বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rachana:ইদের আগে শেষ জুম্মার ইফতারে তৃণমূলের তারকা প্রার্থীর ভিড়! কী কী খেলেন দেব-রচনারা?

Dev-Rachana:ইদের আগে শেষ জুম্মার ইফতারে তৃণমূলের তারকা প্রার্থীর ভিড়! কী কী খেলেন দেব-রচনারা?

মুসলিম মহিলাদের অনুকরণে ওড়না পরে ইফতার পার্টিতে রচনা (Zee 24 Ghanta)

Dev-Rachana: ইদের আগে ৫ এপ্রিলই ছিল শেষ জুম্মাবার বা শুক্রবার। আর এদিনই প্রচারের ফাঁকে ইফতার পার্টিতে যোগ দিতে দেখা গেল দেব, রচনা বন্দ্যোপাধ্যায়কে।

আর মাত্র দিন চার পাঁচ বাকি। তারপরই আসবে খুশির ইদ। ২০২৪ সালের ইদের আগে গত ৫ এপ্রিল ছিল শেষ জুম্মাবার বা শুক্রবার। আর এদিন জুম্মায় একাধিক তৃণমূল প্রার্থীকে যোগ দিতে দেখা গেল। দেব, রচনা বন্দ্যোপাধ্যায় যোগ দিয়েছিলেন ইফতার পার্টিতে।

আরও পড়ুন: ভাঙবে পাঠান - অ্যানিম্যালের রেকর্ড! 'বিশ্বজুড়ে ১১০০ কোটির বেশি আয় করবে অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ', দাবি প্রযোজকের

শেষ জুম্মার ইফতার পার্টিতে রচনা

রচনা বন্দ্যোপাধ্যায় বর্তমানে হুগলিতে জমিয়ে প্রচার সারছেন। এই গরমে ঘুরে ঘুরে মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন। ৫ এপ্রিল, শুক্রবারও ঠিক একই ভাবে তিনি হুগলির সপ্তগ্রামের বাঁশবেড়িয়ায় প্রচার সারেন। দিদি নম্বর ওয়ানকে দেখতে এদিন রাস্তার ধারে গরম উপেক্ষা করেও বহু মানুষ ভিড় জমান। তাঁদের সঙ্গে জনসংযোগ করেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। তাঁকে এদিন পথে হেঁটে নয়, বরং হুডখোলা জিপে করে প্রচার করতে দেখা যায়। পরনে ছিল সবুজ চুড়িদার। ওড়নাটিকে তিনি মুসলিম মহিলাদের মতো মাথায় জড়িয়ে প্রচার করেন।

আরও পড়ুন: ফের করণের নিশানায় বলিউড! নাম না করে কার উদ্দেশ্য লিখলেন, ‘এটা বক্স অফিস, ইনস্টাগ্রাম রিল নয়’

আরও পড়ুন: 'শাহরুখ - সলমন - আমিরদের থেকে ভারতে ফাওয়াদদের জনপ্রিয়তা বেশি, তাই....' বেফাঁস মন্তব্য করে ট্রোল্ড পাক অভিনেত্রী

এদিন প্রচারের পর দুপুরে দলীয় কর্মীদের সঙ্গেই মধ্যাহ্নভোজ সারেন। তারপর একটু বিশ্রাম নিয়ে বিকেলে আবারও প্রচার সেরে পৌঁছে যান ঝুলোনিয়ার বড় মসজিদের সামনে চলা ইফতার পার্টিতে। সেখানে গিয়ে ইসলাম ধর্মপ্রাণ মানুষদের সঙ্গে বসে ফল খান। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূলের বিভিন্ন নেতা, বিধায়করা। বাঁশবেড়িয়ার উপ পৌরপ্রধান শিল্পী চট্টোপাধ্যায়, বিধায়ক অসীমা পাত্রকে তাঁর সঙ্গে দেখা যায়।

আরও পড়ুন: 'লালদার শেখানো পথেই প্রতিবাদ করেছি...' সুমনের নাটকে 'ধর্ষক' সুদীপ্ত! প্রতিবাদে গর্জে উঠলেন বেণী বসু

আরও পড়ুন: 'বাবার পর প্রেমিক, এখন...' প্রসেনজিতের সঙ্গে কাজ করে মুগ্ধ ‘দেবী চৌধুরানী’, র‌্যাপআপ পার্টিতে জমিয়ে নাচলেন শ্রাবন্তী

ইফতার পার্টিতে দেব

অন্যদিকে এদিন পাঁশকুড়ায় ইফতার পার্টিতে যোগ দেন দেব। তাঁকে এদিন সেখানকার সংখ্যালঘু সেলের উদ্যোগে আয়োজিত একটি ইফতার পার্টিতে যোগ দিতে দেখা যায়। একটি গেস্ট হাউজে চলা এই পার্টিতে তিনি সেখানে উপস্থিত সকলের সঙ্গে হাসি মজায় যোগ দেন। পড়েন নামাজ। প্রসঙ্গত আগের দুইবারের মতো এবারেও ঘাটাল থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন দেব ওরফে দীপক অধিকারী।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.