বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিণতি পাচ্ছে ১০ বছরের প্রেম! শীঘ্রই বিয়ের পিঁড়িতে আলি ফজল-রিচা চাড্ডা
ফের বিয়ের সানাই বলিউডে! গাঁটছড়া বাঁধতে চলেছেন রিচা চাড্ডা ও আলি ফজল

পরিণতি পাচ্ছে ১০ বছরের প্রেম! শীঘ্রই বিয়ের পিঁড়িতে আলি ফজল-রিচা চাড্ডা

  • চলতি বছর সেপ্টেম্বরেই নাকি চার হাত এক হচ্ছে আলি-রিচার?

বলিউডে ফের বিয়ের সানাই। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিচ্চা চাড্ডা ও আলি ফজল। সূত্রের খবর, সেপ্টেম্বরের শেষের দিকেই এই তারকা জুটি সাত পাক ঘুরতে চলেছেন। একটি প্রতিবেদন অনুসারে, এই জুটি বিয়ের জন্য দুটি অনুষ্ঠান করবেন। একটি অনুষ্ঠান মুম্বইতে হবে, অপরটি দিল্লিতে। 

প্রায় দশ বছরের প্রেম, এবার পরিণতি পাওয়ার অপেক্ষায়। রিচা এবং আলির ২০২০ সালে গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে মহামারীর কারণে তাঁদের বিয়ে স্থগিত হয়ে যায়। পরে এই জুটি ২০২২ সালের মার্চে বিয়ের পরিকল্পনা করেছিলেন। বর্তমানে মুম্বইয়ে সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকেন তাঁরা।

আরও পড়ুন: পুরুষ ‘নির্যাতনে’ প্রশ্রয়ের অভিযোগ আলিয়ার বিরুদ্ধে!‘ডার্লিংস’ বয়কটের ঝড় টুইটারে

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার শ্যুটিংয়ে অভিনেতা আলি ফজল ও রিচা চাড্ডার প্রথম পরিচয় হয়। তারপর সাত বছর চুটিয়ে প্রেম করেন তাঁরা। ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি ফজল। ২০২০ সালে বিয়ে করার কথা থাকলেও, কাঁটা হয়ে দাঁড়ায় করোনা। ঘনিষ্ঠ সূত্রে খবর, শীঘ্রই বিয়ে করতে চলেছেন দুজনে। এবার করোনা পরিস্থিতি শিথিল হতেই বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। 

ভেনিসে আলি ফজলের হলিউড ফিল্ম 'ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল'-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে এই জুটি তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন। রেড কার্পেটে হাতে হাত রেখে হেঁটেছিলেন আলি এবং রিচা। 

আরও পড়ুন: চুটিয়ে মডেলিং করছেন সচিন কন্যা সারা, এই ফ্যাশন ডিজাইনারের পেজে জ্বলজ্বল করছে ছবি

কিছুদিন আগেই ছুটি কাটিয়ে ইতালি থেকে ফিরেছেন রিচা এবং আলি। সম্পর্ক নিয়ে বরবাবরই খুল্লামখুল্লা ছিলেন তাঁরা। দুই বছরের অপেক্ষার শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি? সবটাই অবশ্য সময় বলবে। 

প্রসঙ্গত, ‘ফুকরে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রিচা এবং আলি। এক সাক্ষাৎকারে রিচা জানিয়েছিলেন, তাঁদের দুজনের সম্পর্কের রসায়ন বেশ দারুণ। কখনো রিচা ভালো কাজ করলে আলি তাঁর প্রশংসা করেন। আবার কাজ পছন্দ না হলেও আলি সেটা স্পষ্ট জানান রিচাকে। 

আরও পড়ুন: থাই স্লিট লাল গাউনে বোল্ড লুকে চল্লিশ ছুঁইছুঁই পায়েল, ছবিতে ঘুম উড়েছে নেটিজেনের

কাজের ফ্রন্টে, আলিকে শেষ দেখা গিয়েছিল 'ডেথ অন দ্য নাইল'-এ গাল গ্যাডট, টম বেটম্যানদের সঙ্গে। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল সেই ছবি। অন্যদিকে রিচা 'ফুকরে ৩'-এ ভলি পঞ্জাবনের ভূমিকায় পুনরায় অভিনয় করবেন।

বন্ধ করুন