বাংলা নিউজ > বায়োস্কোপ > সাত পাকে বাঁধা পড়েন অনুষ্কা-আদিত্য, আসরে হবু স্ত্রী'র চোখের জল মুছলেন নতুন বর
বিয়ে সারলেন অনুষ্কা-আদিত্য
বিয়ে সারলেন অনুষ্কা-আদিত্য

সাত পাকে বাঁধা পড়েন অনুষ্কা-আদিত্য, আসরে হবু স্ত্রী'র চোখের জল মুছলেন নতুন বর

  • দেখুন অনুষ্কা-আদিত্যর বিয়ের অন্দরের ছবি-

পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে রবিবার সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জন।। প্রায় তিন বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। মুম্বইয়ে বসেছিল বিয়ের আসর। বিয়েতে বেগুনি রঙের লেহেঙ্গায় ধরা দেন অনুষ্কা। অদিত্য পরেছিলেন হালকা হলুদ রঙের ডিজাইনার পঞ্জাবি, সঙ্গে গলায় সাদা ওড়না ও মাথায় পাগড়ি পরেছিলেন। 

বিয়ের অনুষ্ঠানে আবেগপ্রবণ অনুষ্কা, ধরে রাখতে পারেননি চোখের জল। তাঁর চোখের জল মুখে দিলেন নতুন বর অদিত্য। দেখুন তরকা দম্পতির বিয়ের অন্দরের ছবি-

অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জনের বিয়ের ছবি
অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জনের বিয়ের ছবি
অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জন (ছবি বরিন্দর চ্যাওলা)
অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জন (ছবি বরিন্দর চ্যাওলা)

তরকা দম্পতির বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের একঝাঁক তারকা। আলিয়া ভাট থেকে বাণী কাপুর, ভূমি পেদনেকর, ক্রিস্টেল ডিসুজা সুজান খান সকলে তাঁর বিয়েতে হাজির ছিলেন। এমনি সংগীতের অনুষ্ঠানেও হাজির ছিলেন। 

এছড়াও বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রয়েছে রাকেশ রোশন, আলি গোনি, জেসমিন বাসিন, মধুর ভান্ডারকর এবং তাঁর স্ত্রী, পুনম ধিলোন, বরুণ ধাওয়ানের মা লালি। আলিয়া ভাটের দিদি ভাটও বিয়ের অনুষ্ঠানে যোগদান করেছেন। এক কথায় এদিন ইন্ডাস্ট্রির রথী-মহারথীরা শামিল হয়েছিলেন আদিত্য-অনুষ্কাকে শুভেচ্ছা জানাতে।

ওয়েডিং পুল্লভ ও বাত্তি গুল মিটার চালু ছবিতে অভিনয় করেছেন অনুষ্কা। তুম বিন ২, স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ ও ইন্দু কি জওয়ানি ছবিতে কাজ করেছেন আদিত্য শীল। মিউজিক ভিডিয়োতেও একসঙ্গে কাজ করেছেন আদিত্য-অনুষ্কা।

 

 

বন্ধ করুন