বাংলা নিউজ > বায়োস্কোপ > পাখির বাচ্চাকে বাঁচাতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন ইরফান পুত্র, বাবিল
শোকাহত বাবিল
শোকাহত বাবিল

পাখির বাচ্চাকে বাঁচাতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন ইরফান পুত্র, বাবিল

  • অভিযোগ, বন্যপ্রাণী উদ্ধারকারী সংস্থাগুলিকে ফোন করার পরেও, সংস্থাগুলির কাছে উদ্বেগের অভাব নজরে এসেছে তাঁর।

প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান প্রায়শই তার বাবার অদেখা ভিডিয়ো এবং ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন। বাবার পদক্ষেপ অনুসরণ করে বাবিল সোশ্যাল মিডিয়ায় অভিনয়ের প্রতি তার আগ্রহ সম্পর্কেও জানিয়েছেন। তবে সম্প্রতি বাবিল ইনস্টাগ্রামের দেওয়ালে একটি মর্মাহত পোস্ট  শেয়ার করেছেন।

তাঁর বাড়ির বারান্দায় একটি সদ্যোজাত পাখি পেয়েছিলেন তিনি। তাঁরই পুরো গল্প সামাজিক মাধ্যমে বর্ণনা করেছেন। এমনকি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে পাখিটিকে বাঁচাতে না পারায় তাঁকে চোখের জল ফেলতে দেখা গেছে। বাবিল পোস্টে লিখেছেন, ‘এই বাচ্চা বাড়ির বারান্দায় পেয়েছি, আমি এর বাসার খোঁজ সব জায়গায় করেছি। কিন্তু কোথাও খুঁজে পাইনি (ফ্ল্যাটগুলিতে খুঁজেছি উপরে এবং নীচে)। আমি বুঝতে পারলাম ওর মা ওকে ছেড়ে পালিয়ে গেছে। তাই আমি বন্যপ্রাণী উদ্ধারকারী সংস্থাগুলিকে ফোন করার সিদ্ধান্ত নিয়েছিলাম’।

তিনি আরো জানান, তিনি কমপক্ষে ২০ টি সংস্থাকে ফোন করেছেন। সকলেই তাঁর কাছে তাঁর বাড়ির ঠিকানা চাইছেন, তবে শেষমেষ সাহায্য মেলেনি। বাচ্চাটিকে বাঁচানোর চেষ্টায় সকাল ১০টা থেকে ফোন করেছেন তিনি। তবে বন্যপ্রাণী (যে কোনও ধরণের) উদ্ধারকারী সংস্থাগুলির তরফে উদ্বেগের অভাব নজরে এসেছে তাঁর। হৃদয় বিদারক হিসেবে সেটাকে ব্যাখ্যা করেছেন বাবিল। এরপরই তিনি জানান, পাখিটি মারা গেছে। যেটা তাঁর কাছে খুবই দুঃখজনক বলে পোস্টে জানিয়েছেন বাবিল খান।

বন্ধ করুন