বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal vs Sam Bahadur BO Day 2: দ্বিতীয় দিনে এগিয়ে কে? বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ আর ‘স্যাম’-এর লড়াই কতটা জমল

Animal vs Sam Bahadur BO Day 2: দ্বিতীয় দিনে এগিয়ে কে? বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ আর ‘স্যাম’-এর লড়াই কতটা জমল

অ্যানিম্যাল বনাম স্যাম বাহাদুর

Animal vs Sam Bahadur BO Day 2: লড়াইয়ে এঘিয়ে রয়েছে কে? রক্তারক্তি-যৌনতার মিশেল নাকি দেশপ্রেম?

একই দিনে মুক্তি পেয়েছে বলিউডের দুই হেভিওয়েট ছবি। রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ আর ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’। দু’টি ছবি বক্স অফিসে লড়াই করছে। কিন্তু দ্বিতীয় দিনের শেষেও সেই লড়াই যেন বেশ কিছুটা একপেশে। ‘অ্যানিম্যাল’-এর কাছে যেন দাঁড়াতেই পারছে না ‘স্যাম বাহাদুর’।

শনিবার দ্বিতীয়ে দিন রণবীর কাপুরের সিনেমা আয় করেছে প্রায় ৬০ কোটিরও বেশি। প্রথম দিনেই শাহরুখ খানের পাঠানকেও ছাপিয়ে গিয়েছিল এই ছবির ব্যবসার এই অঙ্ক। কিন্তু ভিকির সিনেমা তার পাশে অতটা ভালো ব্যবসা করতে পারেনি। 

এবার দেখে নেওয়া যাক, দ্বিতীয় দিনের শেষে কোন ছবির ব্যবসার হাল কেমন?

(আরও পড়ুন: দেশপ্রেমকে ছাপিয়ে গেল রক্তারক্তি-যৌনতা! শুক্রে কত আয় স্যাম বাহাদুর-অ্যানিম্যালের)

‘অ্যানিম্যাল’-এর দ্বিতীয় দিনের বক্স অফিস রিপোর্ট:

রণবীর কাপুরের বিধ্বংসী মেজাজ ট্রেলারেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল। এ পরে বক্স অফিসে এই ছবি যে ম্যাজিক দেখাতে চলেছে, তা পরিষ্কার হয়েই গিয়েছিল। রণবীর কাপুরের অভিনয় দেখার জন্য শনিবারেও দর্শক ভিড় করলেন প্রেক্ষাগৃহে। যে কেউ চোখ বুঝে বলে দেবে, রণবীর কাপুরের কেরিয়ারের উল্লেখযোগ্য সিনেমা হয়ে থাকবে ‘অ্যানিম্যাল’ সারা জীবন। এই ছবির পরিচালনার দায়িত্ব সামলান সন্দীপ রেড্ডি ভাঙ্গা। যিনি এর আগে উপহার দিয়েছেন দু-দুটো ব্লকব্লাস্টার। ‘অর্জুন রেড্ডি’ আর ‘কবীর সিং’। তবে আশা করা হচ্ছে ‘অ্যানিম্যাল’ সেসব রেকর্ড ভেঙে দেবে। ৫০০ কোটির ঘরে ‘অ্যানিম্যাল’-এর যাওয়ার সম্ভাবনা এখন থেকেই স্পষ্ট।

Sacnilk.com-এর রিপোর্ট বলছে, ‘অ্যানিম্যাল’ প্রথম দিনে ৬৩.৮ কোটির ব্যবসা করেছে। তামিল, তেলুগু, কানাড়া আর মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে অ্যানিমেল। শুক্রবারে ছবিটি হিন্দি ভাষায় ব্যবসা করেছে ৫৪.৭৫ কোটি। তেলুগুতে ৮.৫৫ কোটি, তামিলে ০.৪ কোটি, কান্নাড়াতে ০.৯ কোটি। শনিবারেও এই দৌড় অব্যাহত। রাত ১০টা পর্যন্ত ট্রেন্ড অনুযায়ী, প্রথম দিনের চেয়ে মুক্তির দ্বিতীয় দিনেই বেশি আয় করেছে ছবিটি। এখন পর্যন্ত যে কোনও হিন্দি ছবি মুক্তির দ্বিতীয় দিনে সবচেয়ে বড় রেকর্ড ‘জওয়ান’ ছবির। ‘অ্যানিম্যাল’ ছবিটি এখনও পর্যন্ত প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী ৬৫.৮৫ কোটি ভারতীয় টাকা আয় করেছে মুক্তির দ্বিতীয় দিন। এইভাবে, ছবিটির প্রথম দুই দিনের মোট আয় হয়েছে ১২৯.৬৫ কোটি টাকা, যেখানে ‘জওয়ান’ ছবির মুক্তির প্রথম দুই দিনের আয়ের চেয়ে বেশি। সেটি ছিল ১২৮.২৩ কোটি টাকা।

‘স্যাম বাহাদুর’-এর দ্বিতীয় দিনের বক্স অফিস রিপোর্ট:

ভারতের প্রথম ফিল্ড মার্শাল, স্যাম মানেকশ-এর জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছে স্যাম বাহাদুর। যিনি বাংলাদেশের মুক্তি যুদ্ধেও করেছিলেন প্রতিনিধিত্ব। ছবির পরিচালনা করেছেন মেঘনা গুলজার। এই সিনেমায় আরও রয়েছেন সানিয়া মালহোত্রা, ফতিমা সানা শেখ, নীরজ কবিরা।

sacnilk.com-এর রিপোর্ট বলছে, মুক্তির দিনে সিনেমা ব্যবসা করেছে ৫.৫০ কোটি। তবে দ্বিতীয় দিনে সেই আয় অনেকটাই বেড়েছে। সব মিলিয়ে ৩ কোটিরও বেশি বেড়েছে দ্বিতীয় দিনের রোজগার। দিনান্তে ৯.২৫ কোটি টাকার ব্যবসা করেছে এই সিনেমা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ‘ফোনে ক্রিকেট দেখছিলেন দুই চালক', তার জেরেই অন্ধ্রের ট্রেন দুর্ঘটনা,বললেন বৈষ্ণব বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.