বাংলা নিউজ > বায়োস্কোপ > Bidisha Death: পল্লবীর মতোই ফুরিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বিদিশা, মানসিক অবসাদেই মৃত্যু?

Bidisha Death: পল্লবীর মতোই ফুরিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বিদিশা, মানসিক অবসাদেই মৃত্যু?

পল্লবীর পথেই হাঁটলেন বিদিশা?

আগেও দু'বার আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন বিদিশা,মডেলের মৃত্যুতে নয়া তথ্য পুলিশের হাতে। 

‘মানে এসব কী? মানতে পারলাম না!’ অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুর পর ফেসবুকে স্টেটাসে এমনটাই লিখেছিলেন মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদার। ১৫ মে থেকে ২৫শে মে- মাত্র ১০ দিনের ব্যবধানে রহস্যমৃত্যু টলিপাড়ার আরও এক তরুণ অভিনেত্রীর। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, আত্মহত্যাই করেছেন বিদিশা। উদ্ধার হয়েছে সুইসাইড নোটও। যদিও সেখানে কী লেখা রয়েছে তা এখনই প্রকাশ্যে আনতে না-রাজ পুলিশ।

পরিবার ও বন্ধুদের দাবি পল্লবী দে-র মতো সম্পর্কের টানাপোড়েনের জেরেই নাকি নিজেকে শেষ করে দিয়েছেন বিদিশা। এক জিম ট্রেনার, অনুভব বেরার সঙ্গে সম্পর্কে ছিলেন কাঁকিনাড়ার এই মেয়ে। তবে সম্প্রতি অন্য মেয়ের সঙ্গে অনুভবের সম্পর্কের কথা জানতে পারে সে। এতেই ভেঙেছিল বিদিশার মন। পরিচিতদের দাবি হাতে কাজের অভাব ছিল না পল্লবীর। মডেল হিসাবে ভালোই আয় ছিল তাঁর। একাধিক ফ্যাশন শ্যুটে কাজ করতেন, ছিল না অর্থাভাব।

নাম প্রকাশে অনিচ্ছুক বিদিশার এক বন্ধু জানিয়েছেন, সম্প্রতি বিদিশা জানিয়েছিলেন, ‘পল্লবীর মতো ফুরিয়ে যেতে ইদানীং আমারও খুব ইচ্ছে করে’। বুধবার নাগেরবাজারের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বিদিশার ঝুলন্ত দেহ। অথচ বুধবার ভোররাতেও ফেসবুকে অ্যাক্টিভ ছিলেন অভিনেত্রী। তবে কি মানসিক অবসাদ ঘিরে ধরেছিল বিদিশাকে? পরিচিতমহলের দাবি, গত কয়েকদিন ধরেই নিজেকে গুটিয়ে নিচ্ছিলেন বিদিশা। তাঁর ইনস্টাগ্রাম রিল তাঁর মনের চাপা যন্ত্রণার জলজ্যান্ত প্রমাণ। সেখানে শুধুই প্রেমের যন্ত্রণার কথা। 

জিম ট্রেনার অনুভবকে রীতিমতো চোখে হারাতেন বিদিশা, বলতেন-'ওকে ছাড়া আমি বাঁচব না'। সম্প্রতি ঋতুস্রাবের সমস্যা হচ্ছিল মডেলের, স্ত্রীরোগ বিশেষজ্ঞের পরামর্শও নিচ্ছিলেন। এরমাঝেই অনুভবের সঙ্গে দূরত্ব তৈরি হয় তাঁর। এর জেরেই বিষণ্ণতা ঘিরে ধরেছিল বিদিশাকে, দাবি পরিচিত সূত্রের। ঘনিষ্ঠ সূত্রের দাবি, নিয়মিত নেশা করতেন বিদিশা। ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে বিদিশা বার্তা দিয়েছেন, ‘কী অদ্ভুত পরিস্থিতি! ও আমার হবে না, কোনওদিন। আমি ওকে ছাড়া অন্য কারুর হতে পারব না, কোনও দিন!’

বাবা-মা ছাড়াও বিদিশার কিশোরী বোন রয়েছে। বিদিশার মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর পরিবার। বিদিশার বান্ধবীদের তরফে অনুভবের দিকে অভিযোগের আঙুল তোলা হলেও এখনও পর্যন্ত পরিবারের তরফে পুলিশে অনুভবের বিরুদ্ধে কোনওরকম অভিযোগ দায়ের করা হয়নি।আজ মডেলের ময়নাতদন্ত হবে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে। বান্ধবীরা জানিয়েছেন, আগেও দু-বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন বিদিশা, মানসিক অবসাদ ঘিরে ধরেছিল তাঁকে। তবে কি সম্পর্কের টানাপোড়েনের জেরেই মাত্র ২১ বছরেই ফুরিয়ে গেলেন বিদিশা? তাঁর রহস্যমৃত্যু ঘিরে এখনও অনেক প্রশ্নের উত্তর অধরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল বিজেপি নেতা–কর্মীদের মোবাইল–মানিব্যাগ খোয়া যাওয়ার অভিযোগ, মোদীর সভায় চুরি হরিয়ানা স্টিলার্সকে ২৮-২৫ হারিয়ে প্রো কবাডির প্রথমবার শিরোপা জিতল পুনেরি পল্টন তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল Modi Rally LIVE: আজ ফের জনসভা মোদীর, কৃষ্ণনগর থেকে কি দেওয়া হবে CAA বার্তা? কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ‘‌আমি ওর হয়ে কাজ করব না’‌, মমতাকে বার্তা দিয়ে সুদীপকে তুলোধনা করলেন তাপস সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল কেন্দ্রীয় বাহিনী আসতেই তৎপর বিরোধীরা, টহলদারি শুরু করার দাবি উঠতে শুরু করেছে কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.