বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhaswar Chatterjee: হাসপাতালে বাসন্তী চট্টোপাধ্যায়, ‘আপনাদের পাশে চাই’, আর্থিক সাহায্য চেয়ে পোস্ট করলেন ভাস্বর

Bhaswar Chatterjee: হাসপাতালে বাসন্তী চট্টোপাধ্যায়, ‘আপনাদের পাশে চাই’, আর্থিক সাহায্য চেয়ে পোস্ট করলেন ভাস্বর

হাসপাতালে বাসন্তী চট্টোপাধ্যায়, সাহায্যের আর্জি জানিয়ো পোস্ট করলেন ভাস্বর (ছবি সৌজন্যে ফেসবুক)

Basanti Chatterjee Hospitalized: একটানা ১৫ দিন হাসপাতালে বাসন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর জন্য আর্থিক সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন ভাস্বর চট্টোপাধ্যায়। অভিনেত্রীর বিপদের দিনে সকলকে পাশে থাকার আর্জি জানিয়েছেন অভিনেতা।

ছোট পর্দার খুবই পরিচিত মুখ অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। একাধিক ধারাবাহিকে তাঁকে দিদিমা, ঠাকুমার চরিত্রে দেখা যায়। বয়স ৮৬ হলে কী হবে, এখনও বেশ চুটিয়ে কাজ করছেন বাসন্তী দেবী। কিন্তু বাদ সাধল অসুস্থতা। এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় মেগা ‘গীতা এলএলবি’-তে অগ্নিজিৎ মুখোপাধ্যায়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন বাসন্তী চট্টোপাধ্যায়।

ক্যানসারে আক্রান্ত বাসন্তী দেবী। প্রচণ্ড শারীরিক অসুস্থতা নিয়ে এই মুহূর্তে দমদমের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন প্রবীণ অভিনেত্রী। আইসিইউতে রাখতে হয়েছে তাঁকে। বেশ গুরুতর অবস্থা তাঁর। এখন একটু সুস্থ হয়েছেন। তবুও আইসিইউ-তেই রয়েছেন। পরিবারও আর্থিকভাবে খুব একটা স্বচ্ছল নয়। অভিনেত্রীর পাশে দাঁড়ানোর জন্য আর্থিক সহায়তা চেয়ে সোশ্যাল মিডিয়া পোস্টে সকলকে পাশে দাঁড়ানোর আর্জি জানালেন ভাস্বর চট্টোপাধ্যায়। ধারাবাহিকে ভাস্বরের মায়ের চরিত্রে অভিনয় করছেন বাসন্তী দেবী। আরও পড়ুন: সঞ্জয় লীলা বনশালির পরবর্তী প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কাকে? কতদূর এগিয়েছে কথা

অভিনেত্রীর জন্য আর্থিক সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন ভাস্বর চট্টোপাধ্যায়। লিখেছেন, ‘সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় অসুস্থ দীর্ঘদিন। ক্যানসার ছাড়াও নানা ধরনের অসুস্থতা রয়েছে তাঁর। সম্প্রতি কিডনির এবং হার্টের সমস্যার জন্য অনেক দিন আইসিইউ-তে ভর্তি আছেন। দমদম স্টেশান সংলগ্ন একটি ছোট নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। পারিবারিক অবস্থা একেবারেই স্বচ্ছল নয়। তার মধ্যে বছরে কয়েকবার অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি থাকতে হয় তাঁকে। আমরা সবাই যে যার মত করে চেষ্টা করছি। আপনাদেরও পাশে চাই। নীচে বাসন্তীদির অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেওয়া হল। পাশে দাঁড়ান। শেয়ার করুন’। পোস্টের সঙ্গে ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে বিস্তারিত শেয়ার করেছেন ভাস্বর।

জানা গিয়েছে, বর্তমানে এই বর্ষীয়ান অভিনেত্রীর একটি কিডনি খারাপ হয়ে গিয়েছে। কিন্তু এমন অবস্থাতেও পাশে নেই তাঁর পরিবার। বরং এই কঠিন সময়ে অভিনেত্রীর সহায় হয়ে উঠেছেন তাঁর চালক। এক মেয়ে এবং এক ছেলে আছেন বাসন্তী চট্টোপাধ্যায়। কিন্তু তাঁরা কেউ অভিনেত্রীর খোঁজ রাখছেন না। বরং বাসন্তী দেবীকে তাঁর জমানো পুঁজি খরচ করতে হচ্ছে এই সময়। ভাঙতে হয়েছে ফিক্সড ডিপোজিট। ধার করতে হয়েছে লোকের কাছে, এমনটাই সিরিয়ালের সেটের তরফে জানানো হয়েছে।

বসন্তী চট্টোপাধ্যায়কে আর্থিক সাহায্য করেছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ভাস্বর চট্টোপাধ্যায় বলেন, ‘ঋতুদি অনেকটা সাহায্য করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্তর উদ্যোগে সিনেটেলের তরফে ওনাকে ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে। ঋতুদি আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। আমার হাতে টাকাটা দেবেন কিনা জানতে চেয়েছিলেন। আমিই বললাম যে আমাকে না দিয়ে সোজাসুজি বাসন্তীদির বাড়ির লোককে দেওয়াই ভালো। সিনেটেলের চেকটা ওনার মেয়ের হাতে তুলে দেওয়া হয়েছে’।

দিন কয়েক আগে টিভি ৯ বাংলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে বাসন্তী চট্টোপাধ্যায়ের চালক মলয় চাকি জানিয়েছেন সরস্বতী পুজোর আগে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে যে ২ লাখ টাকা বিল হয়েছিল সেটা মলয় বাবুই ধার করে মেটান। পরে অভিনেত্রী সেই টাকা তাঁকে ফেরত দেন।

এদিন মলয় চাকি আরও জানান, বাসন্তী দেবীর শরীর মাঝে মধ্যেই ফুলে যায়। শরীরে জল জমে যায় কিডনির জন্য। একটা কিডনি একদম খারাপ হয়ে গিয়েছে বলেই তিনি জানিয়েছেন। এছাড়া অন্যান্য রোগ তো আছেই। খানিক অভিযোগের সুরে জানিয়েছেন, বাসন্তী চট্টোপাধ্যায়ের জামাই এবং ছেলে বউ এক একদিন করে এসেছিলেন। ব্যাস ওই পর্যন্তই। হাসপাতালের বিল, বা অন্য দায়িত্ব তাঁরা কেউই কিছু নেননি।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে? বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.