বাংলা নিউজ > বায়োস্কোপ > Mamata in Didi No 1: মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা?

Mamata in Didi No 1: মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা?

মমতার ফুটেজ এডিট নিয়ে মাথায় হাত এডিটরদের 

Mamata in Didi No 1: মমতার নাচ,আঁকা, কবিতা পাঠ! দিদির কীর্তির কোনটা বাদ দেব? মাথায় হাত রচনার শো-এর এডিটরদের। কারণ শো টেলিকাস্টের সময় তো মাত্র এক ঘন্টা! 

তিনি এলেন, অংশ নিলেন আর সবার মন জয় করলেন! বাংলা টেলিভিশনের ইতিহাসে প্রথমবার কোনও রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আট থেকে আশি, তিনি বাংলার সব বয়সী মানুষের দিদি। তিনি এবার যোগ দিলেন জি বাংলার দিদি নম্বর ১-এ। আরও পড়ুন-মমতাকে ঘিরে চর্চায়, এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে রচনার দিদি নম্বর ১

রচনার শো-তে মুখ্যমন্ত্রী অংশ নেবেন, এই খবর চাউর হওয়ার পর থেকেই হইচই কাণ্ড। গত বুধবার ডুমুরজলায় দিদি নম্বর ১-এর শ্যুটিং সারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই এপিসোডের প্রোমোও ৪৮ ঘন্টার মধ্যেই সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। সূত্রের খবর, এই বিশেষ এপিসোডে প্রতিযোগী হিসাবে নয়, বিশেষ অতিথি হিসাবে অংশ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কখনও তিনি রুটি বেললেন, কখনও গান গাইলেন, কখনও ডোনা-রচনার সঙ্গে নাচলেন আবার কখনও নিজের লেখা কবিতা পাঠ করলেন। এক কথায় তিনি একাই একশো। পরনে সাদা হ্যান্ডলুম শাড়ি, হাতে স্মার্ট ওয়াচ, মেকআপের বালাই নেই! চেনা বেশে রচনার পাশে দাঁড়ালেন মমতা। প্রায় আড়াই ঘন্টা দিদি নম্বর ১-এর সেটে ছিলেন মুখ্যমন্ত্রী। নাচে-গানে-কবিতায় জমজমাট এপিসোড। কিন্তু এডিট টেবিলে বসে মাথার চুল ছিঁড়ছেন ভিডিয়ো এডিটররা। কারণ ওতো জায়গা কোথায়?

দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডে দেখা যাবে মমতা বন্দ্যোপাধ্যায়, ডোনা গঙ্গোপাধ্যায়, অরুন্ধুতী হোমচৌধুরী এবং শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। বিজ্ঞাপন বিরতি মিলিয়ে এক ঘন্টার শো। সুতরাং মূল পর্বের জন্য মেরেকেটে ৪৫ মিনিট জায়গা। কিন্তু দিদি তো আড়াই ঘন্টা শ্যুটিং করেছেন! বাকিটুকু? কোনটা রাখবেন আর কোনটা ফেলবেন বুঝতে পারছেন না তাঁরা!

গল্প-আড্ডার মেজাজেই এদিন ধরা দিয়েছেন মমতা। মুখ্যমন্ত্রীর আন্তরিকতা দেখে মুগ্ধ রচনা। ১৫ বছরেরও বেশি সময় ধরে টেলিভিশনে চলছে দিদি নম্বর ১। এই শো-এর মুকুটে মমতার আগমনে যোগ হয়েছে নতুন পালক। রচনা জানিয়েছেন, ‘আমি দিদির কাছে চিরকৃতজ্ঞ। এত বছর ধরে আমার শো-এর যে সুনাম সেটা দিদির আগমনে পূর্ণতা পেল’। এপিসোডের প্রথম প্রোমোতে দিদির পা ছুঁয়ে আর্শীবাদ নিতে দেখা গিয়েছে রচনাকে। তিনিই চ্যানেলের তরফে এই শো-এ অংশ নেওয়ার আর্জি নিয়ে নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তাঁকে খালি হাতে ফেরাননি মমতা। স্বভাবতই খুশি তিনি।

জানা গিয়েছে, মমতা প্রতিযোগিতায় অংশ না নিলেও রচনা অনুরোধ করেন মমতাকে রুটি বেলতে। সেই আবদার ফেলেননি মুখ্যমন্ত্রী। তবে তিনি পালটা রচনাকে রুটি বেলতে বলেন। করে দেখান দিদি নম্বর ১-এর সঞ্চালিকা। এই প্রতিযোগিতায় জয়ী হয়েছে সৌরভ ঘরণী ডোনা। তিনিও প্রথমবার রচনার শো-এর অংশ হলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন তাঁর শৈশব থেকে কিশোরীবেলার নানান কাহিনি তুলে ধরেছেন। তাঁর জীবন সংগ্রাম, রাজনীতিতে আসা, মা-মাটি-মানুষের জন্য লড়াইয়ের গল্প বলেছেন। শ্যুটিং শেষে রচনাকে দিদি জানান, খুব ভালো অনুষ্ঠান হয়েছে। সামনেই নারী দিবস তার আগে ৩রা মার্চ খুব সম্ভবত সম্প্রচারিত হবে দিদি নম্বর ১-এর এই এপিসোড। যদিও টেলিকাস্টের দিনক্ষণ এখনও ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

খোলামেলা পোশাকে আম্বানিদের বিয়েতে যান, এবার শরীর ঢেকে ইসকনে কার্দাশিয়ান বোনেরা 'অরিজিনাল ছানাটা…', বড্ড মনকেমন! থাকতে না পেরে মেয়ের কাছে ছুট্টে গেলেন স্বস্তিকা 'এখনও নিজেদের আবিষ্কার করছি...' সৌরভের সঙ্গে রসায়ন নিয়ে কী বললেন দর্শনা? রয়েছে নিম্নচাপের সম্ভাবনা! ইলিশের মরশুমে আগামী কয়েকদিন বাংলার আবহাওয়া কেমন থাকবে ‘গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং’, তাও আমেরিকায়! কীসের কথা বলছেন আনন্দ মাহিন্দ্রা? কলকাতায় যুব নেতাকে টেনে চড় তৃণমূলের মহিলা কাউন্সিলরের, ঘরের ঝগড়া রাস্তায়! ১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.