বাংলা নিউজ > বায়োস্কোপ > Sorbojoya: তালের বড়ার পর ঘুড়ির লড়াই! ‘সর্বজয়া’ দেবশ্রীর ন্যাকামি অসহ্য লাগছে, মত দর্শকের
‘সর্বজয়া’য় দেবশ্রী রায়। 
‘সর্বজয়া’য় দেবশ্রী রায়। 

Sorbojoya: তালের বড়ার পর ঘুড়ির লড়াই! ‘সর্বজয়া’ দেবশ্রীর ন্যাকামি অসহ্য লাগছে, মত দর্শকের

  • কামব্যাক মেগায় নিজের করিশ্মা দেখিয়ে দিয়েছেন অভিনেত্রী। ধারাবাহিকের গল্পও বেশ মনে ধরেছে সকলের। কিন্তু শেষ হচ্ছে না ট্রোলিং। 

জি বাংলায় নতুন শুরু হওয়া ধারাবাহিক ‘সর্বজয়া’ নিয়ে বাঙালি দর্শকদের উৎসাহ তুঙ্গে। তাই তো, শুরুর পর থেকে TRP তালিকার সেরা দশে এটি। গত সপ্তাহে ছিল তৃতীয় স্থানে। রাজনীতির মঞ্চে যাওয়ার কারণে একসময় অভিনয় ছেড়েছিলেন দেবশ্রী। তারপর বিধানসভা ভাটের আগেই জানিয়ে দেন আর রাজনীতি নয়, ফিরবেন অভিনয়ে। যার কিছুদিন পরেই সামনে আসে ‘সর্বজয়া’র খবর। তখন বেশ ট্রোল হয়েছিল দেবশ্রী রায়কে নিয়ে। এমনকী, ‘বাসি রগোল্লা’ বলেও নিন্দে করা হয়েছিল। 

তবে কামব্যাক মেগায় নিজের করিশ্মা দেখিয়ে দিয়েছেন অভিনেত্রী। ধারাবাহিকের গল্পও বেশ মনে ধরেছে সকলের। তবে, কারও কারও মতে ওভার অ্যাক্টিং করছেন দেবশ্রী রায়। সব কিছুতে তার ন্যাকামো এরমধ্যেই অসহ্য লাগতে শুরু করেছে দর্শকের কাছে। কিছুদিন আগে ‘তালের বড়া স্পেশ্যাল এপিসোড’-র জন্য ট্রোলড হয়েছিলেন। আর এবার সমালোচিত হলেন ঘুড়ি ওড়ানো নিয়ে।

সর্বজয়া প্লান করেছে, বড় ভাসুর এর সঙ্গে ঘুড়ির লড়াই করবে সে। আর সেই লড়াইয়ে নিজের জয় নিয়েও আত্মবিশ্বাসী। বস্তির ছেলেদের সঙ্গে ঘুড়ি ওড়াবে সে। আর সর্বজয়ার পাশে রয়েছে বিজনেস টাইকুন স্বামীও। যে জানিয়ে দিয়েছে ঘুড়ি ওড়ানোয় যারা জিতবে, তাঁরা পাবে ট্রফি। 

প্রথমদিকে অনেকেই মনে করেছিলেন ‘শ্রীময়ী’র ধাঁচেই নতুন ধারাবাহিক আনতে চলেছে জি বাংলা। তবে শুরুর পর দেখা গেল গল্প একদম আলাদা। উচ্চবিত্ত পরিবারের গৃহবধূ ভালোবাসে সমাজের সকলের সঙ্গে মিশতে। আর সে কারণে বারবার অপমানিত হয় গোটা পরিবারের কাছে, নিজের মেয়ের কাছেও। তবে হাসিমুখে সব সামলায়। আর পাশে ঢালের মতো পায় নিজের স্বামীকে। গল্পের অভিনবত্বর কারণেই ভালো যাচ্ছে TRP বলে মত একাংশের। কিন্তু কারও মতে, দেবশ্রীর ওভার অ্যাক্টিং নষ্ট করে দিচ্ছে গল্পের মজাটাই।

বন্ধ করুন