বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের কাছে সপাটে চড় খেয়েছিলেন অজয় দেবগণ! কারণ শুনলে চমকে যাবেন
ছেলে যুগের সঙ্গে অজয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছেলে যুগের সঙ্গে অজয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ছেলের কাছে সপাটে চড় খেয়েছিলেন অজয় দেবগণ! কারণ শুনলে চমকে যাবেন

  • একবার ছেলে যুগের হাতে চড় খেয়েছিলেন অজয় দেবগণ। এক সাক্ষাৎকারে নিজেই সেকথা বলার পাশাপাশি তার কারণও জানিয়েছিলেন 'সিংঘম' তারকা।

রোহিত শেট্টির পরিচালনায় 'গোলমাল' সিরিজের সবকটি ছবিই বক্স অফিসে সুপার ডুপার হিট। এই কমেডি সিরিজের সব ছবি দেখে মুখে হাসি ফোটেনি এমন দর্শক বিরল। এই কমেডি সিরিজের প্রতিটি ছবিরই মুখ্যভূমিকায় দেখা গেছে অজয় দেবগণকে। 'গোলমাল' সিরিজের ছবিগুলি যে দেবগণ পরিবারের সব সদস্যও বেশ জমিয়ে দেখেন সেকথাও একাধিক সাক্ষাৎকারে এর আগে জানিয়েছেন অজয় স্বয়ং। তবে জানেন কি একবার 'গোলমাল' সিরিজেরই একটি ছবি দেখতে দেখতে কষিয়ে অজয় দেবগণকে চড় মেরে দিয়েছিলে তাঁর ছেলে যুগ!

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে অজয় একবার জানিয়েছিলেন যে 'গোলমাল' সিরিজে তাঁর পারফরমেন্স দেবগণ পরিবারের প্রায় সকলেরই দারুণ পছন্দের। স্ল্যাপস্টিক কমেডির মজা চুটিয়ে উপভোগ করেন তাঁরাও। ছবিতে অজয় অভিনীত চরিত্রের বোকামো দেখে যার পাঁচজন দর্শকের মত তাঁরাও হেসে গড়াগড়ি খান। তবে একবার একটু অন্যরকম পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। অজয়ের কথায়, একবার 'গোলমাল এগেইন' ছবিটি চলছে বাড়িতে। কাজল তো হেসে কুটিপাটি। বছর এগারোর ছেলে যুগও দিব্যি খিলখিলিয়ে হাসছিল প্রথম দিকে। তবে ছবির দ্বিতীয়ার্ধে একটি দৃশ্য দেখে বেশ আবেগপ্রবণ হয়ে পড়ে ছোট্ট যুগ।

'গোলমাল এগেইন' ছবির পোস্টারে অজয়-পরিণীতিরা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'গোলমাল এগেইন' ছবির পোস্টারে অজয়-পরিণীতিরা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ওই ছবিতে পরিণীতি চোপড়ার মৃত্যুর দৃশ্য দেখে আর নিজেকে সামলাতে পারেনি সে। নিঃশব্দে কেঁদে ফেলেছিল সে। ছেলের ওই অবস্থা দেখে এগিয়ে গেছিলেন অজয়। যুগকে আদর করে কোলে তুলে নিতেই ওই কাণ্ড ঘটিয়েছিল যুগ। আবেগের বশে বাবার গালে চড় মেরে বলেছিল এইসময় তাঁকে যেন একটুও বিরক্ত না করা হয়। অর্থাৎ সে যে কাঁদছে তা কিছুতেই বাবার সামনে প্রকাশ করতে চাইছিল না ছোট্ট যুগ।

প্রসঙ্গত, রোহিত শেট্টির পরিচালনায় ২০১৭ সালে মুক্তি পেয়েছিল 'গোলমাল এগেইন'। বক্স অফিসে প্রায় ২০০ কোটি টাকা যায় করেছিল সেই ছবি। অজয় ছাড়াও সেই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় কেদেখা গেছিল তাবু, শ্রেয়স তালপাড়ে, কুণাল খেমু, তুষার কাপুরকে।

বন্ধ করুন