বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘুম থেকে উঠে বাড়িতে ‘জলের সমস্যায়’ ভুগছেন অমিতাভ! বিরাট চাপে পড়ে যান বিগ বি
অমিতাভ বচ্চন (ফাইল ছবি) 
অমিতাভ বচ্চন (ফাইল ছবি) 

ঘুম থেকে উঠে বাড়িতে ‘জলের সমস্যায়’ ভুগছেন অমিতাভ! বিরাট চাপে পড়ে যান বিগ বি

  • ঘুম থেকে উঠেই মাথায় হাত বিগ বি-র।

বাড়িতে জলের সমস্যা। ‘কৌন বনেগা ক্রোড়রতি ১৩’র শ্যুটের জন্য সকাল ৬টায় ঘুম থেকে উঠতেই অভিনেতা অমিতাভ বচ্চন দেখেন, ‘শুধুমাত্র তাঁর বাড়ির জলের সিস্টেম বন্ধ’। বাড়ির সমস্যার কথা সকলের সামনে তুলে ধরার জন্য অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন বিগ বি। 

বিগত ১৩ বছর ধরে নিয়মিত ব্লগ লেখেন অভিনেতা অমিতাভ বচ্চন। জীবনের খুঁটিনাটি বিষয় নিয়ে সেখানে লেখেন তিনি। এদিনও অন্যথা হয়নি। কেবিসির শ্যুটের জন্য় সাত সকালে উঠতে হয়েছে তাঁকে। অভিনেতার শরীরও খুব দুর্বল লাগছিল। তিনি ব্লগে লেখেন, ‘আমি সকাল ৬টায় উঠি… তখনই দেখি বাড়িতে জলের সব সিস্টেম বন্ধ হয়ে পড়ে আছে! তাই সিস্টেম চালু হওয়া পর্যন্ত আমি সময় পেয়েছি জনসংযোগ করার.. আরও ৫ জনকে দেখব এবং তারপর আগের মতো কাজ করতে যাব এবং ভ্যানিটির জন্যও প্রস্তুত হয়ে যাব’।

পাশাপাশি তিনি আরও যোগ করেন, ‘ওহ প্রিয়.. সত্যিই অসহ্যকর.. ক্ষমা চাইছি ব্যক্তিগত ব্যাপার নিয়ে এভাবে তোমাদের বলার জন্য.. ওকে আমি চললাম.. আজও কিছুটা চেষ্টা করার দিন’। তিনি তাঁর ছবি ‘চেহরে’ নিয়েও কথা বলেছেন। লিখেছেন, ‘কিছু রাজ্যে, সব রাজ্যে নয়’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ‘সুতরাং আমরা প্রোটোকলের উন্নতির জন্য অপেক্ষা করছি। ততক্ষণ পর্যন্ত... এখানে আমরা কর্মক্ষেত্রে আছি’। 

৭৮ বছয় বয়সেও দেশের অন্যতম ব্যস্ত অভিনেতা অমিতাভ বচ্চন। বর্তমানে তিনি ছোট পর্দায় কেবিসি ১৩-এর উপস্থাপক হিসাবে রয়েছেন। প্রেক্ষাগৃহে ইতিমধ্যে মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘চেহেরে’। অভিনেতার পাইপলাইনে ঝুন্ড, ব্রহ্মাস্ত্র, মে ডে, গুড বায়-এর মতো প্রোজেক্ট রয়েছে।

 

 

বন্ধ করুন