বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্রেফতার আরিয়ান, খান দম্পতির দুর্দিনে মন্নতে ছুটলেন মাহিপ কাপুর, সীমা খানরা!
মাহিপ কাপুর-সীমা খান
মাহিপ কাপুর-সীমা খান

গ্রেফতার আরিয়ান, খান দম্পতির দুর্দিনে মন্নতে ছুটলেন মাহিপ কাপুর, সীমা খানরা!

  • সোমবার রাতে মন্নতে প্রবেশ করতে গিয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি হন মাহিপ কাপুর, সীমা খান।

‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ ছবিতে গৌরী খানের পাশাপাশি অভিনয় করেছিলেন মাহিপ কাপুর, নীলম কোঠারি, এবং সীমা খান। মাদক-কাণ্ডে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর গৌরী এবং শাহরুখের সঙ্গে দেখা করতে তাঁরা মন্নতে ছুটেছেন। সোমবার রাতে মন্নতের বাইরে রত পাপারাৎজিরা তাঁদের প্রবেশের মুখে লেন্সবন্দি করেন। শাহরুখ এবং গৌরী দুজনেই নেটফ্লিক্স রিয়েলিটি শোতে হাজির হয়েছিলেন, এবং অভিনেতা সঞ্জয় কাপুর এবং আরবাজ খানের স্ত্রী যথাক্রমে মাহীপ এবং সীমা; খান দম্পতির বন্ধুও হয় তারা।

শাহরুখ এবং গৌরীর মুম্বইয়ের আরব সাগর ঘেঁষা বাংলোতে প্রবেশ করতে দেখা যায় মাহিপ কাপুর এবং সীমা খানকে। এর আগে রবিবার রাতে সলমন খান মন্নতে গিয়েছিলেন তাঁদের সঙ্গে দেখা করতে। সোমবার দুপুরে সলমনের বোন আলভিরা খান আগ্নিহোত্রী গিয়েছিলেন মন্নতে।

শনিবার রাতে মুম্বইয়ের কাছে আরব সাগরে ভাসমান এক প্রমোদ তরী থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। রেভ পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাঁকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার দুপুরে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে। রবিবার ম্যাজিস্ট্রেট আদালতের তরফ থেকেও ১ দিনের এনসিবি হেফাজতের নির্দেশ ছিল।

সোমবার ফের একবার আদালতে হাজির হলেন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। আর আদালতের তরফে তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর অবধি হেফাজতের নির্দেশ দেওয়া দয়েছে। ইতিমধ্যে সোমবার সকালেই ধৃতদের মেডিকেল টেস্ট করা হয়েছে। সঙ্গে করোনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে সোয়াব স্যাম্পেলও।

এদিন আদালতে আরিয়ান, আরবাজ ও মুনমুন ছাড়াও আরও ৬ ধৃতকে হাজির করা হয়েছে। যার মধ্যে একজন গ্রেফতার হয়েছেন আজ সকালেই। ওই ব্যক্তিকে গ্রেফতার করার সময় তাঁর কাছ থেকে বেশ ভালো পরিমাণ মাদক উদ্ধার হয়েছে বলেই আদালতকে জানিয়েছেনঅ্যাডিশনাল সলিসিটার জেনারেল অনিল সিং।

বেশ কয়েকজন সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ায় খানদের সমর্থনের কথা বলেছেন। এর মধ্যে রয়েছে চলচ্চিত্র নির্মাতা-অভিনেত্রী পূজা ভাট, সুজান খান, পরিচালক হংসাল মেহতা এবং অন্যান্য।

 

বন্ধ করুন