আয়ুষ্মান খুরানা (ছবি-ইনস্টাগ্রাম)
আয়ুষ্মান খুরানা (ছবি-ইনস্টাগ্রাম)

খালি গায়ে, চশমা চোখে পিয়ানোয় 'বেলা চাও' ধুন বাজালেন আয়ুষ্মান! ভাইরাল ভিডিয়ো

  • এবার চশমা চোখে পিয়ানো বাজাচ্ছেন অন্ধাধুন তারকা। অনুপ্রেরণা 'মানি হাইস্ট' সিরিজের প্রফেসর। 'বেলা চাও'-এর ধুন বাজালেন আয়ুষ্মান

এমন কিছু আছে যা আয়ুষ্মান খুরানা করতে পারেন না! রেডিও জকি থেকে ভিজে। এরপর সফল গায়ক এবং অভিনেতা। লিখতেও ভালোবাসেন আয়ুষ্মান। দুদিন আগেই দেশের বর্তমান পরিস্থিতি নিয়েই একটা মন ছুঁয়ে যাওয়া কবিতা লিখেছিলেন আয়ু্ষ্মান। এবার শার্টলেস অবতারে পিয়ানোয় ঝড় তুললেন আয়ুষ্মান।

নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ মানি হেইস্টর 'বেল্লা চায়ো' গানের টিউন পিয়ানোয় বাজালেন আয়ুষ্মান। শুধু তাতেই ক্ষান্ত নন ড্রিম গার্ল তারকা। আয়ুষ্মানের স্বপ্ন মানি হাইস্টের প্রফেসরের মতো চরিত্রে অভিনয়ের ইচ্ছাও প্রকাশ করলেন তারকা। এমনকি তাঁকে অনুকরণ করে কালো ফ্রেমের চশমা পরেই পিয়ানো বাজালেন আয়ুষ্মান।


এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়ে আয়ুষ্মান লিখেছেন, 'আমি সেই প্রফেসর হতে চাই। সেই কারণেই একইরকম দেখতে চশমা পরে আছি, এবং বেলা চাও বাজাচ্ছি। আমি গোটা বিশ্বকে এই কথাটা জানাতে চাই। কোনও পরিচালক শুনছেন? প্লিজ শুনুন! আমি এইরকম কিছু একটা করতে চাই। আমি শ্যুটিং সেটে ফিরতে চাই, কাজ করতে চাই, এই পৃথিবীর অন্য সকল মানুষের মতো। সবাই বাইরে যেতে চাই, কাজ করতে চাই। কিন্তু কথায় বলে না সবুরে মেওয়া ফলে! ততক্ষণ বেলা চাও.. মানি হাইস্ট!'

আয়ু্ষ্মানের এই শার্টলেস অবতারে মন হারাচ্ছেন তাঁর অনেক মহিলা ভক্ত। আয়ুষ্মানের পিয়ানো বাজানোর দক্ষতা দেখেও অনেকেই চমকে গিয়েছেন। প্রসঙ্গত, শ্রীরাম রাঘবনের অন্ধাধুন ছবিতে পিয়ানোবাদকের চরিত্রেই অভিনয় করেছিলেন আয়ুষ্মান। অন্ধ হওয়ার অভিনয় করে পিয়ানো বাজাতো সে, কিন্তু ঘটনাচক্রে বাস্তবেই অন্ধ হয়ে যায় সে। শেষমেষ অন্ধাধুনে আয়ুষ্মান দৃষ্টিশক্তি ফিরে ফেলেছিল কিনা এই মিস্ট্রি তো কারুরই জানা নেই, কারণ অন্ধাধুন একটি 'ওপেন এন্ড' থ্রিলার। তবে চশমা চোখে বাস্তবেও যে দুর্দান্ত পিয়ানো বাজান আয়ুষ্মান তা সকলেই একবাক্যে মেনে নিচ্ছেন।

আয়ুষ্মানের এই পিয়ানো স্কিলের প্রশংসা করেছেন ভূমি পেদেনকর, শিল্পা শেট্টি, বাদশা-র মতো বলি তারকারাও।


বন্ধ করুন