বাংলা নিউজ > বায়োস্কোপ > কোল্ড কফি না ফিল্টার কফি? উত্তর দিতে গিয়ে কেন ভাবতে হল দীপিকাকে
‘দিস অ্যান্ড দ্যাট’ গেম খেলছেন দীপিকা।
‘দিস অ্যান্ড দ্যাট’ গেম খেলছেন দীপিকা।

কোল্ড কফি না ফিল্টার কফি? উত্তর দিতে গিয়ে কেন ভাবতে হল দীপিকাকে

  • হঠাৎ করে কোল্ড কফি না ফিল্টার কফি প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেন হোঁচট খেলেন দীপিকা? তাঁর বরাবর পছন্দ ফিল্টার কফি। এ কথা অভিনেত্রীর কাছের মানুষেরা ভাল করেই জানেন। স্বভাবতই এই ঘটনায় একটু অবাকই হয়েছেন দীপিকার ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রচারের জন্য না জানি কত কিছু করতে হয় সেলেবদের। বলিউড তারকারা ইনস্টাগ্রামে এক নতুন খেলায় মেতেছেন। খেলাটির নাম ‘দিস অ্যান্ড দ্যাট’। বাংলায় যাকে বলে, ‘হয় এটা, নয় ওটা’। এ বার সেই খেলায অংশ নিতে গিয়ে একটি প্রশ্নের উত্তরে হোঁচট খেলেন দীপিকা পাড়ুকোন। কোল্ড কফি না ফিল্টার কফি, কোনটি তাঁর পছন্দ, জানতে চাওয়া হলে ভাবনায় পড়ে গেলেন রণবীর সিংয়ের ঘরণী।

দীপিকা বরাবরই দক্ষিণ ভারতের খাবার খেতে খুবই পছন্দ করেন। সঙ্গে ফিল্টার কফিও তাঁর পছন্দের। কিন্তু কোল্ড কফি না ফিল্টার কফি, প্রশ্নের উত্তর দিতে গিয়ে দীপিকাকে কেন ভাবনায় পড়তে হল, সেটা নিয়েই অবাক হয়েছেন প্রত্যেকে। জবাব দিতে গিয়ে দীপিকা প্রথমেই বলেন, ‘বেশ কঠিন পরিস্থিতিতে ফেলেছেন’ তার পর অবশ্য বলেন, ‘আমি ফিল্টার কফি একেবারেই এড়িয়ে যেতে পারি না। তাই ফিলটার কফি’। এই মজাদার খেলার ভিডিয়োটি দীপিকো নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘কোল্ড কফি না ফিলটার কফি আমাকে ভাবিয়েছিল’।

 

এ ছাড়াও এই খেলায় প্রথম প্রশ্ন ছিল, ‘মুভি নাইট না লং ওয়াকস’? উত্তরে দীপিকা বলেন, ‘পুরোটাই আমার মুডের উপর নির্ভরশীল। কিন্তু নাহ, মুভি নাইট’। ‘সকালে ঘুম থেকে ওঠা না লেট নাইট’ প্রশ্নের  উত্তরে দীপিকা বলেন, ‘আমি সকালে ঘুম থেকে উঠতে পছন্দ করি, তবে রাতের পার্টিতেও মজা করতে ভালবাসি, তাই আমি রাতের মানুষ’।

দীপিকা এখন খুবই ব্যস্ত। বেশ কয়েকটি ছবি রয়েছে তাঁর হাতে। ‘এইট্টি থ্রি’ ছবিতে কপিল দেবের স্ত্রী-র চরিত্রে অভিনয় করছেন তিনি। কপিলের ভূমিকায় রয়েছেন রণবীর সিং। হৃতিক রোশনের বিপরীতে ‘ফাইটার’ এবং শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে কাজ করছেন তিনি।

বন্ধ করুন