বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর গালে গাল ঘষে আদুরে চুমু, ২৬ বছরের বিবাহবার্ষিকী উদযাপনে রোম্যান্টিক ববি

স্ত্রীর গালে গাল ঘষে আদুরে চুমু, ২৬ বছরের বিবাহবার্ষিকী উদযাপনে রোম্যান্টিক ববি

স্ত্রী তানিয়ার সঙ্গে ববি দেওল

বিয়ের ২৬ বছর পূর্ণ হওয়ার পর তানিয়ার সঙ্গে একটি ইনস্টাগ্রামে একটি রোম্যান্টিক অদেখা ছবি শেয়ার করেন ববি।

স্ত্রী তানিয়া দেওলের সঙ্গে ২৬ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করলেন অভিনেতা ববি দেওল। সোমবার নেটমাধ্যমে স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক অদেখা ছবি শেয়ার করেছেন অভিনেতা। ১৯৯৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি। ২০০১ সালে ছেলে আর্যমান দেওলের জন্ম হয়। এরপর ২০০৪ সালে ছোট ছেলে ধরম দেওল কোল আলো করে আসে তরকা দম্পতির।

বিয়ের ২৬ বছর পূর্ণ হওয়ার পর তানিয়ার সঙ্গে একটি ইনস্টাগ্রামে একটিু রোম্যান্টিক ছবি শেয়ার করেন ববি। এক রেস্তোরাঁয় বসে স্ত্রীর গালে গাল ঘষে আলতো চুমু ববির। অভিনেতাকে শ্যাওলা সবুজ ক্যাজুয়াল টি-শার্টে দেখা গিয়েছে। পরনে ফ্লোরাল প্রিন্টের পোশাক তানিয়ার। ছবিটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনরেখা’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। আরও পড়ুন: 'ভুলভুলাইয়া ২'-এর সাকসেস পার্টিতে রাজপালকে কোলে তুললেন কার্তিক! গায়েব কিয়ারা?

চাঙ্কি পাণ্ডে থেকে শুরু করে, হুমা কুরেশি, চন্দন রায় সান্যাল, অধ্যয়ন সুমন এবং সীমা খান সহ বলিউডের একাধিক ব্যক্তিত্ব দম্পতিকে বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনেতা ধর্মেন্দ্র এবং প্রকাশ কৌরের ছেলে ববি দেওল। ১৯৯৫ সালে ‘বরসত’ ছবি দিয়ে বলিউড কেরিয়া শুরু করেন ববি। পরে তিনি গুপ্ত, সৈনিক, বাদাল, বিচ্ছু, এবং পেয়ার হো গয়া, আজনবি এবং হামরাজের মতো ছবিতে অভিনয় করেছেন। ২০২২ সালে ‘লাভ হস্টেল’ ছবিতে সানিয়া মালহোত্রা এবং বিক্রান্ত ম্যাসির শেষবার দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে তিনি পরিচালক প্রকাশ ঝা-এর হিট সিরিজ আশ্রমের তৃতীয় সিজনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটি ৩ জুন MX Player-এ মুক্তি পাবে।

বন্ধ করুন