বাংলা নিউজ > বায়োস্কোপ > দুর্গা পুজোয় হিন্দু দেবীকে অপমান, ‘বিগ বস’র রাহুল বৈদ্যকে দেওয়া হল খুনের হুমকি
‘গর্বে কি রাত’ গানে রাহুল বৈদ্য ও নিয়া শর্মা। 
‘গর্বে কি রাত’ গানে রাহুল বৈদ্য ও নিয়া শর্মা। 

দুর্গা পুজোয় হিন্দু দেবীকে অপমান, ‘বিগ বস’র রাহুল বৈদ্যকে দেওয়া হল খুনের হুমকি

  • রাহুলকে দেখা গিয়েছে হিন্দি টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মার সঙ্গে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে গান।

বাঙালিদের মধ্যে দুর্গা পুজো আর অবাঙালিদের মধ্যে নবরাত্রি। তবে নামে আলাদা হলেও একটা আলাদা আবেগ জড়িয়ে থাকে সকলের মধ্যে। আর এই ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগই উঠেছে ‘বিগ বস’ খ্যাত গায়ক রাহুল বৈদ্যর নামে। জনপ্রিয় এই তারকাকে খুন করার হুমকিও দেওয়া হচ্ছে। 

নবরাত্রি উপলক্ষ্যেই মুক্তি পেয়েছে রাহুল বৈদ্যর নতুন গান ‘গরবে কি রাত’। যাতে তাঁকে দেখা গিয়েছে হিন্দি টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মার সঙ্গে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে গান। বেজেছে প্যান্ডেলেও। তবে, কারও কারও যেমন এই গান মনে ধরেছে, তেমনই কেউ কেউ আবার আপত্তি তুলেছেন গানের কথা নিয়ে। 

গানে হিন্দু দেবী হিসেবে ‘মোগল মাতা’র নাম উল্লেখ করা হয়েছে। গুজরাট ও রাজস্থানের মহিলারা মোগল মাতার আরাধনা করে থাকেন। আর তাই চটুল গানে দেবী মায়ের নাম মেনে নিতে পারেননি অনেকেই। অবিলম্বে গানের এই অংশ পরিবর্তন করার ডাক উঠেছে।

গানটি গাওয়ায় যেমন রাহুল বৈদ্যর মানে পুলিশি অভিযোগ করার হুমকি দেওয়া হয়েছে, তেমনই দেওয়া হয়েছে খুনের হুমকিও। রাহুল যে ক্রমাগত হুমকি পাচ্ছেন তা জানিয়েছেন তাঁর মুখপাত্র। গানে নিয়া শর্মার খোলামেলা পোশাক নিয়েও আপত্তি তুলেছেন কেউ কেউ। তবে, রাহুলের তরফে এখনই এই নিয়ে পুলিশে অভিযোগ করা হয়নি বলেই খবর। 

রাহুলের তরফ থেকে তাঁর মুখপত্র জানান, পুজোর সময় সবাইকে বিনোদন দিতেই এই গান। তাই কারও ভাবাবেগে আঘাত করার কোনও ইচ্ছেই তাঁদের ছিল না। কী করে এই সমস্যার সমাধান করা যায়, সেটাও ভেবে দেখার চেষ্টা চালানো হচ্ছে।

বন্ধ করুন