বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Darshana Wedding: লাল-সাদা শাড়িতে অধিবাস দর্শনার! মদ নিয়ে বন্ধুদের সঙ্গে বিয়ের দিনের কী পরিকল্পনা সৌরভের

Sourav-Darshana Wedding: লাল-সাদা শাড়িতে অধিবাস দর্শনার! মদ নিয়ে বন্ধুদের সঙ্গে বিয়ের দিনের কী পরিকল্পনা সৌরভের

প্রাকবিবাহ অনুষ্ঠানের তোড়জোড় সৌরভ আর দর্শনার বাড়িতে। 

হয়ে গিয়েছে বর আর কনের আশীর্বাদ। দর্শনার অধিবাসও হয়ে গেল শুক্রবারেই। অভিনেত্রী সেজেছিলেন লাল পাড়ের সাদা শাড়িতে। এদিকে বর সৌরভকে দেখা গেল মস্করা করে রিল শেয়ার করতে ইনস্টা-স্টোরিতে। 

রাত পোহালেই বিয়ে সৌরভ দাস আর দর্শনা বণিকের। টলিপাড়ার এই জুটির বিয়ে নিয়ে আপাতত উৎসাহে টগবগিয়ে ফুটছে তাঁদের ভক্তরা। দুই তারকার বাড়িতেই সকাল থেকে সাজো সাজো রব। সৌরভ আর দর্শনার বিয়েটা কিছুটা সারপ্রাইজ হয়েই এসেছিল সকলের কাছে। প্রেম করছেন বলে একটা খবর থাকলেও, তা যে এত জলদি বিয়ে অবধি গড়াবে তা বোধহয় ভাবতে পারেননি অনেকেই।

ইতিমধ্যেই হয়ে গিয়েছে বর আর কনের আশীর্বাদ। দর্শনা সামাজিক মাধ্যমে অধিবাসের ছবিও শেয়ার করে নিয়েছেন। লাল পাড়ের সাদা গরদের শাড়ি পরে দেখা গেল অভিনেত্রীকে। মাথায় শোলার মুকুট। কনে বউয়ের থেকে চোখ ফেরানোই দায়।

<p>দর্শনার অধিবাস। </p>

দর্শনার অধিবাস। 

অন্য দিকে, সৌরভের ইনস্টাগ্রাম স্টোরি কিন্তু বলছে ‘দুষ্টুমি বুদ্ধি’ চলছে বিয়ের দিন নিয়েও। এমনিতেই সৌরভের মা দিদি নম্বর ১-এ এসে শুনিয়ে গিয়েছেন ছেলের দুষ্টুমির নমুনা। ইনস্টায় একটা রিল শেয়ার করেছেন অভিনেতা। যার ক্যাপশন, ‘বিয়েতে বেস্ট ফ্রেন্ডদের দায়িত্ব’। আর সেখানেই দেখা গেল ধূমপানের সরঞ্জাম, বোতলে ভরা মদ সরবরাহ করা হচ্ছে বরকে। সৌরভের কোনও এক বন্ধু তাঁকে ট্যাগ করে ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছেন ভিডিয়োখানা।

<p><i>সৌরভের ইনস্টা স্টোরি। </i></p>

সৌরভের ইনস্টা স্টোরি। 

বিয়ে নিয়ে প্ল্যানিং ইতিমধ্যেই শেয়ার করে নিয়েছেন দর্শনা। জানিয়েছেন একেবারে সাবেকি সাজে দেখা যাবে তাঁকে। সিঁদুরে লাল রঙের বেনারসী বানিয়েছেন স্পেশাল অর্ডার দিয়ে। যাতে রয়েছে সোনার জল করা রুপোর জরির কাজ। যার পালিশ নাকি প্রায় বছর ২০ থাকবে। আর দাম এটির লক্ষাধিক। 

অন্য দিকে সৌরভ বিয়েতে পরবেন তসরের ধুতি পাঞ্জাবি। যার কিছুটাতে থাকবে জামদানির কাজ, আর কিছুটা কাঁথাস্টিচ করা। 

বিয়ে নিয়ে এক সংবাদমাধ্যমকে দর্শনা জানিয়েছিলেন, ‘২০২১ সাল থেকে পরপর কাজ করছি। ২০২২ সালে কাছাকাছি আসি। আমরা দুজনেই বিয়ে করে থিতু হতে চেয়েছি। আমি সেভাবে লিভ ইনে বিশ্বাসী নই। সৌরভও চায়নি লিভ ইন করতে। একদিন সকালে ও হুট করে বলে, বাড়িতে কথা আছে, তাহলে আসব কথা বলতে। তোকে বিয়ে করতে চাই। বিয়ে করেই দেখতে চাই সম্পর্কটা কাজ করে কি না।’ পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের গ্র্যান্ড আসর। টলিউডের বহু চেনা মুখকেই দেখা যাবে শুক্রবারে। 

এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে দীর্ঘদিন লিভ ইনে ছিলেন দর্শনা। মাঝে মধুমিতা সরকারের সঙ্গেও নাম জড়ায়। যদিও এসব অতীত মনে রাখতে রাজি নন হবু বউ দর্শনা। সাফ জানিয়েছেন, ‘আমার বাবাও আমাকে শিখিয়েছে পিছন ফিরে না দেখতে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি লখনউ লোকসভা কেন্দ্র ২০২৪: একদা সাংসদ ছিলেন বাজপেয়ী, এখন রাজনাথের খাসতালুক চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.