বাংলা নিউজ > বায়োস্কোপ > বউয়ের পাশে শুয়ে ছবি দিলেন অক্ষয়! টিনার জন্মদিনে মলদ্বীপে রোম্যান্স খিলাড়ির
টুইঙ্কলের সাথে অক্ষয়।
টুইঙ্কলের সাথে অক্ষয়।

বউয়ের পাশে শুয়ে ছবি দিলেন অক্ষয়! টিনার জন্মদিনে মলদ্বীপে রোম্যান্স খিলাড়ির

  • মলদ্বীপ থেকেই টুইঙ্কলের সঙ্গে তাঁর একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বার্থডে গার্ল'কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অক্ষয় কুমার।

৪৮-এ পা রাখলেন টুইঙ্কল খান্না।আর জন্মদিনে স্ত্রীকে শুভেচ্ছা জানাবেন না অক্ষয় কুমার, তা কি হয়? এইমুহূর্তে জন্মদিনের মেয়ে নিতারা আর স্ত্রী টুইঙ্কলের সঙ্গে মলদ্বীপে রয়েছেন তিনি। কাজের ফাঁকে সময় মিললেই ঘুরতে চলে যান অক্ষয়। বেশিরভাগ সময় টুইঙ্কলের সাথেই ভ্যাকেশনে দেখা মেলে তাঁর। মলদ্বীপ থেকেই টুইঙ্কলের সঙ্গে তাঁর একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বার্থডে গার্লকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন খিলাড়ি।

ছবি জুড়ে দেখা যাচ্ছে দিগন্ত বিস্তৃত নীল সমুদ্রের জল। সেখানেই কাঠের ব্রিজের পাশে শ্যাগ-এর ছাওয়ায় হ্যামক অর্থাৎ দড়ির দোলনায় শুয়ে সময় কাটাচ্ছেন 'মিঃ অ্যান্ড মিসেস খিলাড়ি'। দু'জন্যেই ছবিতে ধরা দিয়েছেন বিলকুল কুল অ্যান্ড ক্যাজুয়াল' অবতারে। নীলরঙা সেটের সঙ্গে ডেনিম শর্টসে ধরা দিয়েছেন 'বার্থডে গার্ল'। অক্ষয়কেও দেখা গেছে নীলরঙা ক্যাজুয়াল পোশাকেই।

সম্প্রতি, মলদ্বীপ থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অক্ষয়। সেখানে দেখা গেছিল সি কটেজের ডেকে মনের সুখে চালাচ্ছেন সাইকেল। ক্যাপশনে লিখেছিলেন, ‘যখন তোমার সোমবার হয় রবিবারের মতো’! সেই ভিডিয়োতে অক্ষয়কে দেখা গিয়েছিল অ্যানিমেল প্রিন্ট শার্ট আর শর্টসে। সামনে নীল ঝুড়ি বসানো সাইকেল চালাচ্ছিলেন। চোখে কালো রোদ চশমা।

প্রসঙ্গত, সদ্য মুক্তি পেয়েছে ‘অতরঙ্গি রে’। ছবি প্রশংসা পেয়েছে ইতিমধ্যেই। খুব কম সময়ের জন্য অক্ষয়ের দেখা মিললেও বাহবা পেয়েছে তাঁর অভিনয়। সঙ্গে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করেছে তাঁর ‘সূর্যবংশী’। ঝুলিতে রয়েছে ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রক্ষা বন্ধন’, ‘ওএমজি ২’, ‘রাম সেতু’, ‘গোরখা’, ‘সিনড্রেলা’-র মতো পরপর সব ছবি।

বন্ধ করুন