বাংলা নিউজ > বায়োস্কোপ > Dolon-Dipankar:'কারও সংসার ভাঙিনি...' 'বর চোর' নন মনে করালেন দোলন,মায়ের বয়সী সতীনের সঙ্গে সম্পর্ক কেমন দীপঙ্কর-পত্নীর?

Dolon-Dipankar:'কারও সংসার ভাঙিনি...' 'বর চোর' নন মনে করালেন দোলন,মায়ের বয়সী সতীনের সঙ্গে সম্পর্ক কেমন দীপঙ্কর-পত্নীর?

'বর চোর' নন মনে করালেন দোলন

Dolon-Dipankar: দোলন রায় কখনই তাঁর এবং দীপঙ্কর দের সম্পর্ক নিয়ে বিশেষ রাখঢাক করেননি। বরং খোলাখুলি ভাবেই সবটা জানান তাঁদের সুখী দাম্পত্যের কথা। কিন্তু বর্ষীয়ান অভিনেতার প্রথম স্ত্রীর সঙ্গে কেমন সম্পর্ক ছিল দোলনের?

দোলন রায় এবং দীপঙ্কর দের সম্পর্কের কথা মাঝে মধ্যেই চর্চায় উঠে আসে। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর কয়েক বছর আগেই তাঁরা জীবনের নতুন ইনিংস শুরু করেছেন। এখন নিজের থেকে ২৬ বছরের বড় স্বামীর সঙ্গে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। অভিনেত্রী নানা সাক্ষাৎকারে জানিয়েছেন দীপঙ্কর দে তবে ভীষণ খেয়াল রাখেন। যত্ন করেন। একই সঙ্গে জানিয়েছেন দাম্পত্য জীবনের আক্ষেপ, অতৃপ্তির কথা। তবে এদিন একদম অন্য বিষয় নিয়ে কথা বলেন। জানান দীপঙ্কর দের প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক কেমন ছিল।

আরও পড়ুন: কোনও রাখঢাক নেই, বিমানবন্দরে সবার সামনেই পোশাক খুলে ফেললেন উরফি! তারপর?

দীপঙ্কর দের প্রথম স্ত্রীর সঙ্গে দোলন রায়ের সম্পর্ক

দীপঙ্কর দে দোলন রায়কে বিয়ে করার আগে দীপঙ্কর দের আরও একটি বিয়ে ছিল। তাঁর প্রথম স্ত্রী একজন অ্যাংলো ইন্ডিয়ান ছিলেন। সেই খ্রিষ্টান মহিলা এবং দীপঙ্কর দের দুটি মেয়েও ছিল। গত বছরই প্রয়াত হন অভিনেতার বড় মেয়ে। তবে ছোট মেয়ে কিন্তু বাবার দ্বিতীয় পত্নীকে মেনে নিয়েছেন এমনকি তাঁদের সম্পর্কও ভালো। আর দীপঙ্কর দের প্রথম স্ত্রীর সঙ্গে কেমন সম্পর্ক দোলন রায়ের?

আরও পড়ুন: 'ধোঁয়া - শিল্প' মন্তব্য করেই নির্বাচনের আগে মত্ত হয়ে ঘর ভর্তি ধোঁয়ায় নাচলেন রচনা? জানুন সত্যটা

আরও পড়ুন: সিনেমার জন্য পাল্টেছেন নাম, গিয়েছেন দুবার জেলেও! জন্মদিনে জেনে নিন অজয়ের অজানা তথ্য

এই বিষয়ে টিভি ৯ বাংলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে দোলন জানিয়েছেন, 'ওঁকে আমি গত বছরই প্রথম দেখি। যখন দীপঙ্করের বড় মেয়ে মারা যায় তখন হাসপাতালে প্রথম দেখি। আমাদের মধ্যে কোনও তিক্ততা নেই। আমি কারও সংসার ভাঙিনি। দীপঙ্করের সঙ্গে ওঁর ডিভোর্সের পরই আমি এসেছি। ফলে আমায় নিয়ে ওঁর মনে কোনও ক্ষোভ নেই।'

আরও পড়ুন: রচনার পর এবার নির্বাচনের টিকিট পেলেন দিদি নম্বর ওয়ানের প্রাক্তন স্বামী, কোন কেন্দ্র থেকে লড়বেন সিদ্ধান্ত?

আরও পড়ুন: বিমান নিয়ে বাংলাদেশে পাড়ি দিলেন করিনা-টাবু, মুক্তি পেয়েও ইদে কেন বন্ধ থাকবে ক্রু - র শো?

কিছুদিন আগে দোলন রায় আরও একটি সাক্ষাৎকারে তাঁর এবং দীপঙ্কর দের শারীরিক সম্পর্ক নিয়ে বলেছিলেন, 'একটা সময় পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু তারপর যা হওয়ার ছিল সেটাই হল। অন্যান্য সব মেয়েরা যেমন কম্প্রোমাইজ করে নেয়, সেটাই করলাম। নইলে একটা অশান্তির পরিবেশ তৈরি হয়।'

বায়োস্কোপ খবর

Latest News

IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.