বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya Narayan Row: ‘অন্তত ২০০ সেলফি…’! কনসার্টে এক ভক্তকে মাইক দিয়ে মার, আদিত্যর হয়ে সাফাই ইভেন্ট ম্যানেজারের

Aditya Narayan Row: ‘অন্তত ২০০ সেলফি…’! কনসার্টে এক ভক্তকে মাইক দিয়ে মার, আদিত্যর হয়ে সাফাই ইভেন্ট ম্যানেজারের

কনসার্টে মেজাজ হারিয়ে ভক্তকে আঘাত করেন আদিত্য নারায়ণ। 

আদিত্য নারাণের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যালে। যেখানে দেখা যায় তিনি গান গাওয়ার মাঝে মাইক দিয়ে মারেন এক ভক্তকে. শুধু তাই নয়, সেই ব্যক্তির ফোনও ছুঁড়ে ফেলে দেন। 

গায়ক, টেলিভিশন শো হোস্ট আদিত্য নারায়ণ সম্প্রতি ছত্তিশগড়ের ভিলাইয়ের রুংটা আর ২ কলেজে তাঁর শো চলাকালীন এক ব্যক্তির ফোন ছুঁড়ে ফেলে দেন, এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা নিয়ে অনেকেই ক্ষুব্ধ হয়েছেন। জুমকে দেওয়া নতুন এক সাক্ষাৎকারে ইভেন্ট ম্যানেজার জানিয়েছেন, সেই ব্যক্তি ওই কলেজের ছাত্র নন। তাঁর দাবি, আদিত্যর পা টেনে ধরলে নাকি গায়কের ধৈর্যের বাধ ভেঙে যায়। 

ইভেন্ট ম্যানেজার জানালেন, 'ওই ছেলেটি কলেজের ছাত্রও ছিল না, সে নিশ্চয়ই কলেজের বাইরের কেউ। অনবরত আদিত্যর পা টেনে ধরছিল সে। আদিত্য খুব বিরক্ত ছিলেন। আদিত্যর পা টেনে ধরার পাশাপাশি হাতের ফোনটি নিয়ে একাধিকবার পায়ে ঠুকে দেন। এরপরই মেজাজ হারান তিনি। ছাত্রদের সঙ্গে প্রায় ২০০টি সেলফি তুলেছিলেন তিনি। এই ঘটনা ছাড়া সম্পূর্ণ কনসার্টটি মসৃণভাবে সম্পন্ন হয়েছে। এই ঘটনার পর আরও দু'ঘণ্টা ধরে চলেছিল অনুষ্ঠান। ওই লোকটির কোনও ভুল না থাকলে, নিশ্চয়ই সে এগিয়ে এসে প্রতিবাদ জানাত।'

আরও পড়ুন:মুখের সামনে পা তুলে দিচ্ছে’, তরুণ প্রজন্মর মন রিলস তৈরিতে,দাবি শঙ্কর চক্রবর্তীর

‘এমনকি দর্শন রাওয়ালও এই ধরনের কলেজের অনুষ্ঠান করা বন্ধ করে দিয়েছে কারণ প্রতিটি শহরেই এই ধরণের নানা ক্রিয়াকলাপ ঘটছে। মানুষ সবকিছুর পেছনের সত্য জানে না। আপনি শুধু একটা দিক দেখছেন। সে ক্রমাগত আদিত্যকে মারছিল আর পা টেনে ধরছিল, যদি সে পড়ে যেত? এই ছেলেটি যদি সঠিক হত তবে সে এগিয়ে আসত এবং কলেজ কর্তৃপক্ষকে বলত যে তার সঙ্গে এই ঘটনা ঘটেছে। আমি বহু বছর ধরে এই কলেজের সঙ্গে যুক্ত এবং এটির মতো ভালো কনসার্ট আগে কখনও হয়নি। তারা নিজেরাই এ কথা বলেছে।’, আরও বলেন তিনি। 

আরও পড়ুন: ‘টিকবে না নন্দিনী’, ১৯ বছরের বাপ-মা মরা সাগরের হোটেলে স্বস্তিকা, ফুটেই খেলেন ভাত

আদিত্যর কনসার্টের ভিডিয়ো দিন দুই আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দেখা যায় তিনি ২০০৬ সালের ডন চলচ্চিত্রের ‘আজ কি রাত’ গাইছেন। মঞ্চে হঠাৎই থমকে দর্শকদের মধ্যে এক ভক্তের দিকে তাকালেন। এরপর তিনি  ওই ব্যক্তির হাতে থাকা ফোনটি কেড়ে নেন এবং তা করতে না পেরে আঘাতও করেছিলেন হাতে। এরপর আদিত্য ফোনটি ভিড়ের মধ্যে ছুঁড়ে ফেলে দেয়।

বায়োস্কোপ খবর

Latest News

এই চাটনি খেলেই দূর হবে ব্যথা, বেদনা! এতে আর কী কী উপকার রয়েছে জানেন আরেকটু হলে নাক-মুখ ফেটে যেত, ভোট দিয়েই বিপদে 'দঙ্গল' কন্যা সানায়া সিঁড়ি বেয়ে ওঠার সুবিধার কথা জানলে অবাক হবেন, লিফট ব্যবহার বন্ধ করে দেবেন সুপারস্টার বাবার একমাত্র কন্যা, জল্পনা বচ্চনদের হবু বউমা, খুদে মেয়েটি কে বলুন তো পুরুষেরা সাবধান! স্পার্ম কাউন্ট কম থাকলে বাড়বে ক্যানসারের আশঙ্কা ‘‌স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলা মিশে যেত বাংলাদেশে’‌, মমতাকে কড়া জবাব শাহের প্রিয়মের কপালে পদ্মর চুমু, ঢাকার চেষ্টা সত্ত্বেও সামনে এল পরীমনির মেয়ের মুখ মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.