বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakul Preet-Jackky: হাতে মেহেন্দি পরে ঘুরে বেড়াচ্ছেন, রকুলপ্রীত-জ্যাকির বিয়েতে বোনকে নিয়ে হাজির ভূমি

Rakul Preet-Jackky: হাতে মেহেন্দি পরে ঘুরে বেড়াচ্ছেন, রকুলপ্রীত-জ্যাকির বিয়েতে বোনকে নিয়ে হাজির ভূমি

রকুলপ্রীত-জ্যাকির বিয়েতে বোনকে নিয়ে হাজির ভূমি

Rakul Preet-Jackky: গোয়ায় চলছে রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানির বিয়ের তোড়জোড়। সেখানে ইতিমধ্যে পৌঁছে গিয়েছেন ভূমি পেডনেকর এবং তাঁর বোন।

আর মাত্র একটা দিনের অপেক্ষা। তারপরই গোয়ায় চার হাত এক হবে বলিউড অভিনেত্রী রকুলপ্রীত সিং এবং অভিনেতা জ্যাকি ভাগনানি। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর তাঁরা এবার বিয়ে করতে চলেছেন। ইতিমধ্যেই নতুন কনে এবং বরের সঙ্গে অতিথিদের অনেকেই সেখানে পৌঁছে গিয়েছেন। এসে পৌঁছেছেন ভূমি পেডনেকর এবং তাঁর বোন। তাঁরাই এদিন রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানির মেহেন্দির অনুষ্ঠানের ক্লিপ ভাগ করে নেন।

আরও পড়ুন: ‘নারীনির্যাতন নিয়ে জ্ঞান…’ সন্দেশখালি নিয়ে মুখ খুলতেই মিঠুনের স্ত্রী - পুত্রের অতীত মনে করালেন কুণাল, তুললেন কোন প্রসঙ্গ

আরও পড়ুন: ‘বড়লোকের বিটি লো’ গাইতে গাইতে জমিয়ে নাচ পদ্মশ্রী রতন কাহারের, যোগ্য সঙ্গত তিমির - শিলাজিৎ - জয়জিতের

রকুলপ্রীত এবং জ্যাকির মেহেন্দিতে ভূমি পেডনেকর

এদিন ভূমি পেডনেকর একটি ভিডিয়ো পোস্ট করেন। আর সেখান থেকেই বোঝা যায় তিনি এবং তাঁর বোন ইতিমধ্যেই রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানির বিয়ের জন্য গোয়ায় এসে পৌঁছেছেন। তাঁদের মেহেন্দি উপলক্ষে তাঁরাও এদিন হাতে মেহেন্দি পরেছিলেন। তারপর তাঁদের ব্যাটারি চালিত গাড়ি করে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। ভূমির পরনে চুল হলুদ রঙের পোশাক। অন্যদিকে তাঁর বোন একটি লেমন রঙের পোশাক পরেছিলেন।

আরও পড়ুন: অবৈধ সম্পর্কের বিতর্ক কাটিয়ে ফের কাছাকাছি বুবলি - শাকিব? 'ফ্ল্যাশব্যাক' - এ গিয়ে বললেন, 'একই পরিবারের তাই...'

আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে শাহরুখের থেকে ঘুষ চাওয়ার মামলা স্থানান্তরিত হল দিল্লিতে! বম্বে হাইকোর্টকে কী জানাল ইডি?

কারা কারা এসেছেন রকুলপ্রীত জ্যাকির বিয়েতে?

এদিন তাঁদের বিয়ে উপলক্ষ্যে গোয়ায় এসে হাজির হয়েছেন অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানা তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপ, শিল্পা শেট্টি এবং তাঁর বর রাজ কুন্দ্রা, প্রমুখ। বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালকেও দেখা যায় এদিন গোয়া বিমানবন্দরে। আগামী ২১ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। ২০ ফেব্রুয়ারি তাঁদের সঙ্গীত অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে অতিথিদের শিমারি পোশাক পরার অনুরোধ করা হয়েছে। জানা গিয়েছে এদিন শিল্পা এবং রাজ বিশেষ একটি পারফর্ম করবেন তাঁদের সঙ্গীত উপলক্ষ্যে।

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.