বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরে দেখা ২০২০ : সুপারস্টারদের টক্কর দিল যে সকল খুদে তারকারা

ফিরে দেখা ২০২০ : সুপারস্টারদের টক্কর দিল যে সকল খুদে তারকারা

  • বলিউডে জমিয়ে কাজ করছেন খুদে শিল্পীরা। নিজেদের অভিনয় দিয়ে ইতিমধ্যে মন জয় করেছেন দর্শকদের। 
বলিউডে বিনোদন জগতে তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি জমিয়ে কাজ করছেন খুদে শিল্পীরাও। পেয়েছেন দর্শকদের অসীম ভালবাসা। নিজেদের অভিনয় সত্ত্বা এবং দক্ষতার মাধ্যমে ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন দর্শকদের। 
1/5বলিউডে বিনোদন জগতে তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি জমিয়ে কাজ করছেন খুদে শিল্পীরাও। পেয়েছেন দর্শকদের অসীম ভালবাসা। নিজেদের অভিনয় সত্ত্বা এবং দক্ষতার মাধ্যমে ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন দর্শকদের। 
অক্ষত দাস (Aakshath Das)- নেটফ্লিক্সের ‘সিরিয়াস মেন’ সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে ৯ বছর বয়সী মালায়ালি খুদে শিল্পীকে। ছবিতে তাঁর বাবার চরিত্রে অভিনয় করেছেন নওয়াউদ্দিন সিদ্দিকী। চারজন শিক্ষকের কাছে হিন্দি শিখেছে অক্ষত। এমনকি ডাবিং শিল্পীও সে। তাঁর পরবর্তী কাজ তামিল ছবি ‘রেজিনা কাসান্দ্রা’। ভবিষ্যতে অভিনেতাই হতে চান অক্ষত জানিয়েছে সে। (ছবি সংগৃহীত)
2/5অক্ষত দাস (Aakshath Das)- নেটফ্লিক্সের ‘সিরিয়াস মেন’ সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে ৯ বছর বয়সী মালায়ালি খুদে শিল্পীকে। ছবিতে তাঁর বাবার চরিত্রে অভিনয় করেছেন নওয়াউদ্দিন সিদ্দিকী। চারজন শিক্ষকের কাছে হিন্দি শিখেছে অক্ষত। এমনকি ডাবিং শিল্পীও সে। তাঁর পরবর্তী কাজ তামিল ছবি ‘রেজিনা কাসান্দ্রা’। ভবিষ্যতে অভিনেতাই হতে চান অক্ষত জানিয়েছে সে। (ছবি সংগৃহীত)
দেশনা দুগাদ (Deshna Dugad) : একাধিক ধারাবাহিক ও বিজ্ঞাপনের মুখ এই খুদে শিল্পী। ঠাগস অফ হিন্দুস্তান, দ্য মারিয়াম খান-রিপোর্টিং লাইভ, মেন্টালহুড সিজেন ১, খালি পিলি ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। ১২ বছর বয়সী ইন্দোরের খুদে শিল্পী ইতিমধ্যে দর্শকদের নিজের অভিনয় দিয়ে মন জয় করেছেন। পড়াশুনোর পাশাপাশি অভিনয় করে যেতে চায় সে। আপাতত একটি ছবি এবং ওয়েব সিরিজের কাজ করছে সে। (ছবি সংগৃহীত)
3/5দেশনা দুগাদ (Deshna Dugad) : একাধিক ধারাবাহিক ও বিজ্ঞাপনের মুখ এই খুদে শিল্পী। ঠাগস অফ হিন্দুস্তান, দ্য মারিয়াম খান-রিপোর্টিং লাইভ, মেন্টালহুড সিজেন ১, খালি পিলি ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। ১২ বছর বয়সী ইন্দোরের খুদে শিল্পী ইতিমধ্যে দর্শকদের নিজের অভিনয় দিয়ে মন জয় করেছেন। পড়াশুনোর পাশাপাশি অভিনয় করে যেতে চায় সে। আপাতত একটি ছবি এবং ওয়েব সিরিজের কাজ করছে সে। (ছবি সংগৃহীত)
বেদান্ত দেশাই (Vedant Desai) : মাত্র ১১ বছর বয়সে 'খালি পিলি' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ্য এই খুদে শিল্পীর। জনপ্রিয় মারাঠী ইউটিউব শো, মারাঠী টিভি শো দিয়ে বিনোদন জগতে প্রবেশ করে সে। অভিনয়ের পাশাপাশি নাচ এবং কিক বক্সিং করে বেদান্ত। ভবিষ্যতে হিন্দি ছবিতে অ্যাকশন হিরোর চরিত্রে অভিনয় করতে চায় সে। (ছবি সংগৃহীত) 
4/5বেদান্ত দেশাই (Vedant Desai) : মাত্র ১১ বছর বয়সে 'খালি পিলি' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ্য এই খুদে শিল্পীর। জনপ্রিয় মারাঠী ইউটিউব শো, মারাঠী টিভি শো দিয়ে বিনোদন জগতে প্রবেশ করে সে। অভিনয়ের পাশাপাশি নাচ এবং কিক বক্সিং করে বেদান্ত। ভবিষ্যতে হিন্দি ছবিতে অ্যাকশন হিরোর চরিত্রে অভিনয় করতে চায় সে। (ছবি সংগৃহীত) 
প্রত্যক্ষ পানওয়ার (Pratyaksh Panwar)- ইতিমধ্যে ৪ টিভি শো, ৬ ওয়েব সিরিজ এবং ৪৫ বিজ্ঞাপন করেছেন এই খুদে শিল্পী। কিন্তু ‘আর্যা’ ছবিতে সুস্মিতা সেনের সঙ্গে অভিনয় করে শিশু শিল্পী হিসেবে সমগ্র স্পটলাইট নিজের ওপর ধরে রেখেছে সে। পরবর্তীতে তাঁকে ‘আর্যা ২’ এবং ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের শৈশবের ভূমিকায় দেখা যাবে। (ছবি সংগৃহীত)
5/5প্রত্যক্ষ পানওয়ার (Pratyaksh Panwar)- ইতিমধ্যে ৪ টিভি শো, ৬ ওয়েব সিরিজ এবং ৪৫ বিজ্ঞাপন করেছেন এই খুদে শিল্পী। কিন্তু ‘আর্যা’ ছবিতে সুস্মিতা সেনের সঙ্গে অভিনয় করে শিশু শিল্পী হিসেবে সমগ্র স্পটলাইট নিজের ওপর ধরে রেখেছে সে। পরবর্তীতে তাঁকে ‘আর্যা ২’ এবং ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের শৈশবের ভূমিকায় দেখা যাবে। (ছবি সংগৃহীত)
অন্য গ্যালারিগুলি