বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: 'আমি তো ভোপালের জামাইরাজা', 'কেবিসি'-তে কাকে দেখে বলে উঠলেন অমিতাভ?

Amitabh Bachchan: 'আমি তো ভোপালের জামাইরাজা', 'কেবিসি'-তে কাকে দেখে বলে উঠলেন অমিতাভ?

কেবিসি-র সঞ্চালনার পাশাপাশি একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত অমিতাভ।

দিন কয়েক আগেই অমিতাভের জন্মদিনে তাঁকে চমকে দিতে কেবিসি-র মঞ্চে উপস্থিত হয়েছিলেন জয়া এবং অভিষেক বচ্চন। স্ত্রী এবং পুত্রকে কাছে পেয়ে আবেগঘন হয়ে পড়েন অভিনেতা।

বলিউডে পাঁচ দশক পার। পর্দায় তিনি জাদুকাঠি ছুঁইয়ে দিতে পারেন অনায়াসে। তাঁর নামের পাশে 'তারকা' তকমা জুড়েছে সেই কবেই। কিন্তু তারকা হয়েও খুব সহজেই সকলের কাছে পৌঁছে যেতে পারেন তিনি। অমিতাভ বচ্চন। সম্প্রতি 'কৌন বনেগা ক্রোড়পতি'তে আরও একবার সে কথাই প্রমাণ করলেন ব্যক্তি।

সম্প্রতি দীপেশ জৈন নামে এক ব্যক্তি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। দীপেশ আদতে ভোপালের বাসিন্দা। আর তাঁকে দেখেই অমিতাভ বলে ওঠেন, 'আমি ওই শহরের জামাইরাজা।'

অমিতাভের স্ত্রী, অভিনেত্রী জয়া বচ্চনের জীবনের একটি বড় অংশ কেটেছে ভোপালে। মা-বাবার সঙ্গে সেখানেই থাকতেন তিনি। পড়াশোনা করেছেন সেখানকারই স্কুলে।

'কৌন বনেগা ক্রোড়পতি'কে নিয়ে নিজের আবেগের কথা অমিতাভকে জানান দীপেশ। সঞ্চালকের আসনে বসে তা মন দিয়ে শোনেন বিগ-বি। দীপেশের উদ্দেশে বলেন, 'মনের জোরটা কখনও হারাবেন না। সাহস বজায় রাখুন। আপনি ঠিক এক দিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। কেউ আপনাকে আটকাতে পারবে না।'

(আরও পড়ুন: এক পা উঁচিয়ে অমিতাভ-অনুপমদের ‘হাম সাথ সাথ হ্যায়’ মূহূর্ত! রইল ‘উঁচাই’-এর পোস্টার)

দিন কয়েক আগেই অমিতাভের জন্মদিনে তাঁকে চমকে দিতে কেবিসি-র মঞ্চে উপস্থিত হয়েছিলেন জয়া এবং অভিষেক বচ্চন। বিগ বি-কে নিজের হাতে মিষ্টিও খাইয়ে দেন জয়া। স্ত্রী এবং পুত্রকে কাছে পেয়ে আবেগঘন হয়ে পড়েন অভিনেতা।

(আরও পড়ুন: KBC-র আইডিয়া যমলোক থেকে ‘চুরি’ করেছেন অমিতাভ! আভাস দিলেন ‘চিত্রগুপ্ত’ অজয়)

'কেবিসি'-র পাশাপাশি একাধিক ছবির কাজ করছেন অমিতাভ। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে তাঁর 'গুডবাই'। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে 'উঁচাই' এবং 'গণপত'-এর মতো ছবি।

বন্ধ করুন