বাংলা নিউজ > বায়োস্কোপ > শনিবার আরিয়ান ছাড়া পেলেও, মুনমুন-আরবাজ জেলের বাইরে পা রাখলেন রবিবার!
আরিয়ানের জামিনের একদিন পর জেলের বাইরে পা রাখলেন আরবাজ ও মুনমুন। 

শনিবার আরিয়ান ছাড়া পেলেও, মুনমুন-আরবাজ জেলের বাইরে পা রাখলেন রবিবার!

  • ‘বন্ধু আরিয়ানকে নিয়েই জেল থেকে বের হব’, বলেছিলেন আরিয়ান। কিন্তু বাস্তবে দেখা গেল একদিন আগে বাড়ি ফিরে গেলেন শাহরুখ-পুত্র বন্ধুকে রেখেই! 

মাদক মামলায় শনিবারই ছাড়া পেয়েছেন শাহরুখ খান-পুত্র আরিয়ান খান। একইসাথে আটক ও গ্রেফতার হয়েছিলেন আরও ২ জন-- আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচা। কিন্তু একইসাথে মামলা চললেও বা কোর্টের তরফে জামিনের নির্দেশ এলেও ছাড়া একসঙ্গে পেলেন না আরবাজ আর মুনমুন। বরং, রবিবার আর্থার রোড জেলের বাইরে পা রাখেন আরবাজ আর বাইকুল্লা মহিলা জেল থেকে ছাড়া পান মুনমুন। 

জামিন মিললেও কিছু পেপরাওয়ার্কের কাজ বাকি থাকার জন্য আরবাজ ও মুনমুনের ছাড়া পেতে একদিন বেশি সময় লেগে গিয়েছে বলেই জানা যাচ্ছে। বর্তমানে মুনমুনের আইনজীবীদের পক্ষ থেকে সমস্ত আইনি প্রক্রিয়া সারা হচ্ছে, যাতে মুনমুন নিজের রাজ্য মধ্যপ্রেদেশে ফিরে যেতে পারে।

২২ দিন আর্থার রোড জেলেই বন্দি ছিলেন আরিয়ান খান। তার আগে ৬ দিন ছিলেন এনসিবি হেফাজতে। একই হাল আরবাজ ও মুনমুনেরও। বৃহস্পতিবার ১৪টি বিশেষ শর্তে হাইকোর্টের তরফে জামিন দেওয়া হয় মুনমুন, আরিয়ান, আরবাজকে। প্রতি শুক্রবার এনসিবি অফিসে সকাল ১১টা থেকে বিকেল ৪টের মধ্যে হাজিরা দিতে হবে তাঁদের। দেশ ছাড়ার অনুমতি নেই। এমনকী, বিশেষ এনডিপিএস আদালতে জমা রাখতে হবে পাসপোর্টও। সঙ্গে, মামলা চালাকালীন ধৃতরা কেউ একে-অপরের সাথে যোগাযোগ করতে পারবেন না বলেই নির্দেশ দিয়েছে আদালত।

ছেলে বাড়ি ফেরায় খুশি পেশায় আইনজীবী আরবাজ মার্চেন্টের বাবা আসলাম মার্চেন্ট। জানান, ‘আমরা সবাই খুব খুশি। সবথেকে খুশি ওর মা। ভগবানের কাছে করা আমাদের সকল প্রার্থনা সত্যি হল। আমার আদালতের দেওয়া জামিনের সব শর্ত মেনে চলব।’

বন্ধ করুন