বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরছে বিগ বস বাংলার নতুন সিজন, জোর জল্পনা টলিগঞ্জে !
বাংলা বিগ বসের দ্বিতীয় সিজনের সঞ্চালক জিত 
বাংলা বিগ বসের দ্বিতীয় সিজনের সঞ্চালক জিত 

ফিরছে বিগ বস বাংলার নতুন সিজন, জোর জল্পনা টলিগঞ্জে !

  • বিগ বস বাংলার তিন নম্বর সিজন শীঘ্রই আসতে চলেছে। তবে কোন চ্যালেনে সম্প্রচারিত হবে এই রিয়ালিটি শো? তা এখনও পরিষ্কার নয়।

হিন্দিতে বিগ বসের সিজন ১৪ শুরু হতে চলেছে শীঘ্রই । ৬ অক্টোবর থেকে সঞ্চালক সলমন খানের এই শোয়ের সম্প্রচার শুরু হচ্ছে। তাহলে আর বাংলা পিছিয়ে থাকবে কেন ? শোনা যাচ্ছে বাংলাতেও আবার ফিরতে চলেছে জনপ্রিয় এই রিয়ালিটি শো, খবর ক্যালক্যাটা টাইমস সূত্রে। তবে কোন চ্যানেলে ? নতুন কোনো চ্যানেল নাকি আগের মতোই কালার্স বাংলা , সেই নিয়ে জল্পনা অব্যাহত । তবে জন্ম লগ্ন থেকেই কালার্স বাংলাতে সম্প্রচারিত হওয়ার সৌজন্যে সেদিকে কিছুটা পাল্লা ভারী । আবার ইন্ডাট্রিতে কান পাতলে এমনটিও শোনা যাচ্ছে যে নতুন সিজনে চ্যানেল বদল ঘটাতেই পারে প্রযোজক সংস্থা এন্ডামল ইন্ডিয়া। সে ক্ষেত্রে তারা বেছে নিতে পারে এই মুহূর্তের জনপ্রিয় বাংলা চ্যানেলকে।

এই মুহূর্তে কালার্স বাংলা ডাবিং সিরিয়াল ছাড়া নতুন কিছু করার ব্যাপারে আগ্রহ দেখায়নি । এমনকি বিগ বস ও নয় ।  বিগ বস’ বাংলা-র জন্মদাতা এন্ডামল প্রযোজনা সংস্থার কর্ণধার অভিষেক রেগ আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছেন , 'বাংলা বিগ বস আমাদের পরিকল্পনায় আছে। কোভিডের কারণে এক্ষুণি হয়ত শুরু হবে না। পাশাপাশি, আইপিএলও চলছে। এই সমস্ত মিটলে দীপাবলির পর বিষয়টি নিয়ে আলোচনায় বসা হবে।'

তাহলে ,কালার্স বাংলা না স্টার জলসা, নজরে কোন চ্যানেল? অভিষেকে রেগের দাবি বাংলার সমস্ত চ্যানেল সম্বন্ধেই খোঁজ নিচ্ছে এন্ডামল। কালার্সেরও সম্ভাবনা উড়িয়ে দেওয়া এখুনি যাচ্ছে না । আগে সমস্ত উৎসব মিটুক , তারপর দেখা যাবে ।

তবে এটা স্পষ্ট বাংলা বিগ বসের সিজন ৩ আসতে চলেছে । এই রিয়ালিটি শোয়ের  প্রথম সিজন সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী | সেবার চ্যাম্পিয়ন হয়েছিলেন সংগীত শিল্পী অনীক ধর । দ্বিতীয়বার সঞ্চালক ছিলেন টলি সুপারস্টার জিৎ । সেইবার সেরার শিরোপা উঠেছিল অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের মাথায় ।

কাজেই এখন শুধুই অপেক্ষার পালা, কোন চ্যানেলে বিগ বস বাংলা দেখা যাবে তা জানতে আরও একটু ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। 

বন্ধ করুন