বাংলা নিউজ > বায়োস্কোপ > মামা হতে পারলেন না টনি, 'মন খারাপের' কথা শোনালেন নেহা কক্কর!
মা হচ্ছেন নেহা কক্কর
মা হচ্ছেন নেহা কক্কর

মামা হতে পারলেন না টনি, 'মন খারাপের' কথা শোনালেন নেহা কক্কর!

  • দিদির নেহার গুগলিতে হতবাক হয়ে গেলেন টনি কক্কর।

দিদির নেহার গুগলিতে হতবাক হয়ে গেলেন টনি কক্কর। ভেবেছিলেন, কয়েকদিন পর মামা হতে চলেছেন তিনি। কিন্তু তা হল না। রহস্য ফাঁস করলেন স্বয়ং নেহা।

ঘটনার সূত্রপাত কয়েক ঘণ্টা। বিয়ের দু'মাসের মধ্যে বেবি বাম্প ফ্লন্ট করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন সংগীত শিল্পী নেহা কক্কর। অক্টোবর মাসেই পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই জনপ্রিয় তারকা, এরপর বেবি বাম্প ফ্লন্ট করতেই সোশ্যাল দুনিয়ায় হৈচৈ পড়ে গিয়েছিল। 

নেহার ভাই গায়ক টনি কক্করও পোস্টের নিচে কমেন্ট করেছিসেন। তিনি লিখেছিলেন, তিনি মামা হচ্ছেন। এরপর বিষয়টা অনেকটাই পরিষ্কার হয়ে যায়। 

নেহার ভাই গায়ক টনি কক্কর পোস্টের নিচে কমেন্ট করেছেন, “তিনি মামা হচ্ছেন।” (ছবি ইনস্টাগ্রাম) 
নেহার ভাই গায়ক টনি কক্কর পোস্টের নিচে কমেন্ট করেছেন, “তিনি মামা হচ্ছেন।” (ছবি ইনস্টাগ্রাম) 

কিন্তু তারপরেই ভুলটা ভাঙে। রহস্য ভেঙে শনিবার সকালে সবাইকে চমকে দিয়ে আরও একটি নতুন ছবি পোস্ট করেন নেহা। যা দেখা সব জল্পনার অবসান ঘটে যায়। আসলটা হল আসন্ন মিউজিক অ্যালবাম এর জন্য প্রোমোশন করতে, গতকাল ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছিলেন নেহা-রোহনপ্রীত।

প্রসঙ্গত, অগস্ট মাসে 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ হয় তাঁদের। গত ২৩ অক্টোবর দুপুরে দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ে সারেন এই জুটি। সেদিন রাতে হিন্দু রীতি মেনেও বসে বিয়ের আসর। এরপর চণ্ডীগড় ও মুম্বইতে একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন নেহা-রোহন। বিয়ের পর দুবাইতে হানিমুনও কাটিয়ে এসেছেন তাঁরা।

বন্ধ করুন