বাংলা নিউজ > বায়োস্কোপ > কোল্ড কফি না ফিল্টার কফি? উত্তর দিতে গিয়ে কেন ভাবতে হল দীপিকাকে

কোল্ড কফি না ফিল্টার কফি? উত্তর দিতে গিয়ে কেন ভাবতে হল দীপিকাকে

‘দিস অ্যান্ড দ্যাট’ গেম খেলছেন দীপিকা।

হঠাৎ করে কোল্ড কফি না ফিল্টার কফি প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেন হোঁচট খেলেন দীপিকা? তাঁর বরাবর পছন্দ ফিল্টার কফি। এ কথা অভিনেত্রীর কাছের মানুষেরা ভাল করেই জানেন। স্বভাবতই এই ঘটনায় একটু অবাকই হয়েছেন দীপিকার ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রচারের জন্য না জানি কত কিছু করতে হয় সেলেবদের। বলিউড তারকারা ইনস্টাগ্রামে এক নতুন খেলায় মেতেছেন। খেলাটির নাম ‘দিস অ্যান্ড দ্যাট’। বাংলায় যাকে বলে, ‘হয় এটা, নয় ওটা’। এ বার সেই খেলায অংশ নিতে গিয়ে একটি প্রশ্নের উত্তরে হোঁচট খেলেন দীপিকা পাড়ুকোন। কোল্ড কফি না ফিল্টার কফি, কোনটি তাঁর পছন্দ, জানতে চাওয়া হলে ভাবনায় পড়ে গেলেন রণবীর সিংয়ের ঘরণী।

দীপিকা বরাবরই দক্ষিণ ভারতের খাবার খেতে খুবই পছন্দ করেন। সঙ্গে ফিল্টার কফিও তাঁর পছন্দের। কিন্তু কোল্ড কফি না ফিল্টার কফি, প্রশ্নের উত্তর দিতে গিয়ে দীপিকাকে কেন ভাবনায় পড়তে হল, সেটা নিয়েই অবাক হয়েছেন প্রত্যেকে। জবাব দিতে গিয়ে দীপিকা প্রথমেই বলেন, ‘বেশ কঠিন পরিস্থিতিতে ফেলেছেন’ তার পর অবশ্য বলেন, ‘আমি ফিল্টার কফি একেবারেই এড়িয়ে যেতে পারি না। তাই ফিলটার কফি’। এই মজাদার খেলার ভিডিয়োটি দীপিকো নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘কোল্ড কফি না ফিলটার কফি আমাকে ভাবিয়েছিল’।

 

এ ছাড়াও এই খেলায় প্রথম প্রশ্ন ছিল, ‘মুভি নাইট না লং ওয়াকস’? উত্তরে দীপিকা বলেন, ‘পুরোটাই আমার মুডের উপর নির্ভরশীল। কিন্তু নাহ, মুভি নাইট’। ‘সকালে ঘুম থেকে ওঠা না লেট নাইট’ প্রশ্নের  উত্তরে দীপিকা বলেন, ‘আমি সকালে ঘুম থেকে উঠতে পছন্দ করি, তবে রাতের পার্টিতেও মজা করতে ভালবাসি, তাই আমি রাতের মানুষ’।

দীপিকা এখন খুবই ব্যস্ত। বেশ কয়েকটি ছবি রয়েছে তাঁর হাতে। ‘এইট্টি থ্রি’ ছবিতে কপিল দেবের স্ত্রী-র চরিত্রে অভিনয় করছেন তিনি। কপিলের ভূমিকায় রয়েছেন রণবীর সিং। হৃতিক রোশনের বিপরীতে ‘ফাইটার’ এবং শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে কাজ করছেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে ৯ মাসের ছেলেকে আছড়ে মেরে আত্মঘাতী বাবা 'যা-তা ভাবে থাকতে দেয় বিমানকর্মীদের,' ভাইরাল পোস্ট দেখেই জেগে উঠল এয়ার ইন্ডিয়া লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছে পুরুষ, সঙ্গে পাচ্ছে বার্ধক্যভাতাও, BDOর অভিযোগে গ্রেফতার তারকেশ্বরে বসতি উচ্ছেদ অভিযানে নামল রেল, বুলডোজার চালিয়ে আশ্রয়হীন করল মানুষকে দ্রুতগতিতে মাছ কমছে গঙ্গায়, বড় পদক্ষেপ ‘সিফরি’র অনন্ত রাধিকার বিয়েতে সারা-সুহানাদের দ্বিতীয় লুক, দেখুন সেই সব ছবি ৯টি ছক্কায় ৪২ বলে ১০১, লেজেন্ডস লিগের সেমিফাইনালে ইরফান-ইউসুফ দুই ভাইয়ের তাণ্ডব শুধুমাত্র নিরামিষই পাওয়া যাবে একটি শহরে, ভারতের প্রথম কোনও শহর এই সিদ্ধান্ত নিল সেনাতে পুরুষদের বাধ্যতামূলক 'সেবাদানের' মেয়াদ বৃদ্ধি করল ইজরায়েল চোলাই তৈরির সামগ্রী লুকাতে বানিয়েছিলেন চৌবাচ্চা, সেখানে নেমেই মৃত্যু ৩ জনের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.