বাংলা নিউজ > বায়োস্কোপ > Mamata in Didi No 1: মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা?

Mamata in Didi No 1: মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা?

মমতার ফুটেজ এডিট নিয়ে মাথায় হাত এডিটরদের 

Mamata in Didi No 1: মমতার নাচ,আঁকা, কবিতা পাঠ! দিদির কীর্তির কোনটা বাদ দেব? মাথায় হাত রচনার শো-এর এডিটরদের। কারণ শো টেলিকাস্টের সময় তো মাত্র এক ঘন্টা! 

তিনি এলেন, অংশ নিলেন আর সবার মন জয় করলেন! বাংলা টেলিভিশনের ইতিহাসে প্রথমবার কোনও রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আট থেকে আশি, তিনি বাংলার সব বয়সী মানুষের দিদি। তিনি এবার যোগ দিলেন জি বাংলার দিদি নম্বর ১-এ। আরও পড়ুন-মমতাকে ঘিরে চর্চায়, এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে রচনার দিদি নম্বর ১

রচনার শো-তে মুখ্যমন্ত্রী অংশ নেবেন, এই খবর চাউর হওয়ার পর থেকেই হইচই কাণ্ড। গত বুধবার ডুমুরজলায় দিদি নম্বর ১-এর শ্যুটিং সারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই এপিসোডের প্রোমোও ৪৮ ঘন্টার মধ্যেই সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। সূত্রের খবর, এই বিশেষ এপিসোডে প্রতিযোগী হিসাবে নয়, বিশেষ অতিথি হিসাবে অংশ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কখনও তিনি রুটি বেললেন, কখনও গান গাইলেন, কখনও ডোনা-রচনার সঙ্গে নাচলেন আবার কখনও নিজের লেখা কবিতা পাঠ করলেন। এক কথায় তিনি একাই একশো। পরনে সাদা হ্যান্ডলুম শাড়ি, হাতে স্মার্ট ওয়াচ, মেকআপের বালাই নেই! চেনা বেশে রচনার পাশে দাঁড়ালেন মমতা। প্রায় আড়াই ঘন্টা দিদি নম্বর ১-এর সেটে ছিলেন মুখ্যমন্ত্রী। নাচে-গানে-কবিতায় জমজমাট এপিসোড। কিন্তু এডিট টেবিলে বসে মাথার চুল ছিঁড়ছেন ভিডিয়ো এডিটররা। কারণ ওতো জায়গা কোথায়?

দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডে দেখা যাবে মমতা বন্দ্যোপাধ্যায়, ডোনা গঙ্গোপাধ্যায়, অরুন্ধুতী হোমচৌধুরী এবং শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। বিজ্ঞাপন বিরতি মিলিয়ে এক ঘন্টার শো। সুতরাং মূল পর্বের জন্য মেরেকেটে ৪৫ মিনিট জায়গা। কিন্তু দিদি তো আড়াই ঘন্টা শ্যুটিং করেছেন! বাকিটুকু? কোনটা রাখবেন আর কোনটা ফেলবেন বুঝতে পারছেন না তাঁরা!

গল্প-আড্ডার মেজাজেই এদিন ধরা দিয়েছেন মমতা। মুখ্যমন্ত্রীর আন্তরিকতা দেখে মুগ্ধ রচনা। ১৫ বছরেরও বেশি সময় ধরে টেলিভিশনে চলছে দিদি নম্বর ১। এই শো-এর মুকুটে মমতার আগমনে যোগ হয়েছে নতুন পালক। রচনা জানিয়েছেন, ‘আমি দিদির কাছে চিরকৃতজ্ঞ। এত বছর ধরে আমার শো-এর যে সুনাম সেটা দিদির আগমনে পূর্ণতা পেল’। এপিসোডের প্রথম প্রোমোতে দিদির পা ছুঁয়ে আর্শীবাদ নিতে দেখা গিয়েছে রচনাকে। তিনিই চ্যানেলের তরফে এই শো-এ অংশ নেওয়ার আর্জি নিয়ে নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তাঁকে খালি হাতে ফেরাননি মমতা। স্বভাবতই খুশি তিনি।

জানা গিয়েছে, মমতা প্রতিযোগিতায় অংশ না নিলেও রচনা অনুরোধ করেন মমতাকে রুটি বেলতে। সেই আবদার ফেলেননি মুখ্যমন্ত্রী। তবে তিনি পালটা রচনাকে রুটি বেলতে বলেন। করে দেখান দিদি নম্বর ১-এর সঞ্চালিকা। এই প্রতিযোগিতায় জয়ী হয়েছে সৌরভ ঘরণী ডোনা। তিনিও প্রথমবার রচনার শো-এর অংশ হলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন তাঁর শৈশব থেকে কিশোরীবেলার নানান কাহিনি তুলে ধরেছেন। তাঁর জীবন সংগ্রাম, রাজনীতিতে আসা, মা-মাটি-মানুষের জন্য লড়াইয়ের গল্প বলেছেন। শ্যুটিং শেষে রচনাকে দিদি জানান, খুব ভালো অনুষ্ঠান হয়েছে। সামনেই নারী দিবস তার আগে ৩রা মার্চ খুব সম্ভবত সম্প্রচারিত হবে দিদি নম্বর ১-এর এই এপিসোড। যদিও টেলিকাস্টের দিনক্ষণ এখনও ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ঝুলছিল দলত্যাগ বিরোধী আইনের খাঁড়া, অবশেষে বিধায়ক পদে ইস্তফা দিলেন বিশ্বজিৎ দাস ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.