বাংলা নিউজ > বায়োস্কোপ > Ishaa Saha: ‘নিটোল সুন্দরী তো তুমি’! ব্লাউজ ছাড়া শাড়ি; ইশার খোলা পিঠে ডুবল নেটপাড়া
ইশা সাহা (ছবি-ইনস্টাগ্রাম)
ইশা সাহা (ছবি-ইনস্টাগ্রাম)

Ishaa Saha: ‘নিটোল সুন্দরী তো তুমি’! ব্লাউজ ছাড়া শাড়ি; ইশার খোলা পিঠে ডুবল নেটপাড়া

  • ইশার খোলামেলা ছবি ভাইরাল হল নেট-মাধ্যমে। সকলেই অভিনেত্রীর রূপের প্রশংসা করেছেন। 

টলিউডের নতুন মুখ ইশা সাহা। তবে পরপর হিট দিয়ে মন কেড়ে নিয়েছেন সকলের। চেহারার নিপাট সারল্য দিয়ে একের পর এক ছবিতে সকলের মন কেড়েছেন সকলের। সম্প্রতি অবশ্য, তাঁকে নিয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। শোনা যায় বরখা বিশত আর ইন্দ্রনীল সেনগুপ্ত-র বিবাহিত জীবনে তিনি প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি হিসেবে। সে যাই হোক, ইশার সম্প্রতিতম ছবি আগুন ধরিয়েছে নেটপাড়ায়। অভিনেত্রীর থেকে চোখ ফেরানোই দায়। 

সোমবার ঝরঝর বর্ষায় ভিজেছে শহর কলকাতা। তার মাঝেই উষ্ণতা বাড়ালেন ইশা। সাদা-কালো একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। শাড়ির সঙ্গে ব্লাউজ পরেননি ইশা। খোলা পিঠের দিকে চোখ টেনেছে সকলেরই। সাইড প্রোফাইলে তোলা এই ছবিতে ইশার নাকের নথ হাইলাইট হয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বরষে স্বপ্নে বুন্দ বুন্দ’। 

ইশার ছবিতে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। অভিনত্রীর থেকে চোখ ফেরাতে পারছেন না অনেকেই। অসংখ্য পুরুষ হৃদয়ে যে ইশা ঝড় তুলেছেন, তা ছবির কমেন্ট সেকশনে চোখ রাখলেই বোঝা যাবে।

দেব রায় পরিচালিত হরর ও কমেডির মিশেলে তৈরি ছবি 'তরুলতার ভূত'-এ দেখা যাবে ইশা সাহাকে। তাঁর সঙ্গে থাকছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, বাসবদত্তা চট্টোপাধ্যায়। ছবিতে ভিকি ঘোষের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রনীল। যিনি একটি মাল্টি ন্যাশনাল কোম্পানিতে কর্মরত। একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে সাহায্য করতে সে আসে। ইশার চরিত্রের নাম কমলকলি। তাঁর স্বপ্ন ছিল সে ডাক্তার হবে, কিন্তু একটি দুর্বিষহ রাত তাঁর জীবন বদলে দেয়। অন্যদিকে বাসবদত্তা অভিনয় করছেন মনোরমা চরিত্রে, যে তাঁর বোনের রহস্যজনক মৃত্যুর পিছনে লুকিয়ে থাকা কারণ জানতে চায়। পুজোতেই মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন