বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: ডেভিড বেকহ্যাম-দুয়া লিপার সঙ্গে বাফটার সঞ্চালনার দায়িত্ব দীপিকার কাঁধে! কী বললেন রণবীর ঘরণী?

Deepika Padukone: ডেভিড বেকহ্যাম-দুয়া লিপার সঙ্গে বাফটার সঞ্চালনার দায়িত্ব দীপিকার কাঁধে! কী বললেন রণবীর ঘরণী?

ডেভিড বেকহ্যাম-দুয়া লিপার সঙ্গে বাফটার সঞ্চালনার দায়িত্ব দীপিকার কাঁধে!

Deepika Padukone: বাফটা ফিল্ম অ্যাওয়ার্ডসের অনুষ্ঠান আগামী রবিবার অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানে প্রেজেন্টার হিসেবে থাকবেন দীপিকা পাড়ুকোনও।

আগামী রবিবার এবারের বাফটা অ্যাওয়ার্ড সেরিমনি অনুষ্ঠিত হবে। এবারের এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব ডেভিড বেকহ্যাম, কেট ব্ল্যানচেট, দুয়া লিপার সঙ্গে পেয়েছেন বলিউডের অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এমনটাই ভ্যারাইটির একটি রিপোর্টে জানানো হয়েছে।

এই খবর খোদ অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে দীপিকা পাড়ুকোন শেয়ার করে লেখেন, 'কৃতজ্ঞ।' গত বছরও দীপিকাকে সঞ্চালনার দায়িত্ব সামলাতে দেখা গিয়েছিল তাও আবার অস্কারের মঞ্চে। এবারের এই বাফটা অ্যাওয়ার্ডের অনুষ্ঠান আগামী রবিবার লন্ডনের রয়াল ফেস্টিভ্যাল হলে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন - সুবোধ সরকার?

আরও পড়ুন: কাতার থেকে প্রাক্তন নৌসেনার অফিসারদের ছাড়ানোয় হাত নেই, সুব্রমণিয়াম স্বামীর দাবিকে খণ্ডন করে বিবৃতি শাহরুখের

কারা কারা থাকছেন এবারের সঞ্চালক হিসেবে?

কে কোন বিভাগের সঞ্চালনা করবেন সেটা এখনো জানা যায়নি। তবে ডেভিড বেকহ্যাম, কেট ব্ল্যানচেট, দুয়া লিপা, দীপিকা পাড়ুকোন ছাড়াও এদিন এই অনুষ্ঠানের সঞ্চালনা করবেন এমিলি ইন প্যারিস ছবির লিলি কলিন, হাগ গ্রান্ট, এম্মা করিন, দ্য ক্রাউনের গিলিয়ান অ্যান্ডারসন, ব্ল্যাক মিররের হিমেশ প্যাটেল এবং ইদ্রিস এলবা।

ভ্যারাইটির তরফে জানানো হয়েছে প্রাক্তন বিজয়ী এম্মা ম্যাককে এবং জ্যাক ও কনেল দ্য রাইজিং স্টার অ্যাওয়ার্ড দেবেন। এবারের এই খেতাবের জন্য লড়াই করছেন জেকব এলোর্ডি, মিয়া ম্যাককেননা ব্রুস, সোফি ওয়াইল্ড, প্রমুখ।

আরও পড়ুন: নারায়ণ দেবনাথ, প্রতুল বন্দ্যোপাধ্যায়দের উৎসর্গ করে একমাস ব্যাপী কমিক এক্সিবিশন! কোথায় চলবে হাঁদা ভোঁদাদের দৌরাত্ম্য?

আরও পড়ুন: সরস্বতী পুজোতেই হারিয়েছেন বাবা - জামাইবাবুকে, স্মৃতি হাতড়ে সাবিত্রী চট্টোপাধ্যায় বললেন, 'সব কেড়ে নিয়েছে, তবুও...'

একাধিক তারকারা এই অনুষ্ঠান জমাবেন নাচ গানের মাধ্যমে। সিলিয়ান মারফি, গ্রেটা জারউইগ, ক্রিস্টোফার নোলান, ব্র্যাডলি কুপার, প্রমুখ হাজির থাকবেন এদিনের অনুষ্ঠানে।

১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এবারের বাফটা অ্যাওয়ার্ড। এবার এই পুরস্কারের ৭৭ তম বছর। ভারতে এই পুরস্কারের বিশেষ ইভেন্ট লায়ন্সগেট প্লেতে দেখা যাবে রাত দেড়টা থেকে।

আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে শাহরুখের থেকে ঘুষ চাওয়ার মামলা স্থানান্তরিত হল দিল্লিতে! বম্বে হাইকোর্টকে কী জানাল ইডি?

আরও পড়ুন: কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা! শুটের ফাঁকে কচুরি-আলুরদম - জিলিপি দিয়ে মহাভোজ!

অস্কারের মঞ্চে দীপিকা

গতবার RRR ছবিটির নাটু নাটু গানটি যখন অস্কার জেতে তখন সেটার সঞ্চালনার দায়িত্ব পড়েছিল দীপিকার কাঁধে। ২০২৩ সালে এই গানটি সেরা অরিজিন্যাল গানের খেতাব জিতেছিল।

বায়োস্কোপ খবর

Latest News

শুক্র মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে, ৫ রাশি হতে পারে আর্থিক সমস্যায় জর্জরিত ICC Ranking: ODI সবচেয়ে বড় রান তাড়া করে শ্রীলঙ্কার তারকার বিশেষ কীর্তি অর্জন পারদ চড়বে আরও ৪ ডিগ্রি, তীব্র তাপপ্রবাহের লাল সতর্কতা জারি জেলায় জেলায় 'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন ছবি একসঙ্গে ৩৬ শিক্ষকের চাকরি গিয়েছে ফারাক্কার স্কুলে, পড়াশোনার কী হবে? বেআইনি নির্মাণে নাগরিকদের নজরদারি,ওয়েবসাইটে বিল্ডিং প্ল্যান ‘ওপেন টু অল’ করল KMC ৭ দিনে ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’,দাবি অঙ্কুশের বাবার ১০০% সম্পত্তি যেন সন্তান না পায়, সম্পদ পুনর্বণ্টন নিয়ে বললেন কংগ্রেস নেতা ভাবছেন, গরমের কারণে কমছে সহবাসের ইচ্ছা? আদৌ কি তাই? নাকি শরীরে বাড়ছে অন্য রোগ চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.