বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: অনুষার সঙ্গে কেন বিচ্ছেদ হয়েছিল? এতদিন পর মুখ খুললেন করণ কুন্দ্রা
করণ কুন্দ্রা

Bigg Boss 15: অনুষার সঙ্গে কেন বিচ্ছেদ হয়েছিল? এতদিন পর মুখ খুললেন করণ কুন্দ্রা

  • করমের কথায়, সম্পর্কটা আলাদা হতে পারত, এখনও টিকে থাকত। যদি তিনি নিজেদের মধ্যে বিষয়গুলো সামলাতে পারতেন।

বিগ বস ১৫-এর বৃহস্পতিবারের এপিসোডে করণ কুন্দ্রা এবং শমিতা শেট্টিকে প্রাক্তন প্রেম নিয়ে আলোচনা করতে দেখা যায়। সকালের চা খেতে খেতে প্রাক্তন প্রেমিকা অনুষা দান্ডেকরকে নিয়ে শমিতার সঙ্গে আলোচনায় মত্ত থাকতে দেখা যায় করণকে। সাড়ে তিন বছরের সম্পর্ককে গত বছর ইতি টেনেছেন করণ এবং অনুষা। 

এপিসোডে করণকে বলতে শোনা যায়, ‘গত দেড় বছরে আমি অনেক বন্ধু হারিয়েছি, বেশ কিছু কারণে’। শমিতা জানতে চান সুস্পষ্ট কারণটি কোভিড কিনা, করণ বলেন, ‘না, ব্রেকআপ হয়েছিল’। 

এরপরই তিনি আরও বলেন, ‘তখন আমি সবকিছু ভুলে গেছিলাম। সম্পর্ক নিয়ে খুব ব্যস্ত হয়ে পড়েছিলাম। তারা (বন্ধুরা) এমন ছিল যে ‘তুমি তখন আমাদের সঙ্গে না থাকলে, এখন আমরা কেন থাকব’। আমি একটি জিনিস বুঝতে পেরেছি - যতক্ষণ না আপনি স্বীকার করবেন আপনার কাছে সেগুলি প্রথম স্থানে রয়েছে ততক্ষণ পর্যন্ত আপনি নিজের বোকামি নিয়ে কাজ করতে পারবেন না’।

করণ স্বীকার করেছেন, তিনি বিশ্বাস করেন এগুলি তাঁর ভুল ছিল। তিনি বলেন, ‘আমার সঙ্গে লকডাউনের সময় একসঙ্গে অনেক কিছু ঘটেছিল। একাধিক মানুষ, একাধিক স্তরের সম্পর্ক এবং সবকিছুই আমি *****  হয়ে গিয়েছিলাম। আমার বন্ধুদের সাথে, আমার প্রাক্তন এবং পরিবারের ক্ষেত্রে নিশ্চিত ছিলাম। যারা আসলে আমার জন্য যত্নশীল। আমি একজন যত্নশীল ব্যক্তি, আমি সবার জন্য থাকব তবে আমি খুব আত্মকেন্দ্রিক ব্যক্তি। মানুষের প্রতি আমার দৃষ্টিভঙ্গি খুবই আত্মকেন্দ্রিক’।

এরপরই ব্রেকআপ প্রসঙ্গে কথা বলেন করণ। তিনি বলেন, ‘যদি আমরা খুল্লামখুল্লা হতাম তাহলে হয়তো সব ঠিক হয়ে যেত। আমিও খুলে বলিনি, আর ও শোনার চেষ্টা করেনি। তাই আমরা একে অপরের থেকে দূরে হতে থাকি। আমার মনে হয় আমি অপূর্ণতাকে ভালোবাসি। কিন্তু যদি আমরা একে অপরের সঙ্গে মুখোমুখি বসে কথা বলতে পারতাম, বোঝার চেষ্টা করতাম তাহলে হয়তো অনেক কিছু বদলে যেতে পারত। যদি আমার আমাদের বিষয়গুলি সামলে নিতে পারতাম, সম্পর্কে আঁচ পরতে দিতাম না, জিনিসটা হয়তো তাহলে অন্য রকম হতো’। 

শমিতা আশা প্রকাশ করেছেন। করণের প্রাক্তন হয়তো তাঁদের কথোপকথনটা দেখতে পায়। করণ বলেন, ‘আমিও আশাবাদী ও যেন দেখতে পায়। কারণ ওকে ভুল পথে চালানোর মতো অনেকে রয়েছে’। 

শমিতা বলেন, ‘কে ওকে বিপথে চালনা করবে? যখন তোমার হৃদয়ে ভালোবাসা আছে, তখন সেটাই অনেক কিছু বলবে। শোনো, আমি সবসময় এমন পুরুষদের সঙ্গে ছিলাম যাদের আমার পরিবার কখনই পছন্দ করত না। তাই আমি বুঝতে পারছি তুমি কী বলতে চাইছ'।

 

 

বন্ধ করুন