বাংলা নিউজ > বায়োস্কোপ > রচনার পর এবার নির্বাচনের টিকিট পেলেন দিদি নম্বর ওয়ানের প্রাক্তন স্বামী, কোন কেন্দ্র থেকে লড়বেন সিদ্ধান্ত?

রচনার পর এবার নির্বাচনের টিকিট পেলেন দিদি নম্বর ওয়ানের প্রাক্তন স্বামী, কোন কেন্দ্র থেকে লড়বেন সিদ্ধান্ত?

রচনার পর এবার নির্বাচনের টিকিট পেলেন সিদ্ধান্ত

Rachana Banerjee Ex Husband: এবার লোকসভা নির্বাচনের আগে প্রত্যক্ষ ভাবে রাজনীতির ময়দানে নামলেন রচনা। লড়ছেন হুগলি কেন্দ্র থেকে। তাঁর প্রাক্তন স্বামীও আছে এবারের নির্বাচনের লড়াইয়ে। দাঁড়ালেন কোথা থেকে?

রচনা বন্দ্যোপাধ্যায় এই বছর প্রত্যক্ষ ভাবে রাজনীতির ময়দানে পা রাখলেন। নাম লিখিয়েছেন ঘাসফুল শিবিরে। আর প্রথমেই পেয়ে গিয়েছেন লোকসভা নির্বাচনের টিকিট। তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি কেন্দ্র থেকে লড়ছেন তিনি। তাঁর প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র এবার নতুন রূপে নতুন ভাবে রাজনীতির ময়দানে নেমেছেন। দল বদলে যোগ দিয়েছেন বিজেপিতে। BJD এর হাত ছেড়ে পদ্ম শিবিরে আসতেই ভাগ্যে শিকে ছিঁড়ল তাঁর। পেলেন টিকিট।

লোকসভা নির্বাচনের লড়াইয়ে রচনার প্রাক্তন স্বামী

কিছুদিন আগেই BJD এর হাত ছেড়ে পদ্ম শিবিরর যোগ দিয়েছেন সিদ্ধান্ত মহাপাত্র। আর এবার পেলেন লোকসভা নির্বাচনের টিকিট। তিনি লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে লড়ছেন। তবে বাংলায় নয়, পড়শি রাজ্য ওড়িশায়। ওড়িশার দিগাপাহান্ডি কেন্দ্র থেকে তিনি প্রার্থী হয়েছেন।

আরও পড়ুন: 'ধোঁয়া-শিল্প' মন্তব্য করেই নির্বাচনের আগে মত্ত হয়ে ঘর ভর্তি ধোঁয়ায় নাচলেন রচনা? জানুন সত্যটা

আরও পড়ুন: ব্যাকলেস ব্লাউজে যেন লাস্যময়ী জয়া, রূপের ছটায় মুগ্ধ অনুরাগীরা প্রেম জাহির করে বললেন, 'বয়স কি আর...'

সিদ্ধান্ত মহাপাত্র প্রসঙ্গে

রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র কিন্তু অভিনেতা হওয়ার পাশাপাশি একজন রাজনৈতিক ব্যক্তিত্বও বটে। সিদ্ধান্ত মহাপাত্র বহুদিন ধরেই রাজনীতিতে রয়েছেন। ওড়িশার শাসক দল বিজেডির হয়ে দু'বার সাংসদও নির্বাচিত হয়েছেন তিনি। ২০০৯ ও ২০১৪-তে বিজেডির হয়ে ভোটে জেতেন। তবে ২০১৯-এ আর টিকিট পাননি। তবে শুধু সিদ্ধান্ত মহাপাত্র নন, বিজেডি ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন কটকের ৬ বারের সাংসদ ভর্ত্রিহরি মেহতাব। মনে করা হচ্ছে ওড়িশায় নির্বাচনে নবীন পট্টনায়েকের দল বিজেডিকে বড় ধাক্কা দিতে চলেছে বিজেপি।

আরও পড়ুন: কোনও রাখঢাক নেই, বিমানবন্দরে সবার সামনেই পোশাক খুলে ফেললেন উরফি! তারপর?

রচনা এবং সিদ্ধান্তের বিষয়ে

রচনা বন্দ্যোপাধ্যায় দিদি নম্বর ওয়ান শোয়ের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন। তিনি বাংলার ঘরে ঘরে এখন দিদি নম্বর ওয়ান বলেই পরিচিত। তাঁর শোতে এসে সকলে নিজেদের জীবন, সংসারের কথা বললেও রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছু জানা যায় না। রচনা বন্দ্যোপাধ্যায় প্রথমে বিয়ে করেন ওড়িয়া সিনেমার বিখ্যাত অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রকে। তাঁরা একত্রে বহু ছবিতে কাজ করেছেন। জানা যায় প্রায় ৪০টি ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন। সেই কাজের সূত্রেই তাঁদের আলাপ এবং প্রেম। যদিও তাঁদের সেই সম্পর্ক সুখের হয়নি। ভেঙে যায় বিয়ে। ২০০৪ সালে আলাদা হন তাঁরা। পরবর্তীতে রচনা বন্দ্যোপাধ্যায় প্রবাল বসু নামক একজনকে বিয়ে করেন ২০০৭ সালে। কিন্তু সেই বিয়েও সুখের হয়নি। তবে দ্বিতীয় বিয়েতে আর ডিভোর্স নেননি অভিনেত্রী। স্বামীর থেকে আলাদা থাকেন। ২০১৬ সাল থেকে আলাদা থাকেন তাঁরা। তবে, ছেলের জন্যই নাকি তিনি ডিভোর্স নেননি। রচনা এবং প্রবালের সন্তানের নাম প্রণিল বসু।

বায়োস্কোপ খবর

Latest News

খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে দাদাগিরি, দিদি নং ওয়ান, সারেগামাপা-র শ্যুটিং সেটে আগুন,পুড়ে ছাই ২টি মেকআপ ভ্যান প্রথমবার হিন্দিতে রেডিও সম্প্রচার শুরু কুয়েতে, প্রশংসায় ভারতীয় দূতাবাস 'বেআইনি অর্ডার', ২৬০০০ চাকরি বাতিলের নির্দেশ নিয়ে কার্যত HC-কে আক্রমণ মমতার ‘ক্ষমতা থাকলে আজই মমতা সরকারকে কান ধরে টেনে নামাতাম’, SSC রায় নিয়ে তোপ অভিজিতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আছে বিপুল পরিমাণ সম্পত্তি, স্ত্রী ও শাহের সম্পদ কত? শিবপ্রসাদকে স্নেহের আদর রাখি গুলজারের,গ্রীষ্মের ছুটিতে কবে মুক্তি পাচ্ছে আমার বস চাকরি গেল প্রায় ২৬ হাজারের, তবে ক্যানসার আক্রান্ত সোমার নিয়োগ বাতিল করল না HC ধাওয়ান পরিবারে আসছে অতিথি, সাধ খেলেন নাতাশা, পাপারাৎজির জন্যও উপহার পাঠালেন বরুণ প্রায় ২৬০০০ চাকরি বাতিলের নির্দেশ HC-র, পরবর্তী পদক্ষেপের পরিলকল্পনায় SSC

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.