বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Agastya: মামার বাড়িতে মন টেকেনি! ব্যাগ গুছিয়ে দিল্লি ফিরতে চাইত অগস্ত্য, নাতিকে নিয়ে বেফাঁস অমিতাভ

Amitabh-Agastya: মামার বাড়িতে মন টেকেনি! ব্যাগ গুছিয়ে দিল্লি ফিরতে চাইত অগস্ত্য, নাতিকে নিয়ে বেফাঁস অমিতাভ

নাতি অগস্ত্যকে নিয়ে বেঁফাস অমিতাভ 

Amitabh-Agastya: অভিনয়ের জগতে পা রাখতে বচ্চন পরিবারের তৃতীয় প্রজন্ম। নাতির ডেবিউ ছবির প্রিমিয়ারে পৌঁছেছিলেন অমিতাভ। শীঘ্রই কেবিসির মঞ্চে দেখা যাবে অগস্ত্যকে। 

অগস্ত্য আর ছোট্টটি নেই! এখন সে বলিউডের নায়ক। বৃহস্পতিবারই নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে বচ্চনের নাতি অগস্ত্য নন্দার ডেবিউ ছবি ‘দ্য আর্চিজ’-এর। মঙ্গলবার ছবির গ্র্যান্ড প্রিমিয়ারে হাজির হয়েছিল গোটা বচ্চন পরিবার। অগস্ত্যর জীবনের অন্যতম সেরা মুহূর্তে ভরসার হাত কাঁধে রাখলেন তাঁর মেগাস্টার দাদু অমিতাভ। অগস্ত্যকে আগলালেন অভিষেক-ঐশ্বর্যরা।

‘দ্য আর্চিজ’-এর প্রচারে খুব শীঘ্রই কেবিসি-র মঞ্চে পৌঁছাবেন অগস্ত্য, সুহানারা। হটসিটে দাদুর মুখোমুখি নাতি বসতে কী কী ঘটল, তা ফাঁস হয়েছে এপিসোড অন-এয়ার যাওয়ার আগেই। এর আগে অভিষেক, শ্বেতা, নভ্যা সকলেই কেবিসির আসরে এসেছেন। বাকি ছিলেন শুধু অগস্ত্য। নাতি হটসিটে বসতেই জলের গ্লাসের দিকে হাত বাড়ায়। তাতে অমিতাভ বলেন, ‘দেখুন আমি একটাও প্রশ্নে জিগ্গেসই করলাম না, তার আগেই জল খাচ্ছে’।

এই এপিসোডে ‘দ্য আর্চিজ’ কো-স্টার মিহির এবং যুবরাজের সঙ্গে হটসিট শেয়ার করবেন অগস্ত্য। অনুষ্ঠানে অংশ নেবেন সুহানাও। তবে আলাদা আলাদাভাবে দেখা যাবে দুজনকে। খেলার ফাঁকেই নাতির ছেলেবেলায় ফিরলেন অমিতাভ। কেবিসির সঞ্চালক ফাঁস করেন, ছোটবেলায় একরার ছেলেকে মামারবাড়িতে রেখে বিদেশ ভ্রমণে বেরিয়েছিলেন শ্বেতা ও তাঁর স্বামী নিখিল নন্দা।

দিল্লির ব্যবসায়ী নিখিলের সঙ্গে বিয়ে হয়েছিল অমিতাভ কন্যার। দিল্লিতেই জন্ম আর বড় হওয়া অগস্ত্যর। ছোটবেলায় নাকি মুম্বইয়ে মামারবাড়ি আসতে ভালো লাগতো না তাঁর। অমিতাভ গড়গড়িয়ে বলে চলেন, ‘ওর বাবা-মা ওকে আমার কাছে রেখে বিদেশ গেল। ওরা দিল্লির বাসিন্দা, মুম্বই আসার পর ওকে নিয়ে গাড়ি করে ঘুরতে বেরোলাম। সে বলে, আমি দিল্লি ফিরে যাব। অনেক কষ্টে বুঝিয়ে সুঝিয়ে তাকে নিয়ে বাড়ি এলাম। খানিক পরে দেখি যে ব্যাগ-পত্তর গুছিয়ে তৈরি। জিগ্গেস করেছিলাম কী করছো? ফের বলল আমি বাড়ি চললাম। শেষে ওর বাবা-মা’কে ফোন করে বললাম, তোমাদের ছেলে থাকতে চাইছে না। ওরা ট্রিপ ছেড়ে চলে আসে।'

অগস্ত্যর ছবি কেমন লাগলো অমিতাভের? জানতে উৎসুক সকলে। অন্যদিকে বোনপোর সঙ্গে এদিন একটি ছবি পোস্ট করেন অভিষেক। আর্চিজের প্রিমিয়ারের সেই ছবিতে অগস্ত্যর হাত শক্ত করে ধরে রয়েছেন অভিষেক। লেখা-'তোমাকে একটাই কাজ করতে হবে, আমার কাছে পৌঁছাতে হবে। আমি সবসময় তৈরি থাকব তোমার হাত ধরতে, সিনেমার জগতে স্বাগত আমার প্রিয় অগস্ত্য'। 

জোয়া আখতারের ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন অগস্ত্য-সুহানা ছাড়া আরও এক স্টার কিড, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। ‘দ্য আর্চিজ কমিকস’এর ভারতীয় সংস্করণ এই ছবি। ‘দ্য আর্চিজ’ গ্যাং-এ সুহানা,অগস্ত্য ও খুশির সঙ্গে থাকছেন মিহির অহুজা, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: দুরন্ত সেভ কাইথের, ১-০ এগিয়ে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.