বাংলা নিউজ > বায়োস্কোপ > শোলাঙ্কি কি পারবে যীশুর যমজ সন্তানের মা হয়ে উঠতে? উত্তর দেবে ‘বাবা বেবি ও’
বাবা,বেবি ও … আসছে
বাবা,বেবি ও … আসছে

শোলাঙ্কি কি পারবে যীশুর যমজ সন্তানের মা হয়ে উঠতে? উত্তর দেবে ‘বাবা বেবি ও’

  • ওটিটি ও ছোটপর্দা ছাপিয়ে বড় পর্দায় পা রাখছেন শোলাঙ্কি। সৌজন্যে উইন্ডোজ প্রোডাকশন-এর আগামী ছবি ‘বাবা বেবি ও’।

শিশুদের কান্নার আওয়াজ মোটেই পছন্দ নয় বৃষ্টির। কান্নার আওয়াজ শুনলেই নাকি বড্ড মাথা ধরে তাঁর! অথচ সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের বাবা মেঘের প্রেমে পড়েছে সেই বৃষ্টি। তাঁদের গল্পই এবার পর্দায় তুলে ধরবেন পরিচালক ও প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। সৌজন্যে উইন্ডোজ প্রোডাকশন-এর আগামী ছবি ‘বাবা বেবি ও’। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিত্র মুখোপাধ্যায়।

ছবিতে মেঘের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। অন্যদিকে, বৃষ্টির ভূমিকায় দেখা যাবে ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকের টেলিপর্দার জনপ্রিয় মুখ সোলাঙ্কি রায়কে। ছবিতে উঠে আসবে বছর চল্লিশের মেঘের গল্প। যিনি কখনো বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে বাবা হওয়ার ইচ্ছে ছিল তাঁর। তাই সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের বাবা হন তিনি। পরবর্তীতে দুই যমজ সন্তানের বাবার প্রেমে পড়েন বৃষ্টি। তবে দুই যমজ সন্তানের বাবা হওয়ার জন্য মেঘকে বিবাহিত ভেবে বসেন তিনি। এদিকে বাচ্চাও তাঁর পছন্দ নয়। এই নিয়ে আসছে কমেডি ঘরানার ছবি ‘বাবা বেবি ও’।  

 

ইতিমধ্যেই, ছবির শ্যুটিং শুরু হয়ে গেছে। জোকায় শ্যুটিং চলছে। সূত্রের খবর, শান্তিনিকেতন ছাড়াও কলকাতায় সেট বানিয়ে শ্যুটিং করা হবে। ছবির প্রথম ঝলক গত ডিসেন্বরেই প্রকাশ্যে এসেছে। ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। ছবির সুরকার বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত পরিচালক চমক হাসান। সংলাপের দায়িত্বে রয়েছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।  

বন্ধ করুন