বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের শহরেরই প্রেমে পড়েছেন ‘সারদা মা’ সন্দীপ্তা! বেরিয়ে পড়লেন কলকাতা ভ্রমণে
সন্দীপ্তার কলকাতা ভ্রমণের টুকরো মুহূর্ত। 
সন্দীপ্তার কলকাতা ভ্রমণের টুকরো মুহূর্ত। 

নিজের শহরেরই প্রেমে পড়েছেন ‘সারদা মা’ সন্দীপ্তা! বেরিয়ে পড়লেন কলকাতা ভ্রমণে

  • সেই ভিডিওর কমেন্ট সেকশনে শহর নিয়ে নিজেদের ভালোবাসা জাহির করে দিয়েছেন সন্দীপ্তার অনুরাগীরা।

সেই ব্রিটিশ আমল থেকেই দেশ-বিদেশের মানুষ বারবার কলকাতা শহরের প্রেমে পড়েছেন। কলকাতায় থেকেও গোটা কলকাতা ঘোরা হয়নি এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। তাই তো, বাঙালি সময় পেলেই বেরিয়ে পড়ে প্রিয় শহরের প্রেমে! ভিক্টোরিয়া থেকে ময়দান, হাওড়া ব্রিজ-- দেখার জিনিস কম আছে নাকি!

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন সন্দীপ্তা। যেখানে ‘প্রাক্তন’র নস্টালজিক গান ‘কলকাতা’র তালে পা মিলিয়েছেন। কখনও ভিক্টোরিয়ার সামনে, তো কখনও গঙ্গার ধারে হাওড়া ব্রিজকে পিছনে রেখে, আবার কখনও ময়দানের পাশের রাস্তায়, সন্দীপ্তা দেখা দিয়েছেন ‘চিল’ মুডে! ট্যাঙ্ক টপ ও জিন্সের সঙ্গে লম্বা শ্রাগ তো লং ড্রেস পরেছেন নায়িকা। আর সেই ভিডিওর কমেন্ট সেকশনে শহর নিয়ে নিজেদের ভালোবাসা জাহির করে দিয়েছেন সন্দীপ্তার অনুরাগীরা।

অঞ্জন দত্তের ‘মার্ডার ইন দ্য হিলস’ ওয়েব সিরিজ দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। সঙ্গে রোজ ‘করণাময়ী রাণী রাসমণি’-তে দর্শক তাঁকে দেখছে সারদা মা-য়ের ভূমিকায়। একেবারে অন্য ধরনের একটা চরিত্রে দেখা যাবে তাঁকে। জলদি মৈনাক ভৌমিকের ছবি দিয়ে বড় পরদাতেও পা রাখতে চলেছেন। ছবির নাম ‘একান্নবর্তী’। অর্থাৎ, হাতে রয়েছে প্রচুর কাজ!

সঙ্গে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়েও চর্চা কিছু কম নয়। বর্তমানে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে আছেন তিনি। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘তুমি আসবে বলে’ সম্প্রচার হওয়ার পর থেকেই এই খবর রটেছে। রাহুল অনেক আগেই এই দাবি নাকচ করেছেন। তাঁর কথায়, ‘আমি ও সন্দীপ্তা শুধুই ভালো বন্ধু’। সন্দীপ্তারও একই কথা, ‘রটনায় কান দেবেন না’।

বন্ধ করুন