বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি ক্যানসার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, ধরা পড়েছে টিউমার!
হাসপাতালে ঐন্দ্রিলা 
হাসপাতালে ঐন্দ্রিলা 

হাসপাতালে ভর্তি ক্যানসার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, ধরা পড়েছে টিউমার!

  • ২০১৫ সালে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা, সেই সময় দীর্ঘ লড়াইয়ের পর যুদ্ধ জয় করেন অভিনেত্রী। 

দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ‘জিয়ন কাঠি’ খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কাঁধে মারাত্মক যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা, জানা যায় তাঁর ডানদিকের ফুসফুসে টিউমার রয়েছে। সেই থেকেই এই সমস্যা। বায়োপসি সহ সবধরণের পরীক্ষা করা হয়েছে ঐন্দ্রিলার, বুধবার রিপোর্ট হাতে পাবেন অভিনেত্রী। 

চিন্তার বিষয় হল, ঐন্দ্রিলা এর আগে টেন্টস নামক ক্যানসারে আক্রান্ত হয়েছেন, যা খুব বিরল। ২০১৫ সালে প্রায় দেড় বছরের লড়াই পেরিয়ে ক্যানসার জয়ী হন ঐন্দ্রিলা। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের পর ক্যানসার মুক্ত হন ঐন্দ্রিলা, সেই সময়ও দিল্লির এইমসে ভর্তি ছিলেন অভিনেত্রী। 

টাইমস অফ ইন্ডিয়াকে ঐন্দ্রিলার মা শিখা শর্মা জানান, সরস্বতী পুজোর আগের দিন ঐন্দ্রিলার কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। সেইদিন শ্যুটিং ছিল ঐন্দ্রিলার, তবে বাধ্য হয়েই তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন তিনি। ঐন্দ্রিলার দিদি, যিনি নিজে একজন চিকিত্সক তাঁর পরামর্শেই কিছু ওষুধ খান নাায়িকা, তবে কাজ হয়নি। এরপরই চিকিত্সার জন্য দিল্লি আসার সিদ্ধান্ত নেন ঐন্দ্রিলা। বায়োপসির রিপোর্ট হাতে পাওয়ার পর টিউমারের অস্ত্রোপচার নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। 

ক্যানসার যুদ্ধে জয়ী ঐন্দ্রিলা শুধু অভিনয়ের জগতে ফিরেছেন না নয়, তিনি পড়াশোনাটাও চালিয়ে গিয়েছেন সমানতালে। ইঞ্জিয়ারিংয়ের ছাত্রী ঐন্দ্রিলা। নিজের মুখে অভিনেত্রী বলেছেন, ‘ক্যানসার হয়েছে মানেই আর বাঁচব না, এই ভাবনাটা সবার আগে সরিয়ে ফেলতে হয়’। এবারও দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবেন ঐন্দ্রিলা শর্মা বিশ্বাস অনুরাগীদের।

সিরিয়ালের পাশাপাশি ‘শেষ থেকে শুরু’ ছবিতে অভিনেতা জিতের বোনের ভূমিকায় দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। এছাড়াও পরিচালক অমিত দাসের আসন্ন একটি ছবিতে রুপোলি পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। 

বন্ধ করুন