হাসপাতালে ভর্তি সন্তু মুখোপাধ্যায়
হাসপাতালে ভর্তি সন্তু মুখোপাধ্যায়

হাসপাতালে সন্তু মুখোপাধ্যায়, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ভরতি

  • হাসপাতালে ভর্তি স্বস্তিকা মুখোপাধ্যায়ের বাবা সন্তু মুখোপাধ্যায়শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসাপাতলে ভরতি করা হয়েছে অভিনেতাকে।

অসুস্থ বাংলা সিনেমা তথা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। মঙ্গলবার রাতেই এই বর্ষীয়ান শিল্পীকে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসাপাতলে ভরতি করা হয়। অভিনেতার শারীরিক অবস্থা দেখে দেরি করেননি মেয়ে স্বস্তিকা মুখোপাধ্যায়, তখনই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৬৮ বছর বয়সী এই অভিনেতাকে।

শ্বাসকষ্টের পাশাপাশি অভিনেতার ঝিমুনি ভাব রয়েছে। আপতত আইটিইউতে চিকিত্সকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল, তাঁকে আগামী ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

মেয়ে স্বস্তিকার সঙ্গে সন্তু মুখোপাধ্যায় (ফেসবুক)
মেয়ে স্বস্তিকার সঙ্গে সন্তু মুখোপাধ্যায় (ফেসবুক)



অনেকদিন ধরেই হাইপারটেনশন ও সুগারের রোগী সন্তু মুখোপাধ্যায়। পাশাপাশি বার্ধক্যজনিত সমস্যা তো রয়েইছে। তবে চিকিত্সকরা জানিয়েছেন, চিন্তার কোনও কারণ নেই। সুগার থাকার কারণে তাঁর রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কম, তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।

১৯৭৫ সালে তরুণ মজুমদারের সংসার সীমান্তে ছবির সঙ্গে রূপোলি সফর শুরু করেছিলে তিনি। এরপর অসংখ্য জনপ্রিয় বাংলা ছবিতে চরিত্রাভিনেতা হিসাবে নজর কেড়েছেন তিনি। সাম্প্রতিক সময়ে কুসুম দোলা, অন্দরমহলের মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সন্তু মুখোপাধ্যায়।

বন্ধ করুন