বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়ায় বিকিনিতে দেখা মিলল ত্রিধা-র, এদিকে নুসরতের প্রাক্তন নিখিলও শহর ছেড়েছেন!
নিখিল ও ত্রিধা। 
নিখিল ও ত্রিধা। 

গোয়ায় বিকিনিতে দেখা মিলল ত্রিধা-র, এদিকে নুসরতের প্রাক্তন নিখিলও শহর ছেড়েছেন!

  • ছুটি কাটাচ্ছেন ত্রিধা। কিন্তু কার সঙ্গে?

নুসরত আর নিখিলের আলাদা হয়ে যাওয়ার খবর সামনে আসার পর থেকেই জোর চর্চায় ত্রিধা চৌধুরী। আপাতত বঙ্গ তনয়া রয়েছেন মুম্বইতে। তবে, মাঝে কলকাতা এসে দেখা করেছিলেন নিখিলের সঙ্গে। ত্রিধার ছবিতে নিখিলের কমেন্ট আর লাইকও নজর এড়ায়নি নেট-নাগরিকদের। তখন থেকেই উঠছে প্রশ্ন, নুসরতকে ভুলতে কি ত্রিধা-তেই ডুব দিয়েছেন নিখিল? 

রবিবার সোশ্যাল মিডিয়ায় ত্রিধা শেয়ার করলেন বিকিনি পরা ছবি। পুলের ধারে বসে সমুদ্রের দিকে তাকিয়ে আছেন সুন্দরী। হলুদ মনোকিনিতে গোয়ার উষ্ণতা আরও কয়েক ধাপ বাড়িয়ে দিয়েছেন। তারপরেই প্রশ্ন উঠল কার সঙ্গে গোয়া গিয়েছেন অভিনেত্রী। এদিকে ‘ছোটবেলার বন্ধু’ নিখিল যে কিছুদিন আগেই জানিয়েছিলেন শহর ছাড়ার কথা। তবে কি একসাথেই ছুটি কাটাচ্ছেন? যদিও ত্রিধার ইনস্টা স্টোরি-তে নিখিলের দেখা মেলেনি। বলিউডের দুই চেনা মুখ ডিজাইনার নাতাশা সুদ ও মিউজিশিয়ান আনয়সা-র সঙ্গে ছুটির মেজাজে ধরা দিয়েছেন।

ত্রিধা-র ইনস্টা স্টোরির এক ঝলক।
ত্রিধা-র ইনস্টা স্টোরির এক ঝলক।

নিখিল কিছুদিন আগেই একটি সেলফি পোস্ট করে ইঙ্গিত করেছিলেন, প্লেনে চেপে শহর ছাড়ছেন। যদিও কোথায় যাচ্ছেন তা জানাননি। তাই সন্দেহ দানা বাঁধছে নেট-নাগরিকদের মনে। যদিও নিখিল আর ত্রিধা দুজনেই দাবি করেছেন, তাঁরা ছোটবেলার বন্ধু। একে-অপরকে চেনেন বহুদিন ধরে। তাই কলকাতায় এলে ত্রিধা নিখিলের সঙ্গে দেখা করা এমন কিছু আশ্চর্যের কথা নয়। এমনকী, ত্রিধা জানিয়েছিলেন নিখিলের এই ‘খারাপ সময়ে’ তিনি বন্ধুর পাশে থাকারই চেষ্টা করছেন।

বন্ধ করুন