বাংলা নিউজ > বায়োস্কোপ > খতরোকে খিলাড়ি! লখনউবাসীকে লাইভ স্টান্ট করে দেখালেন ‘বড়ে মিঁয়া’ অক্ষয় ও ‘ছোটে মিঁয়া’ টাইগার, ভাইরাল ভিডিয়ো

খতরোকে খিলাড়ি! লখনউবাসীকে লাইভ স্টান্ট করে দেখালেন ‘বড়ে মিঁয়া’ অক্ষয় ও ‘ছোটে মিঁয়া’ টাইগার, ভাইরাল ভিডিয়ো

টাইগার ও অক্ষয় (ছবি-হিন্দুস্তান টাইমস)

Bade Miyan Chote Miyan: অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ তাদের আসন্ন ছবি বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর প্রচারের জন্য লখনউ গিয়েছিলেন। সেখানেই দুই তারকাকে দেখতে উপচে পড়ল ভিড়, হিমসিম খেল পুলিশ।

অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি। দুই সুপাস্টার সোমবার লখনউতে ছিলেন ছবির প্রচারে, আর বিশাল জনতার সামনে লাইভ স্টান্ট করে তাক লাগালেন অক্ষয়-টাইগার। দুজনে বলিপাড়ার অন্যতম ফিট অভিনেতা, অ্যাকশন দৃশ্যে বডি ডবলের দরকার পড়ে না তাঁদের। সেটাই ফের চাক্ষুস করল লখনউয়ের জনতা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ঘটনার পরপরই পরিস্থিতি বিশৃঙ্খল হয়ে ওঠে।

লখনউয়ে অক্ষয়-টাইগার

ভিডিয়োতে অক্ষয় ও টাইগারকে মঞ্চে দেখা গেছে যেখানে তাঁরা লখনউ ভ্রমণ নিয়ে নিজেদের উত্তেজনার কথা বলেছেন। দুই সুপাস্টারকে দেখার ভিড় যত বাড়তে থাকে, তা নিয়ন্ত্রণ করাও রীতিমতো কঠিন হয়ে পড়ে। অনেককে সামনের দিকে চপ্পল ছুঁড়তেও দেখা যায়। নিরাপত্তা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ভিড়ের মধ্যে থেকে বেশ কয়েকটি চপ্পল মাঠের চারপাশে পড়ে থাকতে দেখা যায়। হট্টগোলের কারণে সৃষ্ট বিশৃঙ্খলা কিছুক্ষণের জন্য অনুষ্ঠান বিঘ্নিত হয়।

টাইগার শ্রফ পরবর্তীতে অপেক্ষারত ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নেন। অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ ইভেন্ট চলাকালীন কিছু রোমহর্ষক স্টান্টও করে দেখান। বুঝিয়ে দেন কেন ফিটনেসের মামলায় তাঁদের টেক্কা দেওয়া কঠিন। লখনউয়ের ক্লক টাওয়ারের সামনে ধরা দিলেন বলিউডের দুই খতরোক খিলাড়ি। বিরাট উচুঁতে হারনেস লাগিয়ে ঝুলে এক প্রান্ত থেকে অপর প্রান্তে এলেন তাঁরা। যা দেখে চক্ষু ছানাবড়া দর্শকদের।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র শ্যুটিং মুম্বাই, লন্ডন, আবুধাবি, স্কটল্যান্ড এবং জর্ডানের মতো বেশ কয়েকটি লোকেশনে সেরেছেন তাঁরা।, এই চলচ্চিত্রটি তার গ্র্যান্ড স্কেল এবং হলিউড-স্টাইলের সিনেমাটিক ভিজ্যুয়ালের জন্য করছে। ছবিটিতে পৃথ্বীরাজ সুকুমারন একটি আকর্ষণীয় বিরোধী চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও এতে সোনাক্ষী সিনহা, মানুষী চিল্লার এবং আলায়া এফ অভিনয় করেছেন। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি ২০২৪ সালের ইদে মুক্তি পেতে চলেছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'কর্মফল...' সর্বজিৎ হত্যাকারীকে গুলি করে খুন, কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ? ‘উস্তাদ ইয়ে ম্যাচ মুঝে দে দো’, ময়দানের ইতিহাস শোনালেন পিকে-কন্যা পলা T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে বাংলা 'প্ল্যান' করার আগেই কারখানার জায়গা বাছবে টেসলা? কী বলছেন কেন্দ্রীয় মন্ত্রী গাড়ি-বাড়ি কেনা, চাকরিতে প্রমোশনের সুযোগ! বিরল চতুর্গ্রহী যোগে লাভ পর পর রাশির বাইকে বসেই সলমনের বাড়িতে গুলি বিষ্ণোই গ্যাংয়ের! প্রকাশ্যে হাড়হিম করা ফুটেজ এদিক নেই, ওদিক আছে! কথায় কথায় ভারতকে 'তোপ' দাগা মুইজ্জুর নয়া আবদার দিল্লির কাছে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন 'এটা ভাগ্য…' ৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত?

Latest IPL News

T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.