বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss: ‘চুলের মুঠি ধরে হিঁচড়ে বের করব’, অভিজিৎ বিচুকালেকে হুঁশিয়ারি সলমনের!
বিগ বস-এ অভিজিৎ বিচুকালেকে ধমক সলমনের।
বিগ বস-এ অভিজিৎ বিচুকালেকে ধমক সলমনের।

Bigg Boss: ‘চুলের মুঠি ধরে হিঁচড়ে বের করব’, অভিজিৎ বিচুকালেকে হুঁশিয়ারি সলমনের!

  • অভিজিৎ বিচুকালেকে বিগ বস-এর  ঘর থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারি দিলেন সলমন খান।

জোর চর্চা ‘বিগ বস ১৫’ নিয়ে।গত নভেম্বরেই বিগ বসের ঘরের নতুন সদস্য হিসেবে এন্ট্রি নিয়েছিলেন অভিজিৎ বিচুকালে। এর আগে মরাঠি বিগ বসের ঘরেও প্রতিযোগী হিসেবে দেখা গেছিল তাঁকে। এবার অন্য প্রতিযোগীদের সঙ্গে অশ্লীল ভাষা ব্যবহার সেই অভিজিতকেই রেহাই দিলেন না বিগ বস হোস্ট। চ্যানেল কর্তৃপক্ষের তরফে আপলোড করা চলতি সপ্তাহের ‘উইকেন্ড কা বার’ এপিসোডের নয়া প্রমোতে দেখা যাচ্ছে রেগে অগ্নিশর্মা হয়ে উঠেছেন সলমন। মাঝ সপ্তাহেই অভিজিতকে বিগ বসের ঘর থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি সলমনের হুমকি, ' চুল ধরে টেনে হিঁচড়ে বিগ বসের ঘর থেকে বের করে দেব, যদি ফের এরকম অভদ্র ব্যবহার করতে দেখি!'

অভিজিতের উদ্দেশে সলমন-কে বলতে শোনা যাচ্ছে, 'এই যেসব অশ্লীল গালাগালি তুমি অন্যদের দিয়েছ, সেই একই গালিগালাজ যদি তাঁরা তোমার পরিবারের উদ্দেশে বলতো তখন কেমন লাগবে? শেষবার সতর্ক করছি। ফের এরকম কথাবার্তা শুনলে খেলা চলার মাঝ সপ্তাহে এসেই চুল টেনে হিঁচড়ে তোমাকে এখন থেকে স্রেফ বের করে দেব!'

'টাইগার' এর এহেন অগ্নিশর্মা মূর্তি দেখে ততক্ষণে কোনওরকমে কথা বলা শুরু করেছে অভিজিৎ। সলমনকে জিজ্ঞেস করে বসেছে সে এখন কথা বলতে পারে কি না। ব্যাস! বারুদে যেন আগুনের হল্কা পড়ল। ফের চিৎকার করে উঠলেন সলমন, 'তুই কথা বলবি? একটা কথা যদি তোর মুখ থেকে এখন বেরোয়, ঘরে ঢুকে বেদম মারব তোকে বলে দিলাম!' শোনামাত্রই চিৎকার করে 'ভাইজান' এর উদ্দেশে অভিজিত-কে ততক্ষণে বলতে শোনা যাচ্ছে, 'গোল্লায় যাক আপনার এই শো।' এই বলে বিগ বস-এর প্রধান ফটকের সামনে গিয়ে বিগ বস কর্তৃপক্ষকে সে জানায় এইমুহূর্তে সে খেলা ছেড়ে চলে যেতে ইচ্ছুক, তাই এই প্রবেশ দরজা যেন খুলে দেওয়া হয়।

এরপর কী হবে তা আগামী পর্বেই জানা যাবে। অন্যদিকে, অভিজিৎ বিচুকালের পাশাপাশি করণ কুন্দ্রাকেও বকাবকি করতে দেখা যাবে সলমনকে।

প্রসঙ্গত, অভিজিৎ বিচুকালে বিগ বসের ঘরে এমনও দাবি করেছেন, একদিন দেশের প্রধানমন্ত্রী হবেন তিনি। উল্লেখ্য,বিগ বস মরাঠি-র সেট থেকেই ২০১৯ সালে গ্রেফতার হয়েছিলেন অভিজিৎ, চেক বাউন্সের এক মামলায় সাতারা আদালতের নির্দেশে গ্রেফতার করা হয়েছিল তাঁকে।

বন্ধ করুন