বাংলা নিউজ > বায়োস্কোপ > টিআরপি ফেরাতে নতুন চমক এক্কা-দোক্কায়! রাধিকা-পোখরাজের মাঝে আসছে নতুন নায়িকা

টিআরপি ফেরাতে নতুন চমক এক্কা-দোক্কায়! রাধিকা-পোখরাজের মাঝে আসছে নতুন নায়িকা

রাধিকা-পোখরাজের মাঝে নতুন কে?

ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিক। ইতিমধ্যেই ‘মোহর’ জুটির জনপ্রিয়তার কথা মাথায় রেখে ধারাবাহিকে ঢুকে পড়ছেন প্রতীক সেন। আর এবার খবর কালার্স বাংলার এই অভিনেত্রী। 

স্টার জলসার ধারাবাহিক এক্কা দোক্কায় টিআরপি বাড়াতে ক্রমাগত গল্পে মোড় নিয়ে আসা হচ্ছে। দর্শকদের মধ্যে অনেকেরই দাবি গল্প অনেক স্লো। রাধিকা আর পোখরাজের প্রেম তাই টিআরপি তালিকায় কখন স্লট পায় আবার কখনও পায় না। বেশিরভাগ সময়তেই থাকে সেরা দশের বাইরে।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিক। ইতিমধ্যেই ‘মোহর’ জুটির জনপ্রিয়তার কথা মাথায় রেখে ধারাবাহিকে ঢুকে পড়ছেন প্রতীক সেন। আর এবার আরও এক নারী চরিত্র আসছে। তাহলে কি আর পোখরাজ-রাধিকার মিলন হবে না? আরও পড়ুন: ‘মুম্বইতে ভাইকে না জানিয়ে কিছু হয় না’, সলমনের নামে হঠাৎ একথা কেন RRR অভিনেতার?

পোখরাজের লাভ ইন্টারেস্ট হিসেবেই এন্ট্রি নেবে এই নারী চরিত্র বলে শোনা যাচ্ছে। তবে পজিটিভ না নেগেটিভ তা জানা যায়নি। রাধিকার জীবনে আপাতত আনাগোনা ডাঃ গুহর। যা দেখে এতদিন পোখরাজ ভক্তরা বিরক্ত হচ্ছিল। এবার অন্তত সেই ক্ষোভ মিটবে।

নতুন নায়িকা হয়ে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন নবাগতা অভিনেত্রী স্বপ্ননীলা চক্রবর্তী। তাঁকে এর আগে সান বাংলায় ‘কন্যাদান’ সিরিয়ালে মন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। দর্শকদের অনেকেরই আশঙ্কা এরকম না হয় রাধিকা-পোখরাজ জুটিকে ভেঙে দিয়ে নির্মাতারা নতুন নতুন জুটি তৈরি করে তাঁদের মধ্যে মিল দেখায়। আরও পড়ুন: 'বালিঝড়'কে হেলায় হারিয়েও হঠাৎ শেষ হচ্ছে মিঠাই? প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা

প্রসঙ্গত, জি বাংলায় আপাতত এক্কা দোক্কা-র বিপরীতে সম্প্রচারিত হচ্ছে সোহাগ জল ধারাবাহিকের। যাতে মুখ্য চরিত্রে রয়েছেন হানি বাফনা আর শ্বেতা ভট্টাচার্য। মাঝে টিআরপির অভাবে যখন ধুঁকছিল এই মেগা, তখন রটে গিয়েছিল বন্ধ করে দেওয়া হবে এটি। তার জায়গায় আসবে মুকুট। পরে দেখা যায় জি বাংলার তরফ থেকে মুকুটকে ৯টার বদলে দেওয়া হয় রাত সাড়ে ৯টার স্লট। আর সেই সময় চলা তোমার খোলা হাওয়া পাঠিয়ে দেওয়া হয়েছে বিকেল ৩টেয়। আপাতত এখনই সোহাগ জল বন্ধ হওয়ার তাই কোনও খবর নেই। দেখার নতুন মুখের আগমনে কোন টুইস্ট আসে গল্পে আর টিআরপি-তে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.