বাংলা নিউজ > বায়োস্কোপ > শীঘ্রই নতুন ভাবে ধরা দেবেন সুদীপা, পুজোর আগেই থাকছে নয়া চমক

'রান্না ঘরের রানি' টেলিভিশন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্য়ায়। কর্মক্ষেত্রে যথেষ্ট সফল তিনি। রয়েছে নিজের রেস্তোরাঁও। তবে আবার নতুন কিছু করতে চলেছেন সুদীপা। শীঘ্রই আসতে চলেছে ব্র্যান্ড ‘সুদীপা চ্যাটার্জি’। সোশ্যাল মিডিয়ায় সেই ঝলকই তুলে ধরলেন তিনি। 

সম্প্রতি একটি কুন্দনের ভারী গয়নার ভিডিয়ো শেয়ার করেছেন সুদীপা। সঙ্গে লিখেছেন, ‘ব্র্যান্ড সুদীপা চ্যাটার্জী আসছে.. খুব তাড়াতাড়ি আসছে.. পুজোর আগেই আসছে.. গয়না, হ্যান্ডলুম শাড়ি আরও অনেক কিছু নিয়ে। ভারতীয় গয়না, হ্যান্ডলুম শাড়ি, ভারতীয় জিনিস, ধুতি পাঞ্জাবি এবং আরো অনেক কিছু। আপনাদের আশীর্বাদ চাই।’ পোলকি জুয়েলারি, হ্যান্ডলুম শাড়ি, ব্রাইডাল কালেকশন, ডায়মন্ড, আনকাট ডায়মন্ড সবই থাকবে বলে জানিয়েছেন।

দুদিন আগেই স্বামী তথা প্রযোজক-পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে ১২ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করলেন সুদীপা। ৯ জুলাই বিবাহবার্ষিকী উদযানের একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি। ২০১০ এর ৯ জুলাই আইনি বিয়ে হয় দম্পতির। করোনাকালে আড়ম্বর করে নয়, বরং বাড়িতেই ঘরোয়া উদযাপনের আয়োজন করতে দেখা যায় দম্পতিকে।

পরিচালক অগ্নিদেবের সঙ্গে উত্তর কলকাতার যৌথ পরিবারের মেয়ে সুদীপার আলাপ কাজের সূত্রে৷ বয়সের ব্যবধান থাকলেও তা পাত্তা দেননি কেউই। আনুষ্ঠানিক বিয়ের ৭ বছর পর আইনি বিয়েতে বাঁধা পড়েছিলেন এই জুটি ৷ স্বামী অগ্নিদেব এবং ছেলে আদিদেব এবং প্রথম পক্ষের ছেলে আকাশকে নিয়ে সুদীপা এখন ভরপুর সংসারী।

বন্ধ করুন