বাংলা নিউজ > বায়োস্কোপ > Mann Ki Baat 100th episode: ‘মন কি বাত’ শুনতে হাজির বলিউডের তাবড়রা, কেমন প্রতিক্রিয়া শাহিদ-মাধুরী-রোহিতের

Mann Ki Baat 100th episode: ‘মন কি বাত’ শুনতে হাজির বলিউডের তাবড়রা, কেমন প্রতিক্রিয়া শাহিদ-মাধুরী-রোহিতের

‘মন কি বাত’ শুনতে হাজির শাহিদ, মাধুরী। (PTI)

Mann Ki Baat 100th episode: প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে হাজির বলিউডের তারকারা। কেমন লাগল তাঁদের?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন কি বাত’-এর শততম পর্ব নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই। রবিবার বিকেলে এই অনুষ্ঠান সম্পূর্ণ করল ১০০তম পর্ব। আর সেটি শুনতে মুম্বইয়ের রাজভবনে হাজির ছিলেন বলিউডের তাবড় স্টারেরা।

রবিবারের আগে থেকেই ‘মন কি বাত’-এর ১০০তম পর্ব নিয়ে চলছিল উদ্দীপনা। দেশের বাইরেও এবার এটি নিয়ে কম আগ্রহ ছিল না। ১১টি বিদেশি ভাষায় সম্প্রচারিত হয়েছে এই শততম পর্বের মন কি বাত।আকাশবাণীর ৫০০টিরও বেশি কেন্দ্র থেকে শোনানো হয়েছে মন কি বাতের এই পর্ব।

(আরও পড়ুন: 'মন কি বাত'-এর শততম পর্বে ইউনেসকো থেকে এল অভিনন্দন বার্তা, কী বললেন মোদী?)

(আরও পড়ুন: ‘নিছক একটা শো নয়, মন কি বাত আমার কাছে আধ্যাত্মিক যাত্রা’, শততম পর্বে বললেন মোদী)

মুম্বইয়ের রাজভবনে এদিন আমন্ত্রিত ছিলেন বলিউড বহু তারকা। মাধুরী দীক্ষিত, শাহিদ কাপুর,রোহিত শেট্টি, একতা কাপুর ছাড়াও ছিলেন আরও বহু সেলেব। অনুষ্ঠান থেকে বেরিয়ে প্রধানমন্ত্রীর এই অনুষ্ঠানের প্রশংসা করেন প্রত্যেকেই।

(আরও পড়ুন: একাধিক জন আন্দোলনের জন্ম ‘মন কি বাত’ থেকে, বললেন মোদী)

শাহিদ বলেন, প্রধানমন্ত্রী এই ভাবে জনগণের সঙ্গে যোগাযোগ রাখতে চাইছেন, এটাই বড় নেতা হওয়ার লক্ষণ। এই অনুষ্ঠান শুনতে আসার ডাক পেয়ে তিনি অত্যন্ত খুশি, সে কথাও জানান। মাধুরী বলেন, যেভাবে প্রধানমন্ত্রী সাধারণ মানুষের সমস্যাগুলি বুঝতে পারেন, এবং যেভাবে সেগুলির সমাধান করতে চাইছেন, সেটিও অত্যন্ত প্রশংসনীয়। একই ধরনের কথা বলেন রোহিত শেট্টিও। তিনি বলেন, প্রধানমন্ত্রীর কথা শুনে তিনি অত্যন্ত উৎসাহী বোধ করছেন। কোনও কিছুই যে অসম্ভব নয়, তাও বোঝা যায় প্রধানমন্ত্রীর কথা শুনলে।

উপস্থিত ছিলেন একতা কাপুরও। তিনি বলেন, প্রধানমন্ত্রীর কথা অত্যন্ত ভালোভাবে মন ছুঁয়ে যায়। গভীর ছাপ ফেলে। তাঁর বক্তব্য, গোটা অনুষ্ঠানটিই হয়েছে চমৎকার এবং দারুণ উল্লেখযোগ্য।

ভারতের প্রধানমন্ত্রী হওয়ার পর ২০১৪ সালে ৩ অক্টোবর নরেন্দ্র মোদী রেডিয়োতে প্রথম তাঁর ‘মন কি বাত’অনুষ্ঠান শুরু করেন। সেই থেকে চলছে এই অনুষ্ঠান। এবার ‘মন কি বাত’ পৌঁছোল ১০০তম পর্বে। তাই এটি নিয়ে আলাদা করে উত্তেজনা ছিলই। সেই প্রত্যাশা পুরোপুরি পূরণ হয়েছে প্রধানমন্ত্রীর কথা শুনে, তা বুঝিয়ে দিয়েছেন বলিউডের তারকারা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.