পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহর ছবিতে জুটি বাঁধছেন বনি-কৌশানি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহর ছবিতে জুটি বাঁধছেন বনি-কৌশানি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

ফের জুটিতে বনি-কৌশানি, শ্যুটিং শুরু আগামী সপ্তাহে

  • এবার পরিচালক জুটি অভিজিত্ গুহ ও সুদেষ্ণা রায়ের ছবিতে জুটি বাঁধছেন বনি-কৌশানি। বক্স অফিসে এই জুটির শেষ ছবি ছিল জানবাজ।

বক্স অফিসে বনি-কৌশানির জুটির শেষ ছবি ছিল জানবাজ। আবারও রূপোলি পর্দায় জুটি বাঁধছেন বনি-কৌশানি। এবার পরিচালক জুটি সুদেষ্ণা রাও ও অভিজিত্ গুহর পরিচালনায়। ছবি প্রযোজনার দায়িত্বে থাকছে গ্রিণটাচ এন্টারটেনমেন্ট। আগামী সপ্তাহেই এই ছবির শ্যুটিং শুরু হচ্ছে।

পারবো না আমি ছাড়তে তোকে ছবি দিয়ে টলিউডে যাত্রা শুরু করেছিলেন কৌশানি। সেই ছবিতে কৌশানির হিরো ছিলেন বনি। এরপর দেখতে দেখতে একসঙ্গে পাঁচটা ছবিতে অভিনয় করেছেন এই রিয়েল লাইফ কপল। এছাড়াও সুজিত মন্ডলের পরিচালনায় স্টুডিপ ছবির কাজও শেষ করেছেন বনি-কৌশানি জুটি। সেই ছবিও মুক্তি পাওয়ার কথা এই বছর।

বনি আপতত ব্যস্ত ছিলেন রাজা চন্দে পরিচালনায় আজব প্রেমের গল্প নিয়ে। যে ছবিতে বনির নায়িকা শ্রাবন্তী। আজব প্রেমের গল্প শেষ করেই কৌশানির সঙ্গে নতুন প্রেমের গল্প লেখা শুরু করছেন অভিনেতা। নতুন প্রোজেক্ট নিয়ে যদিও মুখ খুলতে রাজি নন বনি। জানালেন, 'ক্রমশ প্রকাশ্য, সময় হলেই সবটা জানতে পারবেন'।

জানা যাচ্ছে ভ্যালেন্টাইনস ডে-টাও এই ছবির শ্যুটিং সেটেই একসঙ্গে কাটাবেন বনি-কৌশানি। শুক্রবারই মুক্তি পেয়েছে সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহ পরিচালিত শ্রাবণের ধারা। বনি-কৌশানিকে নিয়ে একদম নতুন জেনারেশনের প্রেমের গল্প বললেন তাঁরা।

শোনা যাচ্ছে আগামী সপ্তাহেই হবে ছবির আনুষ্ঠানিক ঘোষণা।






বন্ধ করুন