বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Jai Shri Ram: শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি! আম্বানিদের অনুষ্ঠানে নিলেন সরস্বতী-লক্ষ্মী-পার্বতীর নাম

Shah Rukh-Jai Shri Ram: শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি! আম্বানিদের অনুষ্ঠানে নিলেন সরস্বতী-লক্ষ্মী-পার্বতীর নাম

শাহরুখ মুখে ‘জয় শ্রীরাম’

শাহরুখ খানের পরনে ছিল কালো কুর্তা, জ্যাকেট ও পাজামা। জামনগরে চলছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের তিন দিনের প্রি-ওয়েডিং উৎসব। সেখানেই কিং খান বললেন 'জয় শ্রীরাম'।

অনুষ্ঠানস্থল গুজরাটের জামনগর। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিন। আর সেই অনুষ্ঠানের মঞ্চে যখন হাজির খোদ শাহরুখ, তখন অনুষ্ঠানের আবহটাই বদলে যায়। হাজার হোক তিনিই যে এখনও 'বলিউড কিং'। 

শাহরুখ মঞ্চে উঠলেন, শুরুতেই বললেন, ‘সুন্দর এই মুহূর্তের জন্য জয় শ্রীরাম! ঈশ্বর আপনাদের সকলের মঙ্গল করুন।’ শাহরুখের মুখে হঠাৎ জয় শ্রীরাম শুনে সেসময় হয়তবা অনেকেই চমকে উঠেছিলেন। তবে শাহরুখ বলে চললেন…। বললেন, ‘আপনারা সকলেই অনেক নাচগান দেখে ফেলেছেন। ভাইয়েরা নেচেছেন, বোনেরা নেচেছেন...এছাড়াও ভাইবোন-কাকু-কাকিমা, জ্যেঠু-জ্যঠিমা, মাসি, মেসো, নায়ক-নায়িকা সহ পরিবারের সকলেই নাচগান করেছেন। আর গতকাল রাতে ছিলেন সেক্সি রিহানা….। অনেকই নেচেছেন, খুব মজা হয়েছে। তবে এই সুন্দর অনুষ্ঠান প্রার্থনা ছাড়া, আশীর্বাদ ছাড়া এগোতে পারে না।’

শাহরুখ বললেন, ‘আম্বনি পরিবার তিন মহিলাকে ছাড়া চলতে পারে না। ওঁরা খানিকটা তিন দেবীর মতো। সেই সরস্বতী, লক্ষ্মী এবং পার্বতীর সঙ্গে পরিচয় করিয়ে দিই..। এরাঁ হলেন কোকিলাবেন আম্বানি, পূর্ণিমা দালাল ও দেবযানী খিমজি। তাঁরা অনন্ত ও রাধিকার জন্য অনেক আশীর্বাদ পাঠিয়েছেন।’ শাহরুখ বলেন, ‘এভাবেই সকলের আশীর্বাদ, ভালোবাসা নিয়ে পারিবারিক ঐতিহ্য বজায় রেখে এগিয়ে চলুক আম্বানি পরিবার।

আরও পড়ুন-খুশিতে আত্মহারা! ‘চোখ তুলে দেখো না কে এসেছে…’ গানে নাচলেন নতুন বউ শ্রীময়ী

নাচলেন শাহরুখ

আরও একটা ভিডিওতে, শাহরুখকে তাঁর ২০২৩ এর ব্লকবাস্টার ছবি ‘পাঠান’এর ‘ঝুমে জো পাঠান’ গানে নাচতে দেখা যায়। আর এরপরই হাঁপিয়ে গিয়েছেন, এমন ভঙ্গিমায় মাইক তুলে নিয়ে ঘুরে দাঁড়িয়ে অনন্তকে শাহরুখ প্রশ্ন করেন, ‘এবার কি যেতে পারি অনন্ত?’ আরও একটা ভিডিয়োতে দিলজিৎ দোসাঞ্জের গানে সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা, অনন্যা পান্ডে ও শানায়া কাপুরদের সঙ্গে নাচতে দেখা যায় শাহরুখকে। 

অনুষ্ঠানে দিলজিৎকে দেখা গিয়েছিল সাদা পোশাক ও ম্যাচিং পাগড়িতে। সুহানা পরেছিলেন নীল রঙের শাড়ি, নভ্যার পরনে ছিল রুপোলি রঙের শাড়ি। অনন্যাকে নিয়ন সবুজ লেহেঙ্গা এবং শানায়াকে কমলা রঙের পোশাকে দেখা যায়।

প্রসঙ্গত মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে হলেন অনন্ত। রাধিকা হলেন বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের মেয়ে। তাঁদেরই বিয়ের চার মাস আগে তিন দিনব্যাপী এই প্রাক-বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। বিয়ে হবে জুলাই মাসে।

বায়োস্কোপ খবর

Latest News

সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন কত আসন পাবে BJP? ভবিষ্যদ্বাণী করে 'INDIA সরকারে' নিজের ভূমিকা বাতলে দিলেন মমতা IPL 2024: কমলা টুপির লড়াইয়ে বড় লাফ নারিনের, পার্পল ক্যাপের দখল রাখলেন যুজিই

Latest IPL News

ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.