বাংলা নিউজ > বায়োস্কোপ > Devraj Patel: মৃত্যুর আগেও ভক্তদের হাসিয়েছিলেন, দেখুন দেবরাজের শেষ ইনস্টাগ্রাম রিল

Devraj Patel: মৃত্যুর আগেও ভক্তদের হাসিয়েছিলেন, দেখুন দেবরাজের শেষ ইনস্টাগ্রাম রিল

দেখুন দেবরাজের শেষ ইনস্টাগ্রাম রিল

Devraj Patel: হাসাতে হাসাতেই বিদায় নিলেন জনপ্রিয় ইউটিউবার দেবরাজ প্যাটেল। বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ছত্তিশগড়ের এই যুবকের। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে পর্যন্ত মজার ভিডিয়ো পোস্ট করেছিলেন তিনি।

মানুষকে হাসানোর জন্যই বিখ্যাত হয়েছিলেন। হাসাতে হাসাতেই বিদায় নিলেন পৃথিবী থেকে। কিছুদিন আগেই বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জনপ্রিয় ইউটিউবার দেবরাজ প্যাটেলের। তাঁর মৃত্যুর খবর তাঁর অনুরাগীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে পর্যন্ত তিনি মানুষকে বিনোদন দিয়েছেন, পোস্ট করেছিলেন মজার একটি রিল। সেটাই এখন ভাইরাল।

এদিন দেবরাজ একটি শুটিং সেরে অন্য শুটিংয়ে যাচ্ছিলেন। তিনি বাইকে করে সেই শুটিং স্পটে যাচ্ছিলেন রায়পুরে। তখনই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মৃত্যু হয় ছত্তিশগড়ের এই ২১ বছরের যুবকের। বাইক এবং ট্রাকের সংঘর্ষ হলে দেবরাজ ছিটকে পড়েন দুই চাকা থেকে। তারপরই সেই লরিটিই তাঁকে পিষে দেয়।

তাঁর মৃত্যুর পর তাঁর পোস্ট করা শেষ ভিডিয়ো রীতিমত ভাইরাল। তিনি এই ভিডিয়োর শুরুতে বলেন, 'হ্যালো দোস্তো, ভগবান আমার মুখটা n বানিয়েছেন যে লোকজন বুঝতেই পারছেন না যে আমায় কী বলবেন কিউট নাকি কিউটিয়া।' এরপরই তিনি 'বাই' বলেন তাও বেশ জোরের সঙ্গেই। আর কে জানত যে এটাই তাঁর শেষ বাই হবে!

অনেকেই তাঁর পোস্টে আর হাসির রসদ খুঁজে পাননি। বরং মন খারাপ হয়ে গিয়েছে ভক্তদের। এক ব্যক্তি তাঁর আত্মার শান্তি কামনা করে লেখেন, 'ওম শান্তি'। আরেক ব্যক্তি লেখেন 'এটাই বোধহয় ভবিতব্য, যে শেষে তিনি বাই কথাটাও বললেন।' বহু ভক্তরাই তাঁর এই পোস্টে কমেন্ট করে জানান তাঁর এই চলে যাওয়াটা অনেকেই মেনে নিতে পারছেন না।

প্রসঙ্গত তিনি দিল সে বুড়া লাগতা হ্যায় মিমটি তৈরি করেছিলেন। সেই মিম তাঁকে জনপ্রিয়তা এনে দেয়। এরপর থেকে তিনি নানা মজার কনটেন্ট বানিয়ে মানুষকে বিনোদন দিতেন। কিন্তু সবটা এত জলদি শেষ হবে কেউ বোধহয় আশা করেননি। তাঁর মৃত্যুর খবর প্রথম জানান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেষ সিং বাঘেল। দেবরাজের পুরোনো ভিডিয়ো টুইটারে শেয়ার করে তিনি লেখেন, ‘দেবরাজ প্য়াটেল, যে কোটি কোটি মানুষের মনে নিজের জায়গা পাকা করে নিয়েছিল দিল সে বুরা লাগতা হ্যায় ভিডিয়ো দিয়ে, যে আমাদের সকলের মুখে হাসি ফুটিয়েছিল, আজ আমাদের ছেড়ে চলে গেল। এত অল্প বয়সে এই গুণী মানুষের মৃত্যু সত্যি দুর্ভাগ্যের। ভগবান ওর পরিবারকে শক্তি দিক এই কঠিন সময়ের সঙ্গে লড়াই করবার। ওম শান্তি'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.