বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh-Salman Khan: ৯ বছরের দূরত্বে ইতি! সলমনের বাড়িতে অরিজিৎ সিং, ভাইজানের রাগ কমল?

Arijit Singh-Salman Khan: ৯ বছরের দূরত্বে ইতি! সলমনের বাড়িতে অরিজিৎ সিং, ভাইজানের রাগ কমল?

অরিজিৎ সিং-সলমন খান

ইতিমধ্যেই বুধবার রাতে অরিজিৎ সিং-এর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ঢোকার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োটি একটি ফ্যানক্লাবের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট হয়েছে, ক্যাপশানে লেখা, অরিজিৎ সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে, কী ঘটতে চলেছে? শেষপর্যন্ত সলমনের সঙ্গে দেখা যাবে বাংলার অরিজিৎ সিংকে।

দীর্ঘ ৯ বছরের দূরত্বে ইতি? বুধবার রাতে মুম্বইয়ে সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পৌঁছলেন অরিজিৎ সিং। আর এই খবর ছড়িয়ে পড়তেই সলমন ও অরিজিৎ সিং উভয় অনুরাগীদের মধ্যেই উৎসাহের অন্ত নেই। সকলেরই প্রশ্ন তবে কি সলমন শেষপর্যন্ত অরিজিৎকে ক্ষমা করে দিয়েছেন?

ইতিমধ্যেই বুধবার রাতে অরিজিৎ সিং-এর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ঢোকার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োটি একটি ফ্যানক্লাবের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট হয়েছে, ক্যাপশানে লেখা হয়েছে অরিজিৎ সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে, কী ঘটতে চলেছে? তবে কি শেষপর্যন্ত সলমনের সঙ্গে দেখা যাবে বাংলার অরিজিৎ সিংকে। অনুরাগীদের প্রশ্ন, তবে কি আসন্ন টাইগার থ্রি, বিষ্ণুবর্ধন বা করণ জোহরের সঙ্গে যে ছবিটি সলমন খান করতে চলেছেন, তাতে গান গাইবেন অরিজিৎ সিং? সেই কারণেই কি অরিজিতের সঙ্গে বৈঠক করলেন সলমন। তবে ঘটনা যাই হোক, সলমন-অরিজিতকে একসঙ্গে দেখে উৎসাহের অন্ত নেই দুই তারকার অনুরাগীদের।

আরও পড়ুন-একজন ৫৭ অন্যজন ৬১, তবে বোঝার উপায় কই, ‘প্রসেনজিৎই টলিপাড়ার শাহরুখ’! কী বলছেন ‘বুম্বাদা’

আরও পড়ুন-ছিল জন্মদিন, রাতের পোশাকে Bed Room-এ বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচ রচনার

আরও পড়ুন-বিমানবন্দরের লাউঞ্জে ঢুকতে দেওয়া হল না নীনা গুপ্তাকে, কী ঘটেছে?

এই ভিিডিয়োর নিচে এক নেটিজেন লিখেছেন, ‘এমনটাতো আশা-ই করিনি’, আরও একজন লিখেছেন, ‘ভিবিনি যে ২০২৩-এ এটাও ঘটবে।’ কারোর আবার প্রশ্ন, 'এই ভিডিয়োটি নতুন নাকি! নাকি পুরনো?' কারোর কথায়, ‘অপ্রত্যাশিত, কারণ প্রীতমদা ও অরিজিতের সম্পর্ক এক্কেবারে রুটি-মাখনের মতো’। কারোর কথায়, ‘শেষপর্যন্ত অরিজিতের স্বপ্ন সত্যি হতে চলেছে।’ কারোর বিষ্ময় প্রশ্ন, ‘এটা কি সত্য়িই ঘটেছে! ভাই এবার সত্যিই সিরিয়াস!’ এমনই অসংখ্য মন্তব্য উঠে এসেছে। আর এই মন্তব্য পড়েই বেশ বোঝা যাচ্ছে, অনুরাগীরা কতটা উৎসাহী।

সলমন-অরিজিৎ-এর দূরত্ব কেন,কী ঘটেছিল?

সালটা ছিল ২০১৪। অরজিৎ তখন নিজের কেরিয়ার গড়তে লড়াই করছেন। সেরা গায়কের পুরস্কার ঘোষণার পর মঞ্চে আসতে বেশ কিছুটা দেরি করেন অরিজিৎ। কারণ, দর্শকাসনে বসে তিনি নাকি ঘুমিয়ে পড়েছিলেন! পরে জানা যায়, সারারাত জেগে গানের স্টুডিওতে কাজের পর ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পৌঁছেছিলেন অরিজিৎ। সহজ, সরল, সাদাসিধে অরিজিতের পরনে ছিল ক্যাজুয়াল শার্ট, পায়ে হাওয়াই চটি। ঘুম চোখে মঞ্চে উঠবার পর ভাইজান স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রশ্ন করেন, 'ঘুমিয়ে গিয়েছিলে'? জবাবে অরিজিত সহজভাবে মজা করে বলে বসেন, 'কী করব? আপনারা ঘুম পাড়িয়ে দিলেন?' তবে সলমনের মনে হয়েছিল অরিজিৎ তাঁর সঞ্চালনা নিয়ে বাঁকা জবাব দিয়েছেন। আর তাতেই অসম্মানিত বোধ করেছিলেন দাবাং খান। এমনকি সেদিন ক্যামেরার সামনেও সেই অভিব্যক্তি লুকিয়ে রাখেননি ভাইজান। সলমন পালটা জানান, 'এইরকম গান গাইলে লোকে ঘুমিয়েই যাবে'। এই ঘটনার পরই সলমন-অরিজিতের মধ্যে দূরত্ব তৈরি হয়।

এরপর থেকে অরিজিৎ আর সলমন খানের কোনও ছবিতে গান গাননি। এমনকি সলমনের কিছু ছবি সঙ্গীত পরিচালক অরিজিৎকে নেওয়ার কথা ভাবলেও সলমন নাকি তাঁকে সরিয়ে দিয়েছেন বলে শোনা যায়। অরিজিৎ অবশ্য পরে জানিয়েছিলেন, তিনি ভাইজানের কাছে ক্ষমা চেয়েছেন, তবে তারপরেও ক্ষমা মেলেনি। তবে কেরিয়ারের শুরু থেকে সলমনের ছবিতে গান গাওয়ার সুযোগ না মিললেও অরিজিৎ সুযোগ পেয়েছিলেন কিং খানের ছবিতে গান গাওয়ার। শাহরুখের আবার অরিজিতের গান বেশ পছন্দ। কিছুদিন আগেও শাহরুখকে বলতে শোনা গিয়েছেন, ‘যাঁহা ম্যায়, ওঁহা অরিজিৎ দাদা’। আর অরিজিত ধীরে ধীরে গায়ক হিসাবে নিজের জাত চিনিয়েছেন। নিজের কেরিয়ারে দীর্ঘ উচ্চতায় পৌঁছেছেন। তবে সে তো নাহয় হল, সবশেষে এখন অবশ্য প্রশ্ন একটাই, তবে কি এবার সত্যিই সলমন-অরিজিৎ দ্বন্দ্বের ইতি হল? এবার কি সলমনের ছবিতে শোনা যাবে অরিজিতের গান? এখন সেকথা জানতেই উদগ্রীব অনুরাগীরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে এবার কি রাস্তা ঝাঁট দিতে বের হব? রেগে ফায়ার মমতা, ম্যানহোলের ঢাকনাও বেচে দিচ্ছে! আগামিকাল কেমন কাটবে আপনার? কিছু ভালো খবর পাবেন? জানুন ২৫ জুনের রাশিফল পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব? পরপর ২ ম্যাচে একই ভুল করে আউট হন পন্ত,বিরক্তি চাপতে পারেননি কোহলি, দিয়েছেন বকুনি শুভেন্দুর হাতে বিস্ফোরক নথি! রবীন্দ্র সরোবরের একাংশ অভিনেতাকে ভাড়া দিল KMDA

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.