বাংলা নিউজ > বায়োস্কোপ > Bachchan Family: আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে

Bachchan Family: আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে

আম্বানিদের বিয়েতে অমিতাভ, ঐশ্বর্য, অভিষেক ও শ্বেতা। 

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবার অনুষ্ঠানের জন্য জামনগরে বচ্চন পরিবার। একসঙ্গে যাত্রা করলেন অমিতাভ বচ্চন, ঐশ্বর্য, অভিষেক, আরাধ্যারা। 

বরাবরই বচ্চন পরিবারের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত আম্বানিরা। এর আগে আকাশ ও ইশা আম্বানির বিয়েতে বেশ ঘটা করে যোগ দিতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনের পরিবারকে। তবে এবার এতদিন গুজরাটে বলিউডের এই হাই প্রোফাইল পরিবারের অনুপস্থিতিতে কপাল কুঁচকেছিলেন অনেকেই। তবে রবিবার সপরিবারে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিলেন বচ্চনরা।

জুলাই মাসে বিয়ে রাধিকা আর অনন্তের। তবে প্রি ওয়েডিং চলছে জামনগরে। ৩ দিনের তারকাবহুল এই অনুষ্ঠানে রিহানা থেকে মার্ক জুকারবার্গ, ডোনাল্ড ট্র্যাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প ঘুরে গিয়েছেন। শাহরুখ খান, সালমান খান, আমির খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাটের মতো তারকার গত ২ দিন থেকে রয়েছেন জামনগরেই।

আরও পড়ুন: গায়ে হলুদ শাড়ি! একটায় মন ভরেনি, প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের নতুন ছবি

রবিবার মেয়ে শ্বেতা নন্দা এবং নাতি অগস্ত্য নন্দার সাথে অমিতাভ বচ্চনকে বিমানবন্দরে দেখা যায়। শীঘ্রই অন্য একটি গাড়িতে অভিষেক বচ্চন , ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরাধ্যকেও দেখা যায় মুম্বইয়ের প্রাইভেট এয়ারপোর্টের বাইরে নামতে। যদিও খবর তাঁরা একই ফ্লাইটে উঠেছেন।

আরও পড়ুন: কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে বন্ধ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা

বরাবরই শোনা যায়, ঐশ্বর্য আর শ্বেতার মধ্যে নাকি একেবারেই ভাব নেই। অর্থাৎ নিজের ভাইয়ের বউকে পছন্দ করেন না শ্বেতা। আর রাই সুন্দরীরও সেভাবে ভাব জমে না ননদের সঙ্গে। এক সূত্র মাসখানেক আগে দাবি করেছিল, শ্বেতা পাকাপাকিভাবে মুম্বইতে এসে জলসায় (আমিতাভের বাংলো) থাকা শুরু করতেই, সমস্যা শুরু হয়েছে। এমনকী, ঐশ্বর্য নাকি কিছুদিন আলাদাই শ্বশুরবাড়িতে থাকার পর, সোজা মেয়ে আরাধ্যাকে নিয়ে চলে গিয়েছেন মায়ের কাছে। তবে এই ব্যাপারে বরাবরের মতোই বচ্চন পরিবার মুখ খোলেনি। যেমন শ্বেতা বচ্চনের তাঁর স্বামীর থেকে আলাদা হয়ে যাওয়ার খবরও বরাবর ধামাচাপা দেওয়ার চেষ্টা চলে!

আরও পড়ুন: ফাইনালে বাংলার ২ সন্তান, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে?

সাদা টি-শার্ট এবং চুল খোলা রেখেছিলেন ঐশ্বর্য। চোখে সানগ্লাস-সহ কালো হুডিতে এদিনও লাইমলাইট কাড়লেন তিনিই। সবুজ হুডি এবং ডেনিমে দেখা গেল অভিষেক বচ্চনকে। কমলা রঙের হুডি গায়ে ছিল আরাধ্যর। বিগ বি বেছে নিয়েছিলেন কালো হুডি, শ্বেতা বচ্চনের গায়ে কুর্তা সেট।

বায়োস্কোপ খবর

Latest News

USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.