় সহকারী পরিচালক হিসেবে নাম লিখিয়েছেন এই প্রজেক্টে। তবে, তিনি একা নন। সঙ্গে রয়েছে তাঁর প্রেমিকা দামিনী ঘোষ-ও।

শ্যুটিংয়ের ফাঁকে মনিটরে চোখ শ্রীজাত এবং সহ-পরিচালক রাজদীপ ঘোষের।
শ্যুটিংয়ের ফাঁকে মনিটরে চোখ শ্রীজাত এবং সহ-পরিচালক রাজদীপ ঘোষের।

'মানবজমিন'-এর প্রযোজক রানা সরকার ইনস্টাগ্রাম স্টোরি থেকেই ফাঁস হল গোটা ব্যাপারটি। সেই ছবিতে দেখা যাচ্ছে মনিটরে শ্যুটিংয়ের যাবতীয় শট একমনে দেখে চলেছেন পরিচালক শ্রীজাত এবং প্রধান সহ-পরিচালক রাজদীপ ঘোষ। আর তাঁদের সেই কাজ একমনে লক্ষ্য করছেন শ্রাবন্তী-পুত্র। তাঁর পাশে মাস্ক পরে দাঁড়িয়ে দামিনী। অন্যদিকে, দেখা যাচ্ছে ছবির আরও এক সহকারী পরিচালক আয়ুষী-কে। ছবিটির ক্যাপশনে ঝিনুককে স্বাগত জানিয়ে রানা লিখেছেন, 'নিউ জেনারেশন অন বোর্ড'।

রানা সরকারের সেই ইনস্টাগ্রাম পোস্ট।
রানা সরকারের সেই ইনস্টাগ্রাম পোস্ট।

এ প্রসঙ্গে শ্রীজাত জানিয়েছেন, আপাতত পর্যবেক্ষক হিসেবে ঝিনুক এই ছবিতে কাজ করবেন। রানা সরকারকে ফোন করা হলে তিনি জানিয়েছেন, নতুন প্রজন্মের হাতেই যে ভবিষ্যতের ব্যাটন একথা স্রেফ মুখে না বলে হাতেকলমেও তা বুঝিয়ে দিতে চান তিনি। তাই তাঁর সংস্থায় অভিজ্ঞ, পাকা মাথার পাশাপাশি রয়েছে তরুণ তুর্কিরা। রানার কথায়, 'দেখুন, নয়া প্রজন্মকে সুযোগ না দিলে ধীরে ধীরে পিছিয়ে যাব। তাল মেলাতে পারব না। স্ক্রিনের এপারে হোক কিংবা ওপারে, আমার সংস্থায় প্রায় সব ক্ষেত্রেই রয়েছে তরুণ-তরুণীরা। ওঁরাই তো ভবিষ্যৎ।'

প্রসঙ্গত, একাধিক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন অভিনয়ের তুলনায় তাঁর ছেলের পরিচালনার দিকেই বেশি ঝোঁক। পরিচালক হিসেবেই পর্দায় নিজের নাম দেখতে তাঁর বেশ আগ্রহ রয়েছে। ক্যামেরার পিছনে দাঁড়ানোই নাকি ঝিনুকের পছন্দের জায়গা।

বায়োস্কোপ খবর

Latest News

পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০ ম্যাজিক ফিগার '২৭.৫',সরকারি কর্মীদের বেতন-DA নিয়ে CM-এর বড় সিদ্ধান্ত ক্যাবিনেটে TRP: সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি? কোরান পোড়ানোর অভিযোগ, পাকিস্তানে থানায় ঢুকে অভিযুক্তকে গুলি করল ক্ষুব্ধ জনতা টানা দ্বিতীয়দিন কলকাতায় বাড়ল সোনার দাম, রুপোর দরে দেখা গেল লম্বা লাফ রাজ্যের নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে পড়ল কলা, আঁখ, ক্যাপসিকাম, সর্ষের নাম গৌতম গম্ভীর নয়, জিম্বাবোয়েতে ভিভিএস লক্ষ্মণের কোচিংয়েই খেলতে যাবে তরুণ ভারতীয় দল শনির বক্রী গতি ৫ রাশির কর্মজীবনে আনবে উত্থান-পতন, হতে পারে অপ্রয়োজনীয় ব্যয় আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! কেজরির জামিনের বিরুদ্ধে HC-এ ইডি, শুনানি পর্যন্ত AAP নেতাকে মুক্তি নয়, বলল আদালত

T20 WC 2024

আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.